খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না কিন্তু বরাবর থেকেই মানুষের মধ্যে এক প্রকার আলাদা আবেগ তৈরি করে। লক্ষ্য করে দেখবেন, বিয়ে বাড়ি থেকে শুরু করে যে কোন অনুষ্ঠান সবকিছুতেই কিন্তু প্রধান নজর দেওয়া হয় সোনার তৈরি বিভিন্ন গহনার উপর। যদিও মূল্যবৃদ্ধির বাজারে এখন আর সাধারণ মানুষের পক্ষে খুব বেশি গয়না কেনা সম্ভব হচ্ছে না। আসলে এখন দাম বেড়ে যাওয়ার কারণে মানুষ বিকল্প ধাতু যেমন সিটি গোল্ডের উপর নির্ভর করে থাকছেন।

তবে সত্যি কথা বলতে গেলে বাজারে কিন্তু এই সমস্ত বিকল্প ধাতুর কোন দাম নেই বললেই চলে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি চোকারের কিছু দুর্দান্ত কালেকশন যা আশা করছি পছন্দ হবে। এই প্রত্যেকটা ডিজাইন রেডিমেড তবে আপনারা চাইলে নিকটবর্তী যে কোন শোরুম থেকেই এই গহনাগুলি তৈরি করে নিতে পারেন। চলুন ডিজাইন গুলি দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই পাতার কাজ করা একটি হালকা চোকার নেকলেস আপনাদেরকে দেখাতে চলেছি। যেকোনো অনুষ্ঠানের দিনে অথবা আইবুড়ো ভাতের সময় আপনারা কিন্তু এই ধরনের হালকা গহনা ট্রাই করতে পারেন। এই কালেকশনটা আপনারা পেয়ে যাচ্ছেন মাত্র ১০ হাজার টাকায়।

২) এবার দ্বিতীয় কালেকশনটি তৈরি করা হয়েছে ফ্লাওয়ার শেপের সাথে খাঁজ কাটার ডিজাইনের মিশ্রণে। বিয়েতে হালকা গয়না পড়তে চাইলে এই ধরনের ডিজাইন অবশ্যই নিতে পারেন।১২ হাজার টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৩) এবার খুবই হালকা ওজনের মধ্যে একটি পার্ল নেকলেস আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। এটাকে অনেকটা সীতাহারের মতন দেখতে। ১৫৫০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৪) এবার একেবারে হালকা ওজনের চোকারের সাথে আপনারা যদি এই ধরনের সীতাহার জাতীয় পার্ল নেকলেস নিতে চান সে ক্ষেত্রে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখুন। মাত্র ১৪ হাজার টাকা আপনাদের এটা তৈরি করতে খরচ পড়বে।

৫) এবার আপনাদের সাথে একটি জড়োয়া নেকলেসের কালেকশন শেয়ার করে নিতে চলেছি যেটার উপরে খুব সুন্দর খাঁজ কাটা এবং ঝালরের মতন নকশা করা রয়েছে।৩৯,৭০০ টাকা এটা তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ করতে হবে।

৬) যারা বিয়ের জন্য বা রিসেপশনের জন্য চোকার নিতে চান তারা অবশ্যই বাটারফ্লাই ডিজাইনের এটি ট্রাই করে দেখতে পারেন। অসাধারণ সুন্দর এই ডিজাইনটি ২০,৫০০ টাকার কাছাকাছি দাম পড়বে।

৭) একটু ট্র্যাডিশনাল ডিজাইনের মধ্যে পার্ল চোকার নিতে চাইলে অবশ্যই আমাদের এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। হালকা ফ্লাওয়ার ডিজাইনে এটাকে অসাধারণ টাচ দিয়ে তৈরি করা হয়েছে ‌ ২১ হাজার টাকার কাছাকাছি দাম পড়বে।

৮) দুই ধাপের মধ্যে ঝালর নেকলেস বা চোকার নিতে চাইলে অবশ্যই এই ডিজাইনটা আপনারা দেখতে পারেন। যারা একটু হালকা ওজনের গয়না পরতে পছন্দ করেন তাদের জন্য এটা একেবারে পারফেক্ট ডিজাইন। এই পাতা নেকলেসটি তৈরি করতে গেলে খরচ পড়বে ৫৪২০০ টাকা।

৯) এক ভরির মধ্যে এবার আপনাদের সাথে একটি ব্রাইডাল নেকলেস শেয়ার করে নেব।৭৭,২০০ টাকার কাছাকাছি এই দুর্দান্ত কালেকশনটির দাম পড়বে।

১০) চলে আসা যাক আমাদের এই প্রতিবেদনের একেবারে শেষ কালেকশনে। খুব সুন্দর বিভিন্ন ধরনের নকশার সাথে ঝিলকাটা কাজে এই নেকলেসটি তৈরি করা হয়েছে যার দাম পড়বে প্রায় ৭৩,৩০০ টাকা।

আজকের এই প্রতিবেদনে শেয়ার করা রেডিমেড কালেকশন গুলির মধ্যে আপনাদের কোনটি সবথেকে বেশি ভালো লাগলো তা অবশ্যই স্ক্রিনশট এর মাধ্যমে জানাতে ভুলবেন না। যে কোন নিকটবর্তী গহনার শোরুমেই কিন্তু আপনারা এই ডিজাইনগুলো তৈরি করে নিতে পারবেন। তাই নিজেদের বিয়ের দিনকে আরো স্পেশাল করে তুলতে আজই চলে যান ভালো কোন গহনার শোরুমে। তবে অবশ্যই কিন্তু হলমার্ক ছাড়া এবং দাম যাচাই না করে গয়না কিনবেন না।

Back to top button