একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চেনের ৪টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে প্রাচীনকাল থেকেই মানুষের কিন্তু বহু ধরনের আবেগ জড়িয়ে রয়েছে। আগেকার দিনে বিভিন্ন রীতি রেওয়াজ এর সাথেও সোনার গহনা জড়িয়ে ছিল। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আর খুব একটা গহনা সাধারণ মানুষের পক্ষে সম্ভব হয় না।

তবে বিভিন্ন উৎসব বা অনুষ্ঠানের দিনগুলোতে কিন্তু অনেকেই সোনার তৈরি জিনিস কিনে থাকেন।। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি কিছু কখন আর লেটেস্ট কালেকশন। চেন আর লকেটের ডিজাইন এগুলোকে তৈরি করা হয়েছে। তবে আপনারা খুব সহজেই এগুলোকে নেকলেস হিসেবেও ব্যবহার করতে পারবেন।

লেটেস্ট ডিজাইনের কিছু গোল্ড জুয়েলারির কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই একটা বরফি কাটিং এর মধ্যে নেকলেসের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। নিচের দিকে তিনটে করে বলের কাজ করা হয়েছে।১,০১,০০০ টাকার মধ্যে এই অসম্ভব সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) এবার একটা চেন আর লকেটের কম্বিনেশন আপনাকে দেখাবো যেটা ও নেকলেস হিসেবে আপনারা ব্যবহার করতে পারবেন। সুন্দর একটা বিটের ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে।১,৩৫,০০০ টাকা এই অসম্ভব সুন্দর কালেকশন টার দাম পড়বে।

৩) বল কালেকশনের মধ্যে ড্রপের কাজ করা এরকম চেনও কিন্তু আপনারা নিয়ে নিতে পারেন।৭৪,৪০০ টাকা এই অসম্ভব সুন্দর কালেকশনটার আনুমানিক মূল্য। এটার সাথে আপনারা মানানসই কানের দুলও পেয়ে যাবেন।

৪) ফ্লাওয়ার মোটিভের উপরে কাজ করা লকেটের সাথে এই চেনের কম্বিনেশনটাও আপনাদের ভালো লাগতে পারে। সাথে থাকছে মানানসই কানের দুল। যেকোনো অকেশন পারপাস বা গিফট পারপাস আপনারা কিনতে পারেন। এটার উপরে হালকা রোডিয়াম পলিশ করা হয়েছে।১,২০,৫০০ টাকা এই সুন্দর কালেকশন টার দাম পড়বে। কানের দুলটির আলাদা করে দাম পড়বে ৫৬ হাজার ৪০০ টাকা।

Al-ameen Jewellers.
Call : 01717701770

আজকের সমস্ত কালেকশন এই উপরের দেওয়া শোরুমের ঠিকানা থেকে শেয়ার করা হয়েছে। যদি আপনাদের কালেকশনগুলো ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। এই ধরনের গহনার আরো ডিজাইন পেতে চোখ রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Back to top button