একদম অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার ৮টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে মানুষের বরাবর থেকেই কিন্তু একপ্রকার আবেগ জড়িয়ে রয়েছে। বহু মানুষ রয়েছেন যারা বিভিন্ন অকেশনে সোনার গয়না তৈরি করে থাকেন। যদিও মূল্য বৃদ্ধির বাজারে আজকাল সাধারণ মানুষের জন্য গয়না কিনতে গিয়ে রীতিমতো নাভিশ্বাস অবস্থা হয়ে উঠেছে।

কিন্তু বিয়ের সিজনে একেবারে সোনার গয়না না কিনলেও তো উপায় নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে ব্রাইডাল কালেকশন হিসেবে কিছু লেটেস্ট ডিজাইনের সোনার রুলি বালার কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। যদি কালেকশনগুলো ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু কমেন্ট করে জানাতে ভুলবেন না। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের প্রতিবেদন শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে রুলি বালার কালেকশন আপনাদের দেখাতে চলেছি অলওভার বডিতে ম্যাট ফিনিশিংয়ের উপরে ঝিলে কাটা কাজ করা হয়েছে। বিয়ের দিনের জন্য এই ধরনের কালেকশন আপনারা অবশ্যই ট্রাই করতে পারেন।১,০৬,০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ প্যাচের কাজের উপর ঝিলে কাটা স্টাইলে তৈরি করা হয়েছে। মা-বোনেদের হাতে এরকম ডিজাইন সুন্দর মানাবে।৯০,৯০০ টাকার মধ্যে এই কালেকশন টা পেয়ে যাবেন।

৩) একটু ভরাট ডিজাইনের মধ্যে ট্রাডিশনাল বালা নিতে চাইলে এই কালেকশনটা আপনাদের জন্য আদর্শ।১,০১,০০০ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৪) খাঁজকাটা স্টাইলে একেবারে সরু কাজ করা ডিজাইনে এই বালা জোড়া তৈরি করা হয়েছে।৯১,৫০০ টাকার মধ্যে এই ধরনের একটা সুন্দর কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার উপরে সরু সরু কাটিং এর উপরে ঝিলে কাটা কাজ তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এই ধরনের একটা কালেকশন বেশ মানানসই। ১,০৬,৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) অনেকটা হেভি লুকের মধ্যে এই বালাটা তৈরি করা হয়েছে। যেকোনো ওকেশানে পড়ার জন্য এই ধরনের কালেকশন খুবই বেশি চলে থাকে। এই কালেকশন টার আনুমানিক মূল্য দাঁড়াবে ৮৫ হাজার টাকা।

৭) একটু বেশি ওজনের মধ্যে যারা বালা পছন্দ করে থাকেন এই ধরনের একটা কালেকশন ট্রাই করে দেখতে পারেন।১,২৩,০০০ টাকা এই সুন্দর ডিজাইন টার দাম পড়বে।

৮) একটা চিকন ডিজাইনের মধ্যে মুখ বালার কালেকশন আপনাদের দেখাবো। রেগুলার ইউজের জন্য এরকম কালেকশন সব থেকে বেশি ভালো।৭৯ হাজার টাকা এই কালেকশনটার দাম পড়বে।

Back to top button