খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার পলা বাঁধানোর ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি যে কোন গহনার সাথেই মানুষের এক প্রকার আলাদা ভালোবাসা জড়িয়ে রয়েছে। বিশেষ করে সেটা যদি শাখা আর পলা বাঁধানো হয়ে থাকে তাহলে তো কথাই নেই। আজকাল বিভিন্ন ধরনের সোনার ডিজাইন করা পলা বাঁধানোর মার্কেটে খুবই চল উঠেছে। মহিলা পাঠকদের চাহিদার কথা মাথায় রেখে আজকে সেরকমই কিছু কালেকশন আমরা শেয়ার করে নিতে চলেছি। যদি আপনাদের ডিজাইনগুলো পছন্দ হয় তাহলে অবশ্যই স্ক্রিনশট নিতে এবং কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই একদম সরু ডিজাইনের পলার মধ্যে পাতের কাজ করা একটা কালেকশন আপনাদের দেখাবো। রেগুলার ইউজের জন্য এই ধরনের হালকা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। সিঙ্গেল পিস এর দাম পড়বে ৩২০০ টাকা।

২) যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটার মধ্যে সরু পাতের ডিজাইনে ঝিলে কাটা কাজ করে বক্স আর দাগের মতো নকশা ফুটিয়ে তোলা হয়েছে। ৩৩০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৩) অনেকটা আই প্যাটার্নের ডিজাইন করে এই পাতের পলাটা ফুটিয়ে তোলা হয়েছে। এটাও এক গ্রামের নিচে রয়েছে যার দাম পড়বে ৩৪০০ টাকা।

৪) একটু চওড়া ডিজাইনের পাতের মধ্যে ওয়েভি প্যাটার্নে এই পলা বাঁধানো টা তৈরি করা হয়েছে। অসম্ভব সুন্দর এই ডিজাইন টার ৩৬০০ টাকা সিঙ্গেল পিসের দাম পড়বে ।

৫) এবার পেস্টিংয়ের পলার উপর পাত আর ফ্লাওয়ার মোটিভের কাজ করা একটা ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি।যে কোন অকেশানে আপনারা পড়তে পারবেন যার দাম পড়বে ৮৪০০ টাকা।

৬) এবার যে পলা বাঁধানো টা আপনারা দেখছেন সেটার মধ্যে ফ্লাওয়ার মোটিভ আর বক্স ডিজাইনে গোল্ডের কাজ করা হয়েছে। ৮৯০০ টাকার মধ্যে এই মিষ্টি কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) এবার একটা রেড কালারের পলার উপরে অত্যন্ত গ্লসি ডিজাইনের ঝিলে কাটা কাজ করে পাতের কালেকশন ফুটিয়ে তোলা হয়েছে। ম্যাট ফিনিশিং এর উপরে এই পাতের কাজটা করা হয়েছে। ৯৬০০ টাকার মধ্যে এই সুন্দর ডিজাইন টা আপনারা তৈরি করে নিতে পারবেন।

৮) এবার যে পলা বাঁধানো টা আপনারা দেখছেন সেটার মধ্যে ফ্লাওয়ার মোটিভ থেকে শুরু করে পাত আর কলকা দিয়ে ঝিলে কাটা কাজ করা হয়েছে। ওয়াটার ড্রপের মত এখানে একটা নকশা দেখা যাচ্ছে। সুন্দর এই ডিজাইনটার দাম পড়বে ১০,৮৫০ টাকা।

৯) প্রতিবেদনের ৯ নম্বরে যে কালেকশনটা আপনারা দেখছেন সেখানে একটা ত্রিভুজের শেপের ডিজাইন এর সাথে হুকের মতন ডিজাইনে পলাটা কাজ করা হয়েছে। যেকোনো অকেশানে বা পুজো পার্বণে আপনারা এটা ব্যবহার করতে পারবেন। আনুমানিক মূল্য দাঁড়াবে ১১৪০০ টাকা।

১০) প্রতিবেদনের সর্বশেষ কালেকশন হিসেবে আপনারা যে পলা বাঁধানোর ডিজাইন টা দেখবেন তাতে আবারো হুক আর ত্রিভুজ দিয়ে ডিজাইন করা হয়েছে। সম্পূর্ণ চেরি রেড কালারের উপর এটা রয়েছে। পাতের ডিজাইনটার উপরে খুব সুন্দর ধানের ছড়ার মতন কাজ করা হয়েছে। মাত্র ২ গ্রামের মধ্যে তৈরি এই পলাটার দাম পড়বে ১১৪০০ টাকা।

Shop Name : Gold emporium.
119E,bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata.
West Bengal – 700012.
Contact : 9830289411.

Back to top button