খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার লকেটের ৮টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার প্রতি মানুষের ভালোবাসা চিরদিনের। যে কোন উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে সব জায়গাতেই মানুষ তাই সোনার গয়নার উপর নির্ভরশীল থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে কিছু লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের কালেকশন শেয়ার করে নেব। রেগুলার ইউজ থেকে শুরু করে ছোটখাটো অকেশনের জন্য অথবা উপহার দেওয়ার জন্য এগুলো আপনারা নিতে পারেন। ডিজাইন গুলি পছন্দ হলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১)প্রতিবেদনের শুরুতেই যে লকেটটা দেখাতে চলেছি সেটা ফ্লাওয়ার ডিজাইনের সাথে তারজালির কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে।১৯,২০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) হাই পলিশের উপর অল্টারনেটিভ কাজ করা ফ্লাওয়ার ডিজাইনের এই লকেটটাও আপনাদের ভাল লাগতে পারে। চার গ্রামের মধ্যে তৈরি এই লকেটটারও দাম পড়বে ১৯২০০ টাকা।

৩) অনেকটা পাতার ডিজাইন এর সাথে বল আর স্টোনের কাজ করে এই লকেটটা তৈরি করা হয়েছে। যেকোনো অকেশনের জন্য আপনারা এই ধরনের লকেট ট্রাই করে দেখতে পারেন।১৮,০০০ টাকা আনুমানিক দাম পড়বে।

৪) তার জালির কাজ করা এই ধরনের লকেট কিন্তু কম বয়সী মেয়েদের গলায় দারুন মানাবে। আনুমানিক দাম ১৪, ৪০০ টাকা।

৫) কলকার নকশার সাথে বল আর লটকনের কাজ করা এই ধরনের ডিজাইন ও আপনারা ট্রাই করে দেখতে পারেন। এই লকেটটির দাম পড়বে ১৮ হাজার ২০০ টাকা।

৬) হালকা মিনাকারি কাজের মধ্যে চক্রের মত ডিজাইন করা এই ধরনের লকেট যে কোন অকেশনের জন্য একটা দুর্দান্ত কালেকশন। মোটামুটি পাঁচ গ্রামের মধ্যে তৈরি এই ডিজাইনটার দাম পড়বে ২৪ হাজার টাকা।

৭) সার্কুলার ডিজাইনের মধ্যেই ঝিলেখাটা আর লটকনের কাজ করা এই ধরনের লকেট নববধূদের গলায় ভালো মানাবে।২০,২০০ টাকা এটার দাম পড়বে।

৮) অনেকটা চোখের ডিজাইনের সাথে স্টোন আর লটকনের কাজ করে এটা তৈরি করা হয়েছে। ৩ গ্রাম ওজনের মধ্যে তৈরি লকেটের দাম পড়বে ১৪৪০০ টাকা।

Back to top button