একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের ঝুমকোর ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার কানের পরিধান করতে কম বেশি অনেকেই পছন্দ করে থাকেন। আর সেটা যদি ঝুমকো হয় তাহলে তো আর কথাই নেই। সকল বয়সের মেয়েদের কানেই কিন্তু ঝুমকো দেখতে খুবই সুন্দর লাগে। আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই পাঠক বন্ধুদের উদ্দেশ্যে ঝুমকো কানের দুলের কিছু লেটেস্ট ডিজাইন আমরা শেয়ার করে নেব। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটির মূল পর্বে যাওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার মোটিভের পাশে ম্যাট ফিনিশিং দিয়ে কাজ করা একটি মিনাকারি কানের ঝুমকো দেখাতে চলেছি। যেকোনো অকেশন পারপাস এটাকে ব্যবহার করতে পারবেন।

২) এবার কালো, সবুজ আর গোলাপি রঙের মিনার মধ্যে একটা ঝুমকো আপনাদের দেখাচ্ছি। এটাও কোন বিশেষ অনুষ্ঠানের সময় পড়তে পারেন।

৩) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ট্রাডিশনাল ওয়ার্ক এর উপরে তৈরি করা হয়েছে। ‌ এর টপের অংশটি অনেকটা প্রদীপের মত‌।

৪) হুবহু দ্বিতীয় ডিজাইনের মতোই এই কানের দুলটাও তৈরি করা হয়েছে যেখানে রয়েছে কালো, সবুজ আর গোলাপি রঙের মিনাকারি কাজ‌। যে কোন অকেশনে এই ধরনের একটা ঝুমকো আপনারা পড়তে পারেন।

৫) এবার যে ঝুমকোটি আপনারা দেখছেন সেটা ফ্লাওয়ার মোটিভের উপরে চারদিকে সরু বিটের কাজ করে তৈরি করা হয়েছে। এটাতেও রয়েছে খুব সুন্দর মিনাকারি আর বলের কাজ।

৬) গোলাপি আর কালো মিনার মধ্যে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে যার টবের অংশে রয়েছে অনেকটা গিনির মতন ডিজাইন। এটাকে সাউথ ইন্ডিয়ান স্টাইল এর ঝুমকো বলা যেতে পারে।

৭) এবার যে ঝুমকোটি আপনারা দেখতে চলেছেন সেটার চারপাশে ছোট ছোট মটর দানার মতন কাজ করা রয়েছে ।তাছাড়াও রয়েছে মিনা কারি কাজের নকশা।

৮) একটু ঠাসা ওয়ার্কের মধ্যে ঝুমকো নিতে চাইলে এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। হাই পলিশের কাজ এটাতে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।

৯) ম্যাট ফিনিশিং এর উপরে ঝিলকাটা কাজ করে এই কানের ঝুমকোটা তৈরি করা হয়েছে। এটাতেও রয়েছে নিখুত মিনাকারি নকশা।

১০) বিশেষ কোন দিনের জন্য ঝুমকো নিতে চাইলে এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। এর টপের অংশে রয়েছে একটা বিগ্রহের আদলে।বাদবাকি বডিতে রয়েছে খুব সুন্দর ঝিলে কাটা কাজ।।

Back to top button