একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ৮টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সনাতন ধর্মাবলম্বী বিবাহিতা মহিলাদের কাছে শাখা এবং পলার গুরুত্ব কতখানি রয়েছে তা হয়তো আপনাদের আলাদা করে বলার দরকার নেই। আজকাল অনেকেই শাখা পলাকে একটু লেটেস্ট ডিজাইনের তৈরি করে ব্যবহার করা পছন্দ করেন। বিশেষ করে সোনার যে কোন সুন্দর ডিজাইন হলে তো কথাই নেই। আজ আমরা নিয়ে চলে এসেছি তাই আধুনিক ডিজাইনের মধ্যে কিছু লেটেস্ট শাখা বাধানোর কালেকশন। প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না। চলুন শাঁখা বাধানোর বিশেষ কিছু ডিজাইন দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা চ্যানেল শাখা ডিজাইন দেখাতে চলেছি যেটার উপরে ম্যাট ফিনিশিং করে ঝিলে কাটা কাজ করা রয়েছে। ১৯ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

২) হুবহু আগের ডিজাইনের মতোই এটাও একটা ঝিলে কাটা কাজের উপর তৈরি করা চ্যানেল শাখার ডিজাইন। ১৮ হাজার টাকার কাছাকাছি এই শাঁখা বাধানোর দাম পড়বে।

৩) এবার যে ডিজাইনটি দেখছেন সেটাও একটা চ্যানেল শাখা, তবে এর বিশেষ কিছু জায়গায় ওভাল শেপে নকশা করা রয়েছে। ১৭ হাজার টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৪) তিন গ্রামের মধ্যে আরও একটা চ্যানেল শাখার ডিজাইন দেখে নিতে পারেন। ঝিলে কাটার পাশাপাশি প্রমিনেন্ট কাজ এটাই করা হয়েছে। ১৮ হাজার টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৫) ডিজাইনার শাখা নিতে চাইলে এই ধরনের হাফ পাতের পাশাপাশি circular কাজ করা শাখা বাধানো ট্রাই করে দেখতে পারেন।১৪,৫০০ টাকার কাছাকাছি কালেকশন টার দাম পড়বে।

৬) এবার যে শাঁখা বাঁধানোটি আপনারা দেখছেন সেটাতে ধানের ছড়ার কাজ করার পাশাপাশি আরো নানান ধরনের ডিজাইন করা রয়েছে। ১৫ থেকে ১৬ হাজার টাকায় কালেকশনটার আজকের দাম পড়বে।

৭) এবার একটা মাছ শাখার ডিজাইন আপনাদের দেখাতে চলেছি যা কমবেশি মহিলারা পড়তে ভীষণ পছন্দ করেন। ২৩,৫০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

৮) এবারর যে ডিজাইন টা দেখছেন সেটাতে কানের নকশার পাশাপাশি সরু পাতের মতো কাজ করা রয়েছে।২৩,৫০০ টাকার কাছাকাছি এই কালেকশনটারও দাম পড়বে।

Back to top button