একেবারে হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গহনা মানেই মহিলাদের কাছে এক প্রকার আলাদা ধরনের আবেগ। কম বেশি অনেকেই কিন্তু বিভিন্ন ধরনের সোনার গয়না প্রায় সময় তৈরি করে থাকেন। সম্প্রতি যেহেতু বিয়ের সিজন চলছে তাই এই সময়ে আরো বেশি পরিমাণে গহনা তৈরি করার ঝোঁক বেড়ে গিয়েছে মানুষের মধ্যে। আজকের এই প্রতিবেদনে বিশেষ কিছু নেকলেসের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব। চলুন ডিজাইন গুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই অত্যন্ত সুন্দর ঝিলে কাটা কাজ সহ একটা সিম্পল ডিজাইনের নেকলেস আপনাদের দেখাতে চলেছি। বিয়ের দিন এই ধরনের গহনা আপনারা খুব সহজেই ট্রাই করে দেখতে পারেন।৮৮,৯৭০ টাকা এটার দাম পড়বে।

২) যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটাই খুব সুন্দর ভাবে ম্যাট ফিনিশিং করা হয়েছে এবং নানান ধরনের নকশা যেমন ফুলপাতা প্রভৃতি নেকলেসটির মাঝামাঝি ফুটিয়ে তোলা হয়েছে। এই কালেকশনটির দাম পড়বে ১,১৯,৭০০ টাকা।

৩) যারা একটু ভরাট ডিজাইনের মধ্যে নেকলেস নিতে চান তারা এই ধরনের কালেকশন ট্রাই করতে পারেন। সম্পূর্ণ নেকলেসটির দু’ধারে খাঁজকাটা কাজ রয়েছে। মাঝবরাবর একটা রাউন্ড শেপের ডিজাইন করা হয়েছে। দাম পড়বে ১,১১,৭০৯ টাকা।

৪) ২২ গ্রাম এর একটি সোনার নেকলেস এবার আপনাদের দেখাবো। এটাও হুবহু আগের ডিজাইনেই তৈরি করা হয়েছে।১,১২,৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) এবার যে ডিজাইনটি দেখছেন সেটা বিটের ডিজাইন এর মধ্যে নানান ধরনের নকশা করে ফুটিয়ে তোলা হয়েছে। ৮৭৩০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) প্রতিবেদনের ৬ নম্বরে যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটাও খুব সুন্দর ভাবে কলকার নকশয় বিভিন্ন ডিজাইন করে ফুটিয়ে তোলা হয়েছে।৮৮,২৪০ টাকা‌এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৭) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটাও খুব সুন্দর ভাবে বিভিন্ন ধরনের নকশার সাথে চেনের কাজ করে তৈরি করা হয়েছে।১,১৯,৬০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৮) একদম সিম্পল ডিজাইনের মধ্যে কন্ঠনালী বরাবর হালকা কাজ করা ডিজাইন নিতে চাইলে আপনারা এই নেকলেসটা ট্রাই করতে পারেন। ৯৪২০০ টাকা এটার দাম পড়বে।

৯) একটু ভরাট ডিজাইনের মধ্যে যদি নেকলেস নিতে চান তাহলে এটা অবশ্যই ট্রাই করে দেখতে পারেন। ব্রাইডাল কালেকশন হিসেবে কিন্তু এটা একটা দুর্দান্ত নেকলেস। ১,১৪,৬৮০ এই কালেকশন টার দাম পড়বে।

১০) এবার যে নেকলেসটি আপনারা দেখছেন সেটা কিন্তু ভীষণ ট্র্যাডিশনাল লুকের উপর তৈরি করা হয়েছে।১,২২,৯০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা অনেকটা পাখার ডিজাইন এর উপর ঝিলাকাটা কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। যেকোনো অকেশনে আপনারা এই ধরনের নেকলেস ট্রাই করতে পারেন যার দাম হবে ১,০০,৭৬০ টাকা।

১২) একটু ভারী ডিজাইন এর মধ্যে নেকলেস নিতে চাইলে এটা ট্রাই করে দেখুন।এটা কিন্তু বেশ চওড়া একটা ডিজাইন।১,১৭,১৮০ টাকা কালেকশন টার দাম পড়বে।

Back to top button