খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চূড়ের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না মানেই মানুষের কাছে এক প্রকার আলাদা আবেগ। বিয়ে বাড়ির মরশুমে অথবা সারা বছর ধরেই কিন্তু বহু মানুষ রয়েছেন যারা সোনা কিনতে পছন্দ করে থাকেন। যদিও পূর্ববর্তী সময়ের তুলনায় এখন সোনা কেনার হুজুক অনেকটা কমে এসেছে। আসলে মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে কিন্তু সর্বদা সোনার গহনা খরিদ করা সম্ভব হচ্ছে না।

তবে বিয়ের সিজনে সোনার দোকান গুলোর রূপ কিন্তু একেবারেই আলাদা। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট ডিজাইনের সোনার চূড়ের কালেকশন। একেবারে আধুনিক হাল ফ্যাশন এর উপর নজর রেখে প্রত্যেকটা ডিজাইন তৈরি করা হয়েছে। নিশ্চিন্তে নিজেদের পছন্দের ডিজাইন স্ক্রিনশট করে আমাদেরকে কমেন্ট বক্সে জানাতে পারেন। যেকোনো গহনার দোকানে আপনারা আজকের কালেকশনগুলো বানিয়ে নিতে পারবেন। তবে রেডিমেড কিনতে চাইলে সেই ঠিকানাও আমরা প্রতিবেদনের শেষে আপনাদের জানিয়ে দেবো।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই একটা দুর্দান্ত জালের মতন কাজ করা পাতা ডিজাইনের চূড় আপনাদের দেখাতে চলেছি। এটার সিঙ্গেল পিস আর জোড়া দুটোই আপনারা নিতে পারেন। জোড়া দাম পড়বে ৪ লক্ষ ১৪ হাজার টাকা।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে খুব সুন্দরভাবে সূর্যমুখী ফুল ফুটিয়ে তোলা হয়েছে। মিনাকারি কাজ যে এত নিখুঁত হতে পারে এই কালেকশন টা না দেখলে আপনারা বুঝতে পারবেন না। ৪ লক্ষ ৩৫ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৩) এবার হালকা মিনাকারি কাজের মধ্যে সিঙ্গেলপিসের একটা চওড়া চূড় আপনারা দেখতে পারেন।২ লক্ষ্য ৮৮ হাজার টাকা এটার দাম হবে।

৪) এবার আপনাদের একটা অত্যন্ত চওড়া কঙ্কন দেখাতে চলেছি যেটা ব্রাইডাল কালেকশন হিসেবে কিন্তু এক কথায় দুর্দান্ত। ৪ লক্ষ ৬৮ হাজার টাকা এটার দাম পড়বে।

৫) আবারো একটা চূড়ের কালেকশন দেখাতে চলেছি যেটার উপর খুব নিখুঁতভাবে ফুলের কাজ ফুটিয়ে তোলা হয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে অবশ্যই আপনারা দেখতে পারেন। ১ লক্ষ ৯৭ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৬) এবার একটা বেকি চূড়ের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। এটা একটু হালকা ওজনের মধ্যে রয়েছে যার দাম পড়বে ১ লক্ষ ২৫ হাজার টাকা।

৭) এবার যে কালেকশনটি দেখতে চলেছেন সেটাও সিঙ্গেল পিসের একটা ডিজাইন। একদম হালকা ওজনের মধ্যে এটাকে তৈরি করা হয়েছে। সরু জালের মত কাজ করা রয়েছে।৯৬,৭২৬ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) ম্যাট পলিশের উপর চূড়ের একটা কালেকশন আপনারা এখানে দেখছেন। এটার ওজনও কিন্তু বেশ কম। ৯৯,১০০ টাকা এর সিঙ্গেল পিসের দাম পড়বে।

৯) সিঙ্গেল পিসের কলকার কাজ করা একটা মিনাকারি চূড় আপনাদের দেখাতে চলেছি। তবে আপনারা চাইলে দুহাতের জন্যও নিতে পারেন। আনুমানিক দাম পর্বে ২ লক্ষ ০৯ হাজার টাকা।

১০) মিনাকারি কাজের উপর আপনাদের একটা ব্রেসলেটের ডিজাইন দেখাতে চলেছি। ব্রাইডাল কালেকশন অথবা রিসেপশন এর জন্য নিতে পারেন।১ লক্ষ ৫৬ হাজার টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

১১) মিনাকারি ছাড়া ব্রেসলেট নিতে চাইলে এই ফ্লাওয়ারের খিল ডিজাইন টা ট্রাই করতে পারেন।১ লক্ষ ৩৫ হাজার ৪০০ টাকা এটার দাম পড়বে।

১২) আমরা চলে এসেছি প্রতিবেদনের একদম শেষ কালেকশনে। এটা হলো একটা ডিজাইনার দেড়পেচি ব্রেসলেট। চকলেট কালারের একটা মিনা করা রয়েছে এটার উপরে। ১ লক্ষ ৩৯ হাজার টাকা এটা তৈরি করতে গেলে মোটামুটি খরচ পড়বে।

PC Chandra jewellers (Howrah maidan branch)
Second floor, region City shoppers,18 grand trunk Road.Maidan, Howrah, West Bengal -700001
Contact : 9836211515.

Back to top button