একদম অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকারের ১২টি লেটেস্ট কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শীতের আমেজ শুরু হতে না হতেই শুরু হয়ে গিয়েছে বিয়ের সিজন। ভারতীয় বিয়ের ক্ষেত্রে সোনার গয়নার চাহিদা ঠিক কতখানি তা হয়তো আর আপনাদের আলাদা করে বলার কোন প্রয়োজন নেই।। যদিও সময়ের সঙ্গে পাল্লা দিয়ে যেভাবে মূল্যবৃদ্ধি বেড়ে চলেছে তাদের সাধারণ মানুষের পক্ষে আর বিয়েতে সোনার গয়না পড়া সম্ভব হচ্ছে না। কিন্তু তবুও বিয়ের দিন আসলে সাধারণ মধ্যবিত্ত মানুষ চেষ্টা করেন যে কোনভাবে হোক কিছু সোনার গয়না নিতে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই আমরা আপনাদের জন্য একেবারে হালকা ডিজাইনের মধ্যে কিছু লেটেস্ট সোনার চোকারের কালেকশন নিয়ে এসেছি। আপনারা যারা সম্প্রতি সোনার গয়না কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তারা অবশ্যই হাতে কিছুটা সময় নিয়ে আমাদের এই প্রতিবেদনটি একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিজের পছন্দের কালেকশন বেছে নিন। চলুন তাহলে আর সময় নষ্ট কেন? শুরু করা যাক আজকের এই বিশেষ প্রতিবেদন।

লেটেস্ট কিছু সোনার চোকারের কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের সাথে যে দুর্দান্ত পার্ল চোকারের কালেকশন শেয়ার করছি সেটা এক কথায় অনবদ্য। একেবারে হালকা ডিজাইনের এই কালেকশনটি কন্ঠনালী বরাবর রয়েছে ছোট্ট একটি লকেটের কাজ এবং দুই ধারে তিনটি ধাপে রয়েছে পার্ল এর কাজ।৭,৫০০ টাকার মধ্যে এই মিষ্টি ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন। বিয়ের দিন সকালে বা আইবুড়োভাতে অবশ্যই আপনারা এটা পরিধান করতে পারেন।

২) হুবহু আগের কালেকশনের মতোই আমাদের এই দ্বিতীয় ডিজাইন টা ও তৈরি করা হয়েছে। এটার খালি কন্ঠ বরাবর গোল অংশটাই একটু আলাদা ধরনের অর্থাৎ এতে গোল ধরনের ডিজাইন করা রয়েছে। মাছের আশের মতন এর লকেটের উপরে ঝিলে কাটা কাজ করা রয়েছে। এটির দাম পড়বে প্রায় ৮৫০০ টাকার কাছাকাছি।

৩) বিয়ের কোন অনুষ্ঠানে যদি আপনারা চোকার পড়তে চান তাহলে অবশ্যই বরফি শেপে এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। আগের ডিজাইন গুলির মতন এটাতেও কিন্তু মুক্তোর কাজ আলাদা ভাবে করা রয়েছে। এটার সাথে একটা লম্বাটে ধরনের সীতাহার পড়লে কিন্তু এক কথায় দুর্দান্ত লাগবে দেখতে। এটার দামও পড়বে প্রায় ৮৫০০ টাকার কাছাকাছি।

৪) আমাদের প্রতিবেদনের যে দ্বিতীয় ডিজাইনটি আপনাদের শুধু শেয়ার করে নিয়েছিলাম এটা হুবহু একটা ডিজাইন। শুধুমাত্র এর দুটি কোনায় আলাদা করে গোল বলের মতন কাজ করা রয়েছে যা চোকার টিকে একটা অনবদ্য ফিনিশিং এনে দিয়েছে। ৮ হাজার ৭০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৫) অষ্টমঙ্গলায় পড়ার জন্য যদি আপনারা চোকার নিতে চান তাহলে অবশ্যই সূর্যের মতন পাঠানো এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। নববধূদের গলায় লাল রঙের স্টোনের ডিজাইন করা এই কালেকশনটা কিন্তু দুর্দান্ত লাগবে। এটার কণ্ঠনালী বরাবর লকেটের মধ্যে ধানের ছড়ার ডিজাইনের কাজ করা রয়েছে। ৮৮০০ টাকার মধ্যে এই সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৬) বক্স টাইপের প্যাটারনে যদি চোকার নিতে চান তাহলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটার মধ্যে খুব সুন্দর হালকা ডিজাইনের কাজ করা রয়েছে। পুজো পার্বণ থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানে যাওয়ার জন্য এটা একেবারেই আদর্শ একটা কালেকশন। ‌৮৮০০ টাকা এটার দাম পড়বে।

৭) বিয়ের দিন সকালে যদি চোকার পড়তে চান তাহলে অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। মাঝখানে খুব সুন্দর ফুলের মতন কাজ করা রয়েছে তবে ডিজাইনটা পাঁচ রকম করে করা। অনেকটা হার্টসেপে এখানে কাজ করা রয়েছে। এত নিখুঁতভাবে ঝিলে কাটা কাজ করা রয়েছে যে যে কোন মানুষেরই এটা পছন্দ হয়ে যাবে। এই কালেকশন টার দাম পরবে মোটামুটি ৯২০০ টাকার কাছাকাছি।

৮) কিছুটা ফুল আর কিছুটা সরু চেনের মতন মিশেলে এই চোকারের ডিজাইন টা তৈরি করা হয়েছে। ফ্লাওয়ার এর প্রত্যেকটা পেটালের উপর আলাদা করে কাজ করা রয়েছে যা ভীষণ নজরকারা। এই কালেকশন টার দাম পরবে মোটামুটি ১০৮০০ টাকার কাছাকাছি।

৯) অনেকটা চক্র আর বক্স ডিজাইনের মিশালে একটু ইউনিক নেকলেস চোকার যারা নিতে চান তারা অবশ্যই একবার এটা দেখুন। দেখতে ভারী হলেও একদমই কিন্তু ভারী নয় এই কালেকশনটা। এই কালেকশন টার দাম পড়বে ১১২০০ টাকা।

১০) এবার যে ব্রাইডাল কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা এক কথায় একটা অসাধারণ ডিজাইন। অনেকটা কুলোর মতন ডিজাইনার এটা তৈরি করা হয়েছে। বিয়ের দিন সকালে অথবা আইবুড়ো ভাতে আপনারা এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। ১১৯০০ টাকা, এটা তৈরি করতে মোটামুটি আপনাদের খরচ পড়বে।

১১) সম্পূর্ণ ট্রেডিশনাল কাজে এবং ধানের ছড়ার ডিজাইন এ এই কালেকশনটা তৈরি করা হয়েছে। দুর্দান্ত এই কালেকশনটা কিন্তু দেখতেও বেশ ভারী। ১২৩০০ টাকা এটার মোটামুটি দাম পড়বে।

১২) এবার চলে আসা যাক আমাদের আজকের এই প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশনে। একবার দেখলেই এই কালেকশনটা কিন্তু যে কোন মহিলার পছন্দ হয়ে যাবে। কন্ঠনালী বরাবর ফ্লাওয়ার শেপ এবং ফ্লাওয়ার এর পেটাল গুলি অনেকটা বরফির মতন আকারে তৈরি করা হয়েছে। এছাড়াও দুই কোনায় রয়েছে বক্স আর ত্রিভুজের সেপে দুটি ডিজাইন। ১২৫০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

আজ আমরা যে সমস্ত কালেকশন গুলি আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলো আপনারা নিকটবর্তী যে কোন গহনার দোকান থেকে বানাতে পারেন অথবা চলে আসতে পারেন ARCHIE GOLD JEWELLERS। নিম্নে দোকানের ঠিকানা উল্লেখ করে দেওয়া হল।
Address : 175, Bipin Bihari Ganguly Street, Bowbazar
Kolkata , west Bengal 700012
Mobile : 9830135080/8116066168

Back to top button