খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা বাঁধানোর ৯টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শাখা বা পলার উপর আজকাল অনেকেই কিন্তু খুব সুন্দরভাবে গোল্ডের নানান ধরনের ডিজাইন তৈরি করে পড়তে পছন্দ করেন। তবে ঠিক কি ধরনের ডিজাইন তৈরি করলে ভালো লাগবে তা নিয়ে অনেকের মনেই নানান ধরনের প্রশ্ন রয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে লেটেস্ট ডিজাইনের কিছু পলা বাধানোর কালেকশন শেয়ার করে নেব। যদি আপনাদের কালেকশনগুলো পছন্দ হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই একটা পাতের পাশাপাশি ফ্লাওয়ার মোটিভের কাজ করা পলা বাঁধানো আপনাদের দেখাতে চলেছি।২০,৩৩০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

২) চেরি রেড কালার এর উপর বেশ চওড়া ডিজাইনের মধ্যে কলকা আর বিভিন্ন পাতের কাজ করে এই পলাটা তৈরি করা হয়েছে। ২৪২৫০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৩) সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে তৈরি এই পলা বাঁধানো টাও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। এটা কিন্তু একটা ভীষন ইউনিক ডিজাইন।২১,৪২০ টাকার মধ্যে এই কালেকশনটা সহজেই তৈরি করে নিতে পারবেন।

৪) যারা একটু এক্সক্লুসিভ টাইপের ডিজাইন পছন্দ করেন তারা অবশ্যই এই ধরনের একটা কাজ পলার উপর বানাতে পারেন। এই কালেকশনটির আনুমানিক মূল্য ২১,৭০০ টাকা।

৫) একেবারে সরু পাতের উপরে ফ্লাওয়ার মোটিভ আর তীরের কাজ করা এই ধরনের একটা পলা বাধানো যে কোন অকেশন পারপাস ব্যবহার করা যেতে পারে। ২৬,৩০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৬) অত্যন্ত গ্লসি ডিজাইনের পাশাপাশি পাতের উপর ঝিলে কাটা কাজে তৈরি এই ধরনের পলা বাঁধানো কিন্তু আপনাদের ভাল লাগতে পারে। নববধূর হাতে এই ধরনের হালকা সেট দিতে পারেন। ৩১০০০ টাকার কাছাকাছি এর মূল্য।

৭) যারা অল ওভার পাতের কাজ করা ডিজাইন পছন্দ করে থাকেন তারা এই ধরনের একটা চওড়া ডিজাইন পরিধান করতে পারেন। বিশেষ করে বিয়ের দিন এ ধরনের একটা ডিজাইন কিন্তু খুব নজর কাড়বে।২১,৪২০ টাকা এর আনুমানিক দাম দাঁড়াবে।

৮) পলার উপরে এস আকৃতিতে কলকার নকশা করা এরকম ডিজাইনও কিন্তু অনেকে পছন্দ করে থাকেন। একটু বয়স্ক মা কাকিমারা এই ধরনের কালেকশন পরিধান করতে পারেন। ১৩১০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন তৈরি করা যাবে।

৯) রাউন্ড ডিজাইন থেকে শুরু করে পেঁচানো পাতের নকশাই তৈরি এই ধরনের একটা কম্বিনেশনও অনেকে পছন্দ করে থাকেন। ২৩ হাজার ১০০ টাকার মধ্যে এই ধরনের একটা পলা বাঁধানো আপনারা পেয়ে যাবেন।

Back to top button