একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের মানতাশার ৭টি দুর্দান্ত কালেকশন দেখে নিন!

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি কিছুদিন আগেই পেরিয়ে গিয়েছে দুর্গাপুজো। তবে দুর্গাপূজো শেষ হয়ে যাওয়া মানেই কিন্তু এমনটাই নয় যে উৎসবের মরশুম শেষ হয়ে গিয়েছে। সামনেই রয়েছে ধনতেরাস এবং দীপাবলীর মতন উৎসব। এছাড়া আগামী মাস থেকেই ধীরে ধীরে শুরু হয়ে যাবে বিয়ের সিজন এবং তার প্রস্তুতি। এমতাবস্তায় সাধারণ মানুষের মধ্যে কিন্তু গয়নার চাহিদা অত্যন্ত বেশি রকমের বেড়ে গিয়েছে। তবে বর্তমান সময়ে যেভাবে হলুদ ধাতুর দাম বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষ ঠিক কতটা পরিমাণে সোনার গয়না খরিদ করতে পারবে এটা নিয়ে কিন্তু প্রশ্ন থেকেই যায়।

আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুধুমাত্র এমন পাঠকদের জন্য যারা এই উৎসবের বা বিয়ের সিজনে সোনার গয়না কেনার কথা চিন্তাভাবনা করছেন । সামনেই ধনতেরাস উপলক্ষে কিন্তু আপনারা প্রয়োজন অনুযায়ী স্পেশাল বিশেষ কিছু সোনার কালেকশন নিয়ে চলে এসেছি। যারা এই সময়ের মধ্যে গয়না কেনার পরিকল্পনা করেছেন তারা কিন্তু ভুল করেও আমাদের আজকের এই প্রতিবেদন টি মিস করবেন না। আজকে আমরা এখানে আপনাদেরকে জানাবো বিভিন্ন ধরনের সোনার মানতাসার কালেকশনের সম্পর্কে। যদি ভালো লেগে থাকে সেই বিশেষ ডিজাইনটি কিন্তু অবশ্যই স্ক্রিনশট করতে ভুলবেন না।

  • নতুনত্বের মধ্যে বিশেষ কিছু সোনার মানতাসার ডিজাইন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই যে মানতাশার বিশেষ ডিজাইনটি নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করতে চলেছি সেটা কিন্তু খুবই সুন্দর ইউনিক একটা ডিজাইন। মাঝখানে খুব সুন্দর শঙ্খের মতন ডিজাইনের উপরে ফুল আর পাতা দিয়ে কাজ করা রয়েছে। দুই ধারে অনেকটা জালির মতন ডিজাইন করে বাঁধনীগুলো তৈরি করা হয়েছে। এটি আপনারা ৪৭ হাজার ৯০০ টাকার মধ্যে কিন্তু সহজেই তৈরি করে নিতে পারবেন।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনাদের দেখাচ্ছি সেটাও কিন্তু বেশ চওড়া প্রকৃতির একটা ডিজাইন। মাঝখানে অনেকটা বিস্কুটের মতন করা রয়েছে,তার উপরে রয়েছে খুব সুন্দর নকশা। আর দুই ধারে তিনটে করে চেইন দিয়ে বাঁধনি তৈরি করা হয়েছে। মোটামুটি ৬৯ হাজার টাকা এটার দাম পড়বে।

৩) এবার যে ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি সেটার বেল্ট কিন্তু খুবই চওড়া দেখতে এবং মাঝখানের অংশটি খুবই ঘন ভাবে তৈরি করা হয়েছে। উপরের অংশটিতে খুব সুন্দর একটা কাজ করা রয়েছে। ৭৪ হাজার ৯০০ টাকার মধ্যে আপনারা সহজেই এটা তৈরি করে নিতে পারবেন।

৪) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা বেশ বেকিয়ে তৈরি করা হয়েছে। মাঝখানে খুব সুন্দর একটা ফুল বসিয়ে জালের মতন কাজ করা রয়েছে। যেকোনো বয়সের মেয়েদের ক্ষেত্রেই কিন্তু এই ডিজাইন টা দারুন মানাবে। ৭৭৭০০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইন টা পেয়ে যাবেন।

৫) আমাদের এই প্রতিবেদনের পঞ্চম নম্বরে যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা কিন্তু খুবই ইউনিক একটা ডিজাইন। অনেকটা কুলো বা মন্দিরের চুড়ার মতন করে এই ডিজাইনটা তৈরি করা রয়েছে। এর দু’ধারে তিনটে করে চেন এবং মাঝখানে খুব সুন্দর একটা নকশা করা রয়েছে যেটা আপনারা ছবি দেখলেই খুব সহজে বুঝে যাবেন। ৮২ হাজার টাকা মোটামুটি আপনাদের এটা তৈরি করতে গেলে খরচ পড়বে।

৬) এবারে যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটারও কিন্তু মাঝের ডিজাইন টা খুবই অপূর্ব দেখতে। পুজো স্পেশাল কালেকশন হিসেবে আপনারা কিন্তু এটা সহজেই কিনে নিতে পারেন। ৮২,২০০ টাকা এটার দাম পড়বে।

৭) কম বয়সী মেয়েদের কিন্তু এই ডিজাইন টা দারুন মানাবে। খুবই ইউনিক একটা ডিজাইন দু’ধারে অনেকটা বেকানো এবং মাঝখানে খুব সুন্দর ফ্লাওয়ারশেপে কাজ করা রয়েছে। যারা সিম্পলের মধ্যে একটু ইউনিক ডিজাইন খুঁজছেন তারা কিন্তু এটা ট্রাই করে দেখতে পারেন। ৯০ হাজার ৫০০ টাকা কিন্তু এই ডিজাইনটার দাম পড়বে।

যদি আপনারা খুব সহজেই পুজো স্পেশাল এই মানতাসার কালেকশন গুলি দেখতে এবং কিনতে চান সেক্ষেত্রে খুব সহজেই চলে আসতে পারেন কলকাতার গড়িয়াহাটে অবস্থিত BASAK GUINEA MUSEUM এ। তবে অবশ্যই গয়না কেনার আগে হলমার্ক আর এর প্রতিদিনকার দর যাচাই করে কিনবেন। কারণ সোনার প্রতিদিনের দরের উপর ভিত্তি করে কিন্তু এই গয়নার দামে হেরফের হয়ে থাকে। যদি আপনারা এই কালেকশন গুলি সম্পর্কে আর কোন বিস্তারিত তথ্য চান সে ক্ষেত্রে
9831715918 নম্বরে হোয়াটসঅ্যাপ অথবা 8582967333 নম্বরে ফোন করে নিতে পারেন।

Back to top button