খুব অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার ৬টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে সকলের কাছেই একটি গুরুত্বপূর্ণ জিনিস হল সোনার গয়না। এই সময় নববধূর জন্য নেওয়া থেকে শুরু করে উপহার দেওয়ার জন্য কিন্তু গয়নার ব্যাপক বিক্রি হয়ে থাকে। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল অনেকেই সোনার মতন ধাতু এড়িয়ে চলার চেষ্টা করেন। তবে বিয়ের দিনগুলোতে একেবারেই সোনার গয়না না কিনলেই কিন্তু নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি হালকা ওজনের মধ্যে কিছু রুলি বালার কালেকশন। যারা এই সময় গহনা কিনতে আগ্রহী তারা অবশ্যই আমাদের আজকের এই ডিজাইনগুলো দেখে পছন্দ করে নিতে পারেন।

লেটেস্ট কিছু ডিজাইনের রুলিবালার কালেকশন:

১) প্রথমেই যে ডিজাইনটা আপনাদের দেখাতে চলেছি সেটার উপরে খুব সুন্দর ভাবে ম্যাট ফিনিশিং আর ঝিলে কাটা কাজ করা রয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে সিম্পল ডিজাইন নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। আনুমানিক দাম পড়বে ৬১ হাজার টাকা।

২) এবার যে কালেকশনটি দেখছেন সেটাও অনেকটা প্রথম ডিজাইনের মতোই তবে এর উপরের নকশা সামান্য আলাদা। ৭৩ হাজার টাকা এটার মোটামুটি দাম পড়বে।

৩) আমাদের প্রতিবেদনে তৃতীয় ডিজাইন যেটা আপনারা দেখতে চলেছেন, সেটা সম্পূর্ণ নকশি ডিজাইনে তৈরি করা হয়েছে।খাজকাটা কাজের উপর ঝিলে কাটা নকশার ফিনিশিং খুব সুন্দর দেওয়া হয়েছে। ৭৩ হাজার টাকার কাছাকাছি এইগুলোর দাম পড়বে।

৪) এবার যে বালার কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটাও হুবহু রুলির ডিজাইনে তৈরি করা। এর উপরে অনেকটা বক্সের মতন বসানো ডিজাইন রয়েছে। আনুমানিক দাম পড়বে ৮৫,৬০০ টাকা।

৫) একটু হালকা চওড়া ডিজাইনের মধ্যে রুলি বালার কালেকশন নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ডিজাইনে খুব একটা পার্থক্য নেই ‌।১ লক্ষ ৪৩ হাজার ৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে খুব সুন্দর ভাবে হাই পলিশের কাজ ফুটিয়ে তোলা হয়েছে। বিভিন্ন ধরনের নকশা এর মধ্যে করা রয়েছে। এটা কিন্তু ভীষণ ইউনিক একটা ডিজাইন।১ লক্ষ ৩ হাজার ২০০ টাকা।

আজকে শেয়ার করা রুলি বালার কালেকশন এর মধ্যে আপনাদের কোনটি সবথেকে বেশি ভালো লাগলো তা অবশ্যই স্ক্রিনশট এর মাধ্যমে আমাদের কমেন্ট বক্সে জানাবেন। যেকোনো নিকটবর্তী দোকানে গেলে আপনারা এটা তৈরি করে নিতে পারবেন। আবার অনেক ক্ষেত্রেই এই ধরনের ডিজাইন কিন্তু রেডিমেড ও পাওয়া যেতে পারে। তবে ভালো করে যাচাই না করে কিনবেন না।

Back to top button