সামান্য হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বহু যুগ ধরেই কিন্তু মানুষের আবেগ জড়িয়ে রয়েছে। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি সবকিছুতেই কিন্তু মানুষের প্রথম পছন্দ সোনা। আসলে এটি এমন একটি ধাতু যার প্রতি আকর্ষণ হয়তো কখনোই শেষ হয় না। আজকাল যদিও মূল্য বৃদ্ধির বাজারে মানুষকে না চাইতেও বিকল্প ধাতু দিয়ে কাজ চালাতে হচ্ছে। এই বিকল্প ধাতু গুলির মধ্যে সিটি গোল্ড থেকে শুরু করে বহু জিনিস রয়েছে। এগুলি সাধারণত সোনার অর্ধেকেরও অর্ধেক মূল্যে পাওয়া যায়।

সোনার গয়না যে শুধুমাত্র মানুষের আবেগের সাথে জড়িত এমনটা নয়, ভবিষ্যৎ সঞ্চয়ের জন্যেও কিন্তু এই ধাতুর ভূমিকা রয়েছে। বিয়ে বাড়ির সিজন ছাড়াও অনেক সময় মানুষ রেগুলার ইউজের জন্য টুকটাক সোনার গয়না কিনে থাকেন। এই রেগুলার ইউজের বিভিন্ন জিনিসের মধ্যে অন্যতম হলো কানের দুল, আংটি প্রভৃতি। আজ তাই আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছে কিছু লেটেস্ট ডিজাইনের আংটির কালেকশন। উপহার হিসেবে অথবা রেগুলার ইউজের জন্য যদি আপনি নিতে চান তাহলে অবশ্যই এই ধরনের ট্রাই করে দেখতে পারেন।

হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট আংটির ডিজাইন:

১) প্রতিবেদনের শুরুতেই যে আপনারা আংটির কালেকশনটি দেখছেন সেটা সম্পূর্ণ লতানো ডিজাইনে তৈরি করা হয়েছে। এটাতে দুমুখী লিফের ডিজাইন রয়েছে।

২) দেখে নিন আমাদের দ্বিতীয় ডিজাইন। খুব সুন্দর ভাবে ফ্লাওয়ার শেপের সাথে লম্বাটে ধরনের একটা ডিজাইন এখানে তৈরি করা হয়েছে। তার উপরে ম্যাট ফিনিশিং এবং ঝিলে কাটা কাজ করা আছে।

৩) ব্রাইডাল কালেকশন হিসেবে এবার একটা আংটির ডিজাইন আপনাদের দেখাবো। এর উপরে হাই পলিশের পাশাপাশি ঝিলেখাটা কাজ করা রয়েছে। নববধূদের হাতে কিন্তু এটা দারুন মানাবে।

৪) খুব সুন্দর ভাবে ফুল আর পাতার কম্বিনেশন তৈরি করা একটা আংটির ডিজাইন আপনারা এবারে দেখতে চলেছেন। এটাও কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবেই রাখা যেতে পারে।

৫) অনেকটা বরফির শেপে ফ্লাওয়ারের পাশাপাশি কলকার মতন নকশা করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। উপহার হিসেবে বেশ ভালো মানাবে।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর ভাবে ফুল পাতা এবং কলকার কম্বিনেশনে তৈরি করা। স্পষ্টভাবে এখানে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে।

৭) আমাদের এই প্রতিবেদনের সাত নম্বরে যে কালেকশনটা আপনারা দেখছেন সেটার চারধারে অনেকটা ওভার সেপে এবং মাঝখানে বলের মতন ডিজাইনের নকশা করা হয়েছে। নিঃসন্দেহে এটাও একটা নিখুঁত কাজ।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা খুব হালকা ভাবে ফুলের ডিজাইনে তৈরি করা। এই ধরনের আংটি আগেকার দিনে খুব বেশি দেখতে পাওয়া যেত।

৯) রেগুলার ইউজের জন্য একটু ছোট ডিজাইনের মধ্যে আংটি নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ফুলের সাথে খুব সুন্দর ভাবে পাতার কম্বিনেশন করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে।

১০)এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু ব্রাইডাল কালেকশনের পাশাপাশি উপহার হিসেবেও একেবারে আদর্শ।ফুলের সাথে এটাতে তারজালির কাজ করা রয়েছে।

১১) এবার যা আংটি আপনারা দেখছেন সেটা অনেকটা ক্রাউনের শেপে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য একটু ইউনিক ডিজাইন ট্রাই করতে চাইলে অবশ্যই এটা দেখতে পারেন।

১২) এবারের কালেকশনটিতে দুমুখী ফ্লাওয়ারের ডিজাইন এর পাশাপাশি হালকা তারের মতন কাজ করা রয়েছে। এটাও কিন্তু একটা বেশ ইউনিক কালেকশন।।

Back to top button