রোজকার পরার জন্য খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা বাঁধানোর ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেকেই কিন্তু সোনার কারুকার্য করা শাখা অথবা পলা পড়তে পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠকদের জন্য শেয়ার করে নেব কিছু লেটেস্ট ডিজাইনের পলা বাধানোর কালেকশন। এর মধ্যে যেমন সিম্পল ডিজাইনের পলা রয়েছে তেমনভাবেই রয়েছে ব্রেসলেট পলা এবং মুখ পলার কালেকশন। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের প্রতিবেদনটি শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার মোটিভের কাজ করা একটা চওড়া মুখ পলার ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। এগুলো কিন্তু আপনারা সিঙ্গেল পিস ও পরিধান করতে পারবেন।৩১,৭৩৫ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) এবার একটা সেমি ট্রান্সপারেন্ট পলার ডিজাইন আপনাদের দেখাবো যেটাতে মুখের কাজের পাশাপাশি রয়েছে বিভিন্ন রঙের মিনাকারি কাজ। এই কালেকশন টার দাম পড়বে ৪২,৯৯৩ টাকা।

৩) গদা ডিজাইনের মধ্যে এবার একটা সরু মুখপলা আপনাদের দেখাবো যেটা রেগুলার ইউজের জন্য আপনারা কাজে লাগাতে পারেন।৪৭,৫৯৫ টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য।

৪) এবার বেগুনি রঙের উপর একটা বল ডিজাইন এর মুখ পলা আপনাদের দেখাতে চলেছি। একটু ইউনিক ডিজাইন ট্রাই করতে চাইলে এটা আপনাদের জন্য। ২৯,৫৭৪ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) এবার চকলেট ব্রাউন কালারের উপরে ফ্লাওয়ার মোটিভের পেস্টিং এর কাজ করা একটা ব্রেসলেট পলা আপনাদের দেখাতে চলেছি। লেটেস্ট ডিজাইনের উপরে এটা তৈরি করা হয়েছে যার দাম পড়বে ১৭,৮৫০ টাকা।

৬) এবার লাল রঙের উপরে সরু তার আর ছোট ছোট ফ্লাওয়ার এর ডিজাইনের কাজ করা একটা পলা বাঁধানো আপনাদের দেখাতে চলেছি। লেটেস্ট কালেকশন হিসেবে এটাও আপনারা বিভিন্ন অকেশন পারপাস ব্যবহার করতে পারেন।১৩,১৭০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম।

৭) এবার একটা সরু ডিজাইনের মধ্যে পলা আপনাদের দেখাবো যেটাতে বিটের কাজের পাশাপাশি বরফি কাটিং এর নকশা রয়েছে। ৩৯,৪২০ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

৮) এবার আপনাদের একটা ক্লিপ করা পলার ডিজাইন দেখাতে চলেছি যেটার মধ্যে পাতের পাশাপাশি বরফি কাটিং এর নকশা খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।১৯,৮৫০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৯) সরু পাটের ডিজাইন এর মধ্যে ফ্লাওয়ার মোটিভ এর কাজ করা একটা রেগুলার ইউজের জন্য পলা এবার দেখাবো। এটাতেও ক্লিপ করা রয়েছে যার দাম পড়বে ৩৪,৬৬০ টাকা।

১০) আমাদের এই প্রতিবেদনের সর্বশেষ কালেকশন হিসেবে যে ফলা বাঁধানো টা আপনারা দেখছেন তাতে ফ্লাওয়ার মোটিভের পাশাপাশি পাত আর অর্ধচন্দাকৃতি ডিজাইনের কাজ করা হয়েছে। ৩৫ হাজার টাকা এটার আনুমানিক মূল্য।

Back to top button