একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের রোজকার পরার নাকের নথের ৮টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন সোনার গয়নার মধ্যে মহিলাদের কাছে একটি অত্যন্ত পছন্দের জিনিস হল সোনার নথ বা নাকের। বিবাহিত হোক বা অবিবাহিত সকল মহিলারাই কিন্তু এই গয়নাটা পড়তে অত্যন্ত পছন্দ করে থাকেন। উপহার হিসেবেও এগুলো চট করেই কম দামের মধ্যে খরিদ করা যেতে পারে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা কিছু লেটেস্ট ডিজাইনের নথের কালেকশন শেয়ার করে নিতে চলেছি।

১) প্রতিবেদনের শুরুতেই যে নথের কালেকশনটি আপনাদের দেখাবো সেটা সোনার উপরে তিনটে ছোট ছোট স্টোন বসিয়ে তৈরি করা হয়েছে। কম বয়সী মেয়েদের এই ধরনের ডিজাইন খুবই ভালো মানাবে। আনুমানিক দাম ৮৫০ টাকা।

২) হুবহু প্রথম ডিজাইনটার মতন এই কালেকশনটাও তৈরি করা হয়েছে তবে এখানে স্টোন এর সংখ্যা দুটো। ১,৩৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ সার্কুলার ডিজাইন এর মধ্যে একটা ছোট স্টোন বসিয়ে লটকনের ডিজাইনে তৈরি করা হয়েছে। ১৪০০ টাকা, এই নথ টির দাম পড়বে।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে সম্পূর্ণ ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ করে নথটি তৈরি করা হয়েছে। ১৫০০ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

৫) একটু ভারী ডিজাইনের মধ্যে নাকের নিতে চাইলে অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন।ড্রপের ডিজাইন রয়েছে এবং দাম পড়বে ২৩০০ টাকা।

৬) রাউন্ড শেপের মধ্যে তিনটি ছোট চেইনের ডিজাইনে এই কালেকশনটি তৈরি করা হয়েছে। বিবাহিত মহিলারাও এই ধরনের কালেকশন পড়তে পারবেন যার দাম পড়বে ১৪০০ টাকা।

৭) তিনটে চোখের মতন নকশা করে এই নথটি তৈরি করা হয়েছে যার দাম পড়বে ২২৫০ টাকা। ভীষণ ইউনিক আর নিখুঁত একটা কালেকশন।

৮) এবার যে কালেকশনটি দেখছেন সেটা পাতার ডিজাইনে লটকনের তিনটে কাজ করে তৈরি করা হয়েছে। এই ধরনের নাকছাবি কিন্তু উপহার হিসেবেও দিতে পারেন। ১৩৫০ টাকা এটার দাম পড়বে।

Back to top button