খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার সলিড চেনের ৫টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: যে সমস্ত সোনার গয়না মানুষ পড়তে অত্যন্ত বেশি পছন্দ করে থাকেন তার মধ্যে একেবারে শুরুর দিকেই রয়েছে সোনার চেন। নারী-পুরুষ নির্বিশেষে সকলেই এই সোনার চেন পড়ে থাকেন। উপহার দেওয়ার জন্যেও এই চেনের তুলনা হয় না। বিবাহিত এবং অবিবাহিত মহিলারা সকলেই এই সোনার চেন পরিধান করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট ডিজাইনের সোনার চেনের কালেকশন। ভালো লাগলে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে নেবেন।

১) আজকের প্রথমেই একেবারে প্যাঁচানো ডিজাইনের মধ্যে চ্যাপ্টা ধরনের যে সোনার চেনটি আপনারা দেখছেন সেটা কিন্তু যে কোন বড় অনুষ্ঠানে আপনারা পড়তে পারবেন। বিশেষ করে নববধূদের গলায় এই ধরনের চেন দারুন মানাবে।এটির ওজন রয়েছে ১৪ গ্রাম।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা একেবারে চ্যাপ্টা ডিজাইন এর মধ্যে তৈরি করা হয়েছে। এটা কিন্তু রেগুলার ইউজের জন্য ব্যবহার করতে পারবেন।৬.২ গ্রাম এটার ওজন রয়েছে।

৩) এবার যে সোনার চেনের কালেকশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ বলের মতন ডিজাইনে অল্টারনেটিভ কাজ করে তৈরি করা হয়েছে। বিবাহিতা মহিলারা সাধারণত এই ধরনের চেন খুব পছন্দ করে থাকেন। ওজন হবে ১০.৩ গ্রাম এর কাছাকাছি।

৪) একেবারে চ্যাপ্টা ডিজাইনের মধ্যে বিটের কাজ করা চেন নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এই ধরনের চেন কিন্তু যে কোন বিয়ে বাড়ি বা বড় অনুষ্ঠানে পড়া যেতে পারে। গায়ে হলুদের দিন চোকার নেকলেসের সাথে এই ধরনের চেইন পরিধান করতে পারেন। ২৩.৩ গ্ৰাম এটার ওজন হবে।

৫) এবার যে চেনটি দেখছেন সেটা সম্পূর্ণ প্যাচানো ডিজাইনে তৈরি করা হয়েছে। একটু ইউনিক ডিজাইন পরিধান করতে চাইলে আপনারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ৮.৮ গ্রাম এই কালেকশনটার ওজন থাকবে।

Back to top button