একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানবালার ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না এমন একটি জিনিস যা কম বেশি সকলেই পছন্দ করে থাকেন। বিশেষ করে উৎসব অনুষ্ঠানের দিনগুলিতে মহিলারা কিন্তু সব সময়ই সোনার গয়না পড়তে ভীষণ পছন্দ করেন। আজ আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি লেটেস্ট ডিজাইনের কিছু কানপাশা আর জুয়েলারির কালেকশন। রেগুলার ইউজ হোক বা উপহার দেওয়ার জন্য আপনারা এই কালেকশনগুলো ট্রাই করে দেখতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনের দুটো কানপাশা আপনাদের দেখাতে চলেছি যেটা খুবই হালকা ওজনের মধ্যে তৈরি করা হয়েছে। ১৯,২০০ টাকার মধ্যে এই ডিজাইন টা পেয়ে যাবেন।

২) হুবহু একই ডিজাইনের মধ্যে সামান্য একটু আলাদা নকশাই এই দ্বিতীয় ডিজাইনটা তৈরি করা হয়েছে, যার দাম পড়বে ২২ হাজার টাকা।

৩) সম্পূর্ণ ম্যাট ফিনিশিং এর উপর হাট শেপের পেটালের কাজ করে ফ্লাওয়ার মোটিভের এই কানপাশা টা তৈরি করা হয়েছে। ২৫ হাজার ৫০০ টাকা পড়বে এটার দাম।

৪) ওভাল সেপের নকশার মধ্যে ফ্লাওয়ার ডিজাইন করা এই কানপাশা টাও আপনাদের ভালো লাগলে জানাতে পারেন। ২৬ হাজার টাকা এটার দাম পড়বে।

৫)কানপাশার সাথে ছোট্ট ঝুল করে এবারের ডিজাইনটা তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য এটা কিন্তু একটা লেটেস্ট কালেকশন। ৪০ হাজার টাকা এই কানের দুলটির দাম পড়বে।

৬) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা বর্গাকার শেপে বিভিন্ন ধরনের কাজ করে তৈরি করা হয়েছে। ৩৮ হাজার টাকার মধ্যে এই ধরনের ডিজাইন আপনারা কিনে নিতে পারেন।

৭) ফ্লাওয়ার ডিজাইন এর মধ্যে আরো একটা কানপাশার কালেকশন আপনাদের দেখাতে চলেছি। ২৭,২০০ টাকার মধ্যে এটা আপনারা পেয়ে যাবেন।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে ছোট ছোট পেটালের কাজ করে তৈরি করা হয়েছে।২২,১০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৯) ফ্লাওয়ার এর সাথে মিনা কারি কাজ করা এই কানপাশা টাও আপনাদের আশা করছি ভালো লাগতে পারে।১৮,৩০০ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

১০) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে হালকা ঝুলের কাজ করা এই কালেকশনটা গিফট হিসেবে ট্রাই করে দেখতে পারেন। ১৪,৪০০ টাকা এটার আনুমানিক মূল্য।

Nag jewellery
Contact : 9903249360/8240452664

Back to top button