মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার জুয়েলারির ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে প্রত্যেকটা মানুষের মধ্যেই কিন্তু ব্যাপক পরিমাণে সোনার গয়না কেনার চাহিদা থাকে। মূল্যবৃদ্ধির বাজারেও কিন্তু এই আগ্রহের কোন কমতি লক্ষ্য করা যায় না। কমবেশি এর আগের বহু প্রতিবেদনের মাধ্যমে আমরা নানান ধরনের গহনার ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে কোন একটি নির্দিষ্ট গহনার উপরে নয়; ব্রাইডাল কালেকশনের সঙ্গে সম্পর্কযুক্ত কিছু লেটেস্ট ডিজাইন নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করব। যারা সম্প্রতি জুয়েলারি কেনার কথা চিন্তাভাবনা করছেন অবশ্যই এই প্রতিবেদনটা ফলো করতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই সম্পূর্ণ কলকার নকশা সহকারে ড্রপের কাজ করা একটা ভরাট ডিজাইনের নেকলেস আপনাদের দেখাতে চলেছি। খুব সুন্দর ভাবে এটাতে মিনাকারি কাজ করা রয়েছে।৮৫,৯৯০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

২) পরবর্তী কালেকশন হিসেবে একটা ফ্লাওয়ার ডিজাইনের সাথে চাটাইয়ের কাজ করা নেকলেস আপনাদের দেখাতে চলেছি। বিয়ের দিন আপনারা খুব সহজেই এই ধরনের একটা ডিজাইন ক্যারি করতে পারেন যার দাম পড়বে
১,২০,০০০/-। এর সাথে ম্যাচিং কানের দুল কিন্তু আপনারা সংগ্রহ করে নিতে পারেন। ৩৯,৩৫০ টাকা কানের দুলটির দাম পড়বে।

৩)১৪ গ্রাম ওজনের মধ্যে দুর্দান্ত কল্কার নকশা করা এই নেকলেস টাও কিন্তু বিয়ের দিনের জন্য একটা সুন্দর ডিজাইন। মোটামুটি ৭০ হাজার টাকায় এই কালেকশনটা পেয়ে যাবেন।

৪) হাঁসুলি ডিজাইনের মধ্যে যারা নেকলেস করতে খুব ভালবাসেন তারা এই ধরনের একটা কালেকশন ট্রাই করবেন।৭৯,২৮০ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা তৈরি করিয়ে নিতে পারবেন।

৫) আমাদের প্রতিবেদনের ৫ নম্বরে একটা ম্যাট ফিনিশিং এর উপর দুর্দান্ত কাজ করা লকেট আপনাদের দেখাতে চলেছি। এই লকেটটা কিন্তু চেন আর টারসেল দুটোর সাথেই পড়া যাবে। সাথে আপনারা মানানসই কানের দুল আর আংটিও সংগ্রহ করে নিতে পারবেন। ৪২০০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৬) এবার দুটো ছোট সাইজের কলকার ডিজাইন করা কানপাশা বা কানের দুল আপনাদের দেখাতে চলেছি। মাত্র নয় গ্রাম ওজনে এটা তৈরি করা হয়েছে যার দাম পড়বে ৫৪,৯০০ টাকা।

৭) এবার একটা কানবালার বা চাঁদবালা ডিজাইন আপনাদেরকে দেখাতে চলেছি। ঝুমকো ডিজাইন এর উপর নিখুঁত কারুকার্য করে এটাকে তৈরি করা হয়েছে। ৯৪,৭৭০ টাকা এই মিষ্টি ডিজাইনটার দাম পড়বে।

৮) অনেকটা পাখার ডিজাইনে তৈরি করা একটা কানের দুল এবার আপনাদের দেখাবো। যেকোনো অকেশনে পড়ার জন্য বা উপহার দেওয়ার জন্য আপনারা এই ধরনের কালেকশন নিতে পারেন।৩৮,২০০ টাকায় মাত্র এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৯) একটা ভারী ডিজাইন এর মধ্যে ফ্লাওয়ার এর কাজ করার লকেট এবার আপনাদের দেখাবো। যে কোন অকেশানে এরকম টাইপসের ডিজাইন আপনারা পরতে পারবেন।১১ গ্রামের উপর এটার ওজন রয়েছে আর দাম পড়বে ৬৯,১০০ টাকা।

১০) ময়ূর ডিজাইন এর উপর মিনাকারি কাজ করা একটা মানতাসা আপনাদের দেখাতে চলেছি।ব্রাইডাল কালেকশন হিসেবেও আপনারা এটা ট্রাই করে দেখতে পারেন।৫৪,৮২০ টাকা, এটার আনুমানিক মূল্য।

১১) ফ্লাওয়ার ডিজাইনের সাথে অন্যান্য বিভিন্ন ধরনের নকশা আর মিনাকারি কাজের কম্বিনেশনে এই মানতাসাটা তৈরি করা হয়েছে। ১,২০,০০০ টাকা এই মানতাসাটার দাম পড়বে। ব্রাইডাল কালেকশন হিসেবে এটাও কিন্তু ভীষণ সুন্দর লাগবে।

১২) প্রতিবেদনের সব শেষে একটা শঙ্খ ডিজাইনের সুন্দর কারুকার্য করা মানতাশা আপনাদের দেখাবো। নববধূর হাতে এই ধরনের ডিজাইনও কিন্তু খুবই সুন্দর লাগবে। এটা হচ্ছে একটা এক্সক্লুসিভ কালেকশন যার দাম পড়বে ১,২০,০০০/-

Samanta jewellers.
56,Deshpran sashmal road, kadamtala, howrah-711101.
Contact : 8777388014.

Back to top button