খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার সলিড নথের ৬টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না মানেই মানুষের সাথে জড়িয়ে রয়েছে হাজারো রকমের আবেগ। কমবেশি সকল বয়সের মহিলারাই কিন্তু সোনার গয়না অত্যন্ত পছন্দ করে থাকেন।। আজ আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি তাই লেটেস্ট ডিজাইনের কিছু সোনার নথের কালেকশন। এমন বহু মহিলারা রয়েছেন যারা নথ পড়তে খুব ভালোবাসেন। তারা অবশ্যই এই ডিজাইনগুলো দেখে নিজেদের কালেকশন পছন্দ করে নিতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই যে নথের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি সেটার মধ্যে দুর্দান্ত কল্কার ডিজাইনের কাজ করা রয়েছে। ১৪২৬০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) ম্যাট ফিনিশিং এর উপরে ঝিলকাটা কাজের পাশাপাশি এটাতে রয়েছে লটকনের ডিজাইন। ব্রাইডাল কালেকশন হিসেবে এই ধরনের নথ নিতে পারেন।১৩,৫৫৭ টাকা এটার দাম পড়বে।

৩) একটু হালকা ডিজাইনের মধ্যে ফিনিশিং করা এবং ড্রপের ডিজাইনে এই নথটি নিতে চাইলে আপনাদের প্রায় খরচ পড়বে ১২,৫৩১ টাকা।

৪) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে নথ নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটাও বেশ চওড়া ডিজাইনের মধ্যে রয়েছে যা ব্রাইডাল কালেকশন হিসেবে মানানসই।১৩,৪৫০ টাকা এটা তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে হবে।

৫)খাজকাটা ডিজাইন এর মধ্যে ড্রপের কাজ করা এই নথটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন।১১,০১৮ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে ছোট ছোট ড্রপের কাজ করা এই নথটা যদি আপনাদের ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।৭,৯৯৩ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

আজকের শেয়ার করা এই ডিজাইনগুলোর মধ্যে কোনটা সব থেকে বেশি ভালো লাগলো তা জানাতে ভুলবেন না। তবে অবশ্যই সোনার গয়না কেনার আগে দৈনন্দিন দর আর হলমার্ক যাচাই করে নেবেন যাতে পরবর্তীতে কোন সমস্যা না হয়।অন্য কোন ডিজাইন সম্পর্কে জানতে চাইলে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Back to top button