খুবই কম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার ঝুমকা কানের দুলের ১২টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে মহিলাদের সম্পর্ক কিন্তু চিরদিনের। কোন ধরনের উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি সবকিছুতেই কিন্তু সোনার গহনা কিনতে পছন্দ করেন তারা। সম্প্রতি নববর্ষ উপলক্ষে অনেকেই কিন্তু গহনার দোকানে এসেছিলেন বা হয়তো এখনো চলছে কেনাকাটি। এই বিশেষ সিজনের মধ্যেই আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি লেটেস্ট কিছু ঝুমকোর কালেকশন। যদি কালেকশনগুলো আপনাদের ভাল লাগে তাহলে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই সিম্পল ডিজাইনের একটি বক্স ঝুমকো আপনাদের দেখাতে চলেছি যার দাম পড়বে ৬৮ হাজার টাকা। যেকোনো অকেশনে আপনারা এই ধরনের ঝুমকো পরিধান করতে পারবেন।

২) এবার যে ঝুমকোটি আপনারা দেখতে চলেছেন সেটাও সিম্পল ডিজাইন অর্থাৎ সার্কুলার ডিজাইনে তৈরি করা হয়েছে। এটার দাম পড়বে প্রায় ৬০ হাজার টাকার কাছাকাছি।

৩) এবার একটা ঝালর ডিজাইন এর মধ্যে বেশ বড় দৈর্ঘ্যের ঝুমকো আপনাদের দেখাতে চলেছি। এই ধরনের ডিজাইন আপনারা প্রায় পেয়ে যাবেন ৭০ হাজার টাকার আশেপাশে।

৪) এবার যে ঝুমকোটি আপনারা দেখছেন সেটাতে ম্যাট ফিনিশিংয়ের উপর এত দুর্দান্তভাবে ঝিলেখাটা কাজ করা হয়েছে যে বর্ণনা করা সম্ভব নয়।নিচের অংশে এর ড্রপের কাজ রয়েছে। দাম পড়বে প্রায় ৭৫ হাজার টাকার আশেপাশে।

৫) যারা দুই লেয়ারের ঝুমকো পছন্দ করে থাকেন অবশ্যই এই ডিজাইনটা দেখতে পারেন।এটাও ১ ভরির মধ্যেই রয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে এই ধরনের ডিজাইন খুব ভালো মানাবে।

৬) ব্রাইডাল কালেকশন হিসেবে এই ধরনের হেভি ঝুমকা আপনারা নিতে পারেন। প্রায় আড়াই ভরির মধ্যে এটা খুব সহজেই তৈরি করে নিতে পারবেন।

৭) এবার যে ঝুমকোটি আপনারা দেখছেন সেটা সিম্পল ডিজাইনের মধ্যে তৈরি করা হলেও আলাদাভাবে ড্রপের কাজ রয়েছে। প্রায় ১ লক্ষ টাকার উপরে এই ঝুমকোটার দাম রয়েছে।

৮) এই ঝুমকো ডিজাইন টা অনেকটা ফানেলের মধ্যে ড্রপের কাজের মাধ্যমে তৈরি করা হয়েছে। প্রায় ১ লক্ষ টাকার উপরেই দাম পড়বে।

৯) অত্যন্ত হেভি ডিজাইনের মধ্যে হাই পলিশের কাজ করে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। প্রায় তিন ভরির কাছাকাছি এটা ওজন রয়েছে এবং দাম পড়বে ১.৫ লক্ষ টাকা।

১০) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটাও ঝালর ডিজাইন এই তৈরি করা হয়েছে। এই কানের দুলটির প্রাইস হবে প্রায় ১ লক্ষ ৯৫ হাজার টাকা।

১১) সার্কুলার ডিজাইনের মধ্যে আরও একটা সিম্পল ঝুমকো ডিজাইন আপনারা দেখে নিতে পারেন। ১ ভরি বারো আনার মধ্যে এটা তৈরি করা হয়েছে।

১২) একটু সরু ডিজাইনের মধ্যে অনেকটা পাখির খাঁচার মতন প্যাটারনে ড্রপের কাজ করে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। দাম পড়বে প্রায় ৯৭ হাজার টাকার কাছাকাছি।

Back to top button