রেগুলার ইউজের জন্য নামমাত্র ওজনের একদম লেটেস্ট ডিজাইনের সোনার চুড়ির ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: গহনার সাথে মানুষের বহুকাল ধরেই আলাদা সম্পর্ক জড়িয়ে রয়েছে। যেকোনো অকেশানে কিন্তু মানুষ সবার প্রথমেই গহনার দোকানে ছোটেন। বর্তমানে যেহেতু বিয়ের সিজন চলছে তাই এই সময় বহু মানুষ ঠিক একই রকম ভাবে শোরুমে ভিড় জমিয়েছেন। আজ তাই ব্রাইডাল কালেকশন হিসেবে কিছু লেটেস্ট ডিজাইনের গোল্ড বালা আপনাদের দেখাবো। চলুন তাহলে সময় নষ্ট না করে শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা দেড় পেচি বালা আপনাদের দেখাতে চলেছি যেটা লেটেস্ট ডিজাইনের উপর তৈরি করা হয়েছে। এতটা সুন্দর আর নিখুঁত কাজ চট করে দেখা যায় না।

২) এবার একটা খিলান দেওয়ার বালা আপনাদের দেখাবো যেটার উপরে দুর্দান্ত হাই পলিশের কাজ করা রয়েছে। কালেকশনটা কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

৩) একেবারে সরু ডিজাইনের মধ্যে এবার আপনাদের একজোড়া রুলি দেখাতে চলেছে যেটা রেগুলার ইউজের জন্য ব্যবহার করতে পারবেন। এটার উপরেও হাই পলিশের কাজ করা রয়েছে।

৪) আমাদের প্রতিবেদনের যে চতুর্থ ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা ম্যাট ফিনিশিং এর উপরে ঝিলে কাটা কাজে তৈরি করা হয়েছে। এই কালেকশন তাও কিন্তু খুবই ভালো একটা ডিজাইন।

৫) এবার সরু ডিজাইনের মধ্যে আপনাদের চারগাছি চুড়ি দেখাতে চলেছি যেটা কমবেশি সকলেরই পছন্দ হবে। ম্যাট ফিনিশিং এর উপরে এই চুড়িগুলো তৈরি করা হয়েছে।

৬) চওড়া ডিজাইনের মধ্যে যদি আপনারা চুড়ি নিতে চান তাহলে এটা আপনাদের জন্য আদর্শ কালেকশন। নব বধুরা এ ধরনের কালেকশন পড়তে পারেন।

৭) এবার আবারো একটা রুলি ডিজাইন দেখাতে চলেছি যেটা ম্যাট ফিনিশিং এর উপর তৈরি করা হয়েছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন।

৮) হাই পলিস এর উপর কাজ করা এই চারগাছি চুড়িও আপনাদের ভালো লাগতে পারে। এরকম কালেকশন কিন্তু অনেকেই রেগুলার ইউজের জন্য পড়ে থাকেন।

৯) যদি আপনারা সেট নিতে চান সে ক্ষেত্রে এই ধরনের একটা ম্যাট ফিনিশিং করা ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। বিয়ের দিন একটু হালকা গয়না পরতে চাইলে এই ধরনের কালেকশন আপনাদের জন্য আদর্শ।

১০) প্রতিবেদনের সবশেষে আপনারা যে ডিজাইন টা দেখতে চলেছেন সেটাও একটা চারগাছি চুড়ির কালেকশন যার উপরে রোজ গোল্ড করা রয়েছে। যেকোনো অকেশন পারপাস এই ধরনের ডিজাইন আপনারা ট্রাই করতে পারেন।

Back to top button