খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শাখা হচ্ছে বিবাহিত মহিলাদের জন্য এমন একটি গয়না যা কমবেশি পড়তে সকলেই অত্যন্ত পছন্দ করে থাকেন। আজকাল বিভিন্ন ডিজাইনার শাখার চল হয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠকদের উদ্দেশ্যে শেয়ার করে নিতে চলেছি লেটেস্ট ডিজাইনের কিছু শাখার কালেকশন। আশা করছি এই ডিজাইনগুলো আপনাদের ভালো লাগবে।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার মোটিভের মিনাকারি কাজ করা একটা মুখ শাখা আপনাদের দেখাতে চলেছি। যেকোনো অকেশন পারপাস আপনারা এটাকে ব্যবহার করতে পারবেন।

২) হার্ট সেপের সাথে তারের কাজ করা এই ধরনের একটা শাখা ও কিন্তু আপনারা পরিধান করতে পারেন। এটাকেও লেটেস্ট কালেকশন হিসেবে ধরা যায়।

৩) মাছের শেপে কাজ করা একটা শাখা বাধানো আপনাদের দেখাবো যেটার উপরে ঝিলে কাটা কাজ অত্যন্ত নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে। আমাদের প্রতিবেদনের এটাও একটা এক্সক্লুসিভ কালেকশন।

৪) সরু পাতের ডিজাইনে এবার একটা শাখা বাধানো আপনাদের দেখাতে চলেছি। কালেকশন টা ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

৫) ফ্লাওয়ার মোটিভের সাথে কলকার নকশা করা এই শাখা বাধানো টাও আপনাদের ভাল লাগতে পারে। অসম্ভব সুন্দর এই ডিজাইন টা কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

৬) এবার আপনাদের একটা চ্যানেল শাখার ডিজাইন দেখাতে চলেছি যেটার উপরে ঝিলে কাটা কাজ তৈরি করা হয়েছে। লেটেস্ট কালেকশন বলতে যেটা বোঝায় এটা হল সেটাই।

৭) এবার একটা ডিজাইনার শাখা আপনাদের দেখাতে চলেছি যেটাতে পাতের পাশাপাশি আরও বিভিন্ন ধরনের নকশা করা রয়েছে। যেকোনো অকেশন পারপাস আপনারা ব্যবহার করতে পারবেন।

৮) পাতের ডিজাইন এর পাশাপাশি প্রদীপের কাজ করা একটা শাখা বাধানো এবার আপনাদের দেখাবো। রেগুলার ইউজের জন্য এই ধরনের কালেকশন ট্রাই করে দেখতে পারেন।

৯) হার্ট শেপের ডিজাইনের সাথে পাতের কাজ করা একটা শাখা বাধানো এবার আপনারা দেখতে চলেছেন। লেটেস্ট কালেকশন বলতে যেটা বোঝায় এটা হল তাই।

১০) হুবহু আগের ডিজাইনটার মতোই এই কালেকশন তাও তৈরি করা হয়েছে। অকেশন পারপাস খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

১১) ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে একটা মিনাকারি মুখ শাখা আপনাদের দেখাতে চলেছি। হাই পলিশ আর লাল সবুজ রঙের মিনাকারি এটাতে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।

১২) প্রতিবেদনের শেষে একটা মাছের ডিজাইনের শাখা বাধানো আপনাদের দেখাবো। এটার উপরেও ম্যাট ফিনিশিং করে খুব সুন্দর করে ঝিলে কাটা কাজ করা রয়েছে।

Back to top button