খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ৬টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজন শুরু হয়ে গিয়েছে। এই সময় অনেকেই কিন্তু সোনার বিভিন্ন গহনা কেনার কথা চিন্তাভাবনা করছেন। অনেকেই হয়তো ইতিমধ্যে গহনার দোকানগুলোতে ভিড়ও জমিয়ে ফেলেছেন। দোকানে যাওয়ার আগে আপনাদের উচিত একবার হলেও ডিজাইন দেখে নেওয়ার।

অনেক সময়ে ই গয়না কিনতে যাওয়ার পর ঠিক কোন ধরনের ডিজাইন নিলে ভালো হয় সেটা নিয়ে আমাদের চিন্তার মুখে পড়তে হয়।। তাই যে কোন বিশেষ অনুষ্ঠানের আগে জুয়েলারি কিনতে হলে আপনারা অবশ্যই কিন্তু একটু ডিজাইন এর উপর আগেভাগে নজর রাখতে পারেন। পাঠকদের উদ্দেশ্যে আজ আমরা নিয়ে হাজির হয়েছি লেটেস্ট ডিজাইনের কিছু ব্রাইডাল জুয়েলারির কালেকশন।

১) প্রতিবেদনের শুরুতেই একটা সিম্পল ডিজাইনের মধ্যে নেকলেসের সেট আপনাদের দেখাবো। মোটামুটি বেশ ভরাট ডিজাইনেই এটাকে তৈরি করা হয়েছে। বিয়ের দিন এর সাথে মানানসই কানের পড়লে কিন্তু দুর্দান্ত দেখতে লাগবে। নেকলেসটির উপরের অংশে একটা খাজকাটা ডিজাইন এবং নিচের দিকটাতে ড্রপের কাজ করা হয়েছে।১,৪৯,০০০ টাকা এই দুর্দান্ত কালেকশন টার দাম পড়বে।

২) একটু চওড়া আর ভরাট ডিজাইনের মধ্যে যারা হেভি জুয়েলারি নিতে চাইছেন তারা এরকম একটা কালেকশন ট্রাই করে দেখতে পারেন। কণ্ঠনালী বরাবর একটা সিঙ্গেল ফ্লাওয়ার এর ডিজাইন এবং দুই দিকে দু’রকমের ভিন্ন নকশা করে এই নেকলেসটা তৈরি করা হয়েছে। সাথে রয়েছে মানানসই কানের দুল। পূর্ণ সেটটির দাম পড়বে
১,৮৭,০০০ টাকা।

৩) ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ আর চেনের কম্বিনেশনে এরকম ধরনের একটা নেকলেসও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। একেবারে সিম্পল নেকলেস নিতে চাইলে এটা আপনাদের জন্য আদর্শ। ডিজাইনটির সম্পূর্ণ দাম পড়বে ১,৪৯,০০০ টাকা।

৪) একটু ইউনিক কালেকশন নিতে চাইলে এরকম একটা ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। এটার মধ্যে বিভিন্ন ধরনের কাজ নানান নকশায় ফুটিয়ে তোলা হয়েছে।১,৩১,৫০০ টাকা এই অসাধারণ ডিজাইনটার দাম পড়বে।

৫) হাসুলি ডিজাইনের মধ্যে চেন আর ড্রপ এর কাজ করা নেকলেস নিতে চাইলে এরকম একটা কালেকশন আপনাদের জন্য বেশ ভালো লাগবে। মাত্র ৮৩ হাজার টাকার মধ্যে এ ধরনের একটা কালেকশন আপনারা বানিয়ে ফেলতে পারবেন।

৬) হাঁসুলি ডিজাইনের উপর কন্ঠনালী বরাবর এরকম একটা কুলোর মত কালেকশনও আপনারা ট্রাই করে দেখতে পারেন। ১,৪৬,০০০ টাকা এই অসাধারণ সুন্দর কালেকশনটার প্রাইস।

আমাদের আজকের এই প্রত্যেকটা কালেকশন কিন্তু আপনারা স্ক্রিনশট নিয়ে খুব সহজেই যে কোন গহনার দোকান থেকে বানিয়ে ফেলতে পারবেন। কোন কালেকশনটা সবথেকে বেশি ভালো লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না। আশা করছি আমাদের আজকের এই প্রতিবেদনটা আপনাদের ভালো লাগবে। তবে পাঠকদের উদ্দেশ্যে সবশেষে একটা কথা জানিয়ে রাখি যে হলমার্ক ছাড়া কখনোই সোনার গয়না কিনবেন না। পাশাপাশি গহনা কেনার আগে দৈনন্দিন দর অবশ্যই যাচাই করে নেবেন।

Back to top button