একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সোনার গয়না কিন্তু সকলেই পছন্দ করেন। যদিও মূল্যবৃদ্ধির বাজারে এখন আর সোনা কেনাটা জল ভাতের মতন ব্যাপারে দাড়িয়ে নেই। কিন্তু বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বা বিয়ের মরশুমে অনেকেই কিন্তু সোনার গয়না টুকটাক কিনে থাকেন। বিয়ের মরশুমে সবার প্রথমেই যে জিনিসটা প্রয়োজন তা হলো লেডিস আর জেন্টস রিং অর্থাৎ আংটি। উপহার হোক বা বিয়ের সামগ্রী সবেতেই কিন্তু এটা যোগ করা থাকে। এর আগে আমরা আপনাদের সাথে লেডিস রিং এর কালেকশন শেয়ার করে নিয়েছিলাম।

আজ তাই নিয়ে চলে এসেছি অসাধারণ জেন্টস রিংয়ের কালেকশন। আপনারা যারা সম্প্রতি গহনা কিনতে আগ্রহী তারা প্রতিবেদনটি দেখে নিজেদের পছন্দের ডিজাইন বেছে নিতে পারেন। স্ক্রিনশট নিয়ে এগুলো যে কোন নিকটবর্তী গহনার দোকান থেকে আপনারা বানাতে পারেন। তবে চাইলে কিন্তু আমাদের দেওয়া ঠিকানায় গিয়ে রেডিমেড ও পেয়ে যাবেন। প্রতিবেদনের শেষে আমরা গহনার দোকানের নাম সহ অন্যান্য বিস্তারিত তথ্য আপনাদের জানিয়ে দেবো। চলুন তাহলে এবার মূল পর্বে যাওয়া যাক।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই যে জেমস রিং আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু একেবারে সিম্পল ডিজাইনের উপর ছোট ছোট পাতার ঝিলে কাটা কাজে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এটা বেশ ভালো একটা ডিজাইন। আনুমানিক দাম দাঁড়াচ্ছে ১৪,৫০০ টাকা।

২) যারা একটু স্টোন করতে ভালোবাসেন তারা অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। যে কোন সাইজ এটা আপনারা পেয়ে যাবেন। এনগেজমেন্টের জন্য ভীষণ ভালো একটা ডিজাইন। মোটামুটি ১৫,৬০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৩) এবারের ডিজাইন সম্পূর্ণ কাস্টিং আর চৌকো ধরনের প্যাটার্নে‌ তৈরি করা হয়েছে। ১৮১০০ টাকা এটার দাম পড়বে।

৪) এবারের ডিজাইন টা ঠিক মাঝ বরাবর বরফি টাইপের একটা প্যাটার্ন তৈরি করা হয়েছে। বাদবাকি ধারে রয়েছে পেটালের মতন কাজ। ২১৪০০ টাকা।

৫) এবার যে ডিজাইনটা দেখছেন সেটা খুব সুন্দর খাজ কাটা প্যাটানে তৈরি করা হয়েছে। ম্যাট ফিনিশিং এর মধ্যে এটা তৈরি। আনুমানিক দাম পড়বে ২২৫০০ টাকা।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ সিঙ্গেল ডিজাইনের স্টোনের উপর তৈরি করা হয়েছে। সাধারণত ডায়মন্ড রিং এ যে ধরনের নকশা থাকে সেটা গোল্ডের উপর এখানে তৈরি করা হয়েছে। সম্পূর্ণ ম্যাট ফিনিশের বডি রয়েছে। ২৩৭০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৭) এবার আপনাদের সাথে সোভারের ডিজাইনের একটা কালেকশন শেয়ার করতে চলেছি। ২৬,১০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।।

৮) আমাদের প্রতিবেদনের আট নম্বর কালেকশনটাও ভীষণ ইউনিক। চারটে স্টোন লাইন ধরে এই আংটির উপর বসানো হয়েছে এবং সম্পূর্ণ আংটির মধ্যে রয়েছে ঝিলে কাটা কাজ। ২২,৬০০ টাকা এটার দাম পড়বে।

৯) এবার যে ডিজাইনটি দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ গ্লসী ডিজাইনের উপর ফিনিশিং দিয়ে তৈরি করা হয়েছে। ২৯ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

১০) এবারের কালেকশনটা কিন্তু ভীষণ অভিনব একটা ডিজাইন। যেরকম কোমরের বেল্ট হয়ে থাকে অনেকটা ওরকম প্যাটানে এটা তৈরি করা হয়েছে। মোটামুটি ২৯,৮০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

১১) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে এবারের কালেকশন টাও তৈরি করা হয়েছে। সম্পূর্ণ ম্যাট ফিনিশিং এর পাশাপাশি সোভারের নকশা করা আছে। রেগুলার ইউজের জন্য বেশ ভালো।দাম পড়বে ৩১৩০০ টাকা।

১২) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশনে। সম্পূর্ণ ম্যাথ ফিনিশিং এর উপরে অনেকটা হার্টবিটের মতন ডিজাইনে এই রিংটাতে ঝিলে কাটা কাজ করা রয়েছে। ৩২, ৫০০ টাকা মত এটার দাম পড়বে।

Gold emporium
207, Bipin Bihari Ganguly Street, bowbazar
Landmark: near Goenka College of commerce
Kolkata – 700012
Contact :9830289411.

Back to top button