একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চেনের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার চেন হল এমন একটি জিনিস যা কম বয়সী মেয়েরা থেকে শুরু করে বিবাহিতা মেয়েরা সকলেই কিন্তু পরিধান করে থাকেন। অনেকে শুধু চেন পড়ে থাকেন আবার অনেকেই কিন্তু লকেটের সাথে চেনের কম্বিনেশন করে পড়তে ভালোবাসেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই সকলের কথা মাথায় রেখে নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট ডিজাইনের চেনের কালেকশন। যদি আপনাদের এই কালেকশনগুলো ভালো লেগে থাকে অবশ্যই কিন্তু শেয়ার করে নিতে ভুলবেন না। অতি আধুনিক হল ফ্যাশনের ছোঁয়া বজায় রেখেই এগুলো তৈরি করা হয়েছে।

১) সিম্পল সিল্ক ডিজাইন এর মধ্যে প্রথম চেনটি তৈরি করা হয়েছে। রেগুলার নিউজের জন্য আপনারা ব্যবহার করতে পারেন। ১৯,৫৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) একটু চ্যাপ্টা ডিজাইনের মধ্যে গুটি গুটি কাজ করে এই চেইনটা তৈরি করা হয়েছে। আনুমানিক দাম হবে প্রায় ২০ হাজার টাকা।

৩) একটু চওড়া ডিজাইনের মধ্যে এই চেইনটা তৈরি করা হয়েছে। বিয়ের সিজনে উপহার হিসেবে আপনারা নিতে পারেন যার দাম পড়বে ৩৬,১৫০ টাকা।

৪) একটু চওড়া ডিজাইনের মধ্যে আরও একটা চেনের কালেকশন আপনারা দেখতে পারেন। ৩৯,১২৫ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) অনেকটা সরু পাইপের মতন গ্লসি ডিজাইনে এই কালেকশনটি তৈরি করা হয়েছে। প্রায় পাঁচ গ্রামের উপর এটার ওজন রয়েছে এবং দাম ২৯,৭৫০ টাকা।

৬) অনেকটা খাঁজ কাটা ডিজাইনে এই চওড়া চেনটা তৈরি করা হয়েছে। বিবাহিত মহিলারা যে কোনো অকেশনে পড়তে পারেন। ৪৮,৪৬০ টাকা এটার দাম পড়বে।

৭) অনেকেই আছেন যারা একটু লম্বা চওড়া ডিজাইনের চেইন পড়তে পছন্দ করেন ।এই কালেকশনটা শুধুমাত্র তাদের জন্য। ৪৭,৫৪২ টাকা কালেকশনটার দাম পড়বে।

৮) সরু প্যাটানের চেনের মধ্যে বলের কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। মা-বোনেদের উপহার দেওয়ার জন্য এই ধরনের ডিজাইন খুবই ভালো। ৫২,৪৩০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৯) এবারে যে চেনের কালেকশনটি আপনারা দেখছেন সেটা শেকলের ডিজাইনে তৈরি করা হয়েছে। ছেলেরা কিন্তু এই ধরনের চেইন পড়তে খুবই পছন্দ করে থাকেন।৫৩,৭৮০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১০) রাউন্ড ডিজাইনের মধ্যে ছোট ছোট সার্কুলার করে এই চেনের কালেকশনটা তৈরি করা হয়েছে। এটা কিন্তু একটা দুর্দান্ত ডিজাইন যার দাম পড়বে ৫৬,৪০০ টাকা।

Back to top button