মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চোকারের ৭টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে বিয়ে থেকে শুরু করে যে কোন রেগুলার অকেশন এর জন্যও মহিলারা কিন্তু নানান ধরনের ডিজাইনার চোকার পরতে খুবই পছন্দ করে থাকেন। বিশেষ করে সেগুলো যদি সোনার কাজ করা পার্ল চোকার হয় তাহলে তো আর কথাই নেই। তবে গহনা কিনতে গিয়ে যে সমস্যাটা প্রায় সময় হয় তা হল ডিজাইন নিয়ে। আজ তাই কিছু লেটেস্ট কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি।। বিভিন্ন অকেশন পারপাস কিন্তু এগুলো আপনারা পরিধান করতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনের একটা চোকার আপনাদের দেখাবো যেটার কন্ঠনালী বরাবর খুব সুন্দর মিনাকারি কাজ করা রয়েছে।কলকা ডিজাইনে এই ফ্লাওয়ারটা তৈরি করা হয়েছে। ১৩১৫০ টাকার মধ্যে এই সুন্দর ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

২) এবার কলকার ডিজাইনের উপর লাল সবুজ মিনাকারি করা আরও একটা কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। এটাও কিন্তু একটা লেটেস্ট আর ইউনিক কালেকশন‌। যেকোনো অকেশানে আপনারা এটা পরিধান করতে পারবেন যার দাম পড়বে ১১,১২৫ টাকা।

৩) এবার যে তৃতীয় ডিজাইন টা আপনাদের দেখাতে চলেছি সেটা চারটে পেটালের উপর ফ্লাওয়ার ডিজাইন করে তৈরি করা হয়েছে। ৮,৮৬৬ টাকার মধ্যে এই ধরনের একটা সুন্দর কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৪) এবার একটা বাটারফ্লাই ডিজাইন আপনাদের সাথে দেখাবো যেটা গায়ে হলুদের সময় বা বিয়ের দিন সকালে আপনারা ট্রাই করতে পারেন। এটার উপরেও রয়েছে মিনাকারি কাজ যার দাম পড়বে ১০,৪২০ টাকা।

৫) একটু চ্যাপ্টা ডিজাইনের মধ্যে বাটারফ্লাই এর কাজে তৈরি মিনাকারি চোকার আরো একটা আপনাদের দেখাতে চলেছি। এটাও একটা ইউনিক আর লেটেস্ট ডিজাইন।১১,০২২ টাকা এই কালেকশনটার ওজন পড়বে।

৬) একদম সরু ডিজাইনের মধ্যে তারের কাজ করা চোকার যদি আপনারা নিতে চান তাহলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটাও ১১ হাজার টাকার আশেপাশের দামে পেয়ে যাবেন।

৭) একটু ঠাসা ওয়ার্কের মধ্যে বাটারফ্লাই এর কাজ করা চোকার নিতে চাইলে এটা শুধুমাত্র আপনাদের জন্য। ১১৫৮০ টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

আজ আমরা যে সমস্ত কালেকশনগুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম তার প্রত্যেকটাই কিন্তু লেটেস্ট ডিজাইনের উপর তৈরি করা হয়েছে। যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।
Purabi jewellers
P-159/1,CIT ROAD, scheme VIIM,
V.I.P Road,ultadanga, kolkata-700054
Mobile : 9830942254

Back to top button