মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: কানের দুল হল মেয়েদের কাছে একটি অত্যন্ত পছন্দের গয়না। বিশেষ করে এটা যদি সোনার তৈরি হয়ে থাকে তাহলে তো কথাই নেই। নারী পুরুষ নির্বিশেষে সকলেই কিন্তু সোনার গয়না পরিধান করতে অত্যন্ত পছন্দ করে থাকেন। আজ এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমে আমরা লেটেস্ট ডিজাইনের কিছু ব্রাইডাল কানের দুলের কালেকশন আপনাদের দেখাবো। প্রত্যেকটা কালেকশনই কিন্তু খুব সুন্দর ভাবে নিখুঁত কারুকার্য করে ফুটিয়ে তোলা হয়েছে। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই চেন আর বলের কম্বিনেশনে তৈরি করা একটা ট্র্যাডিশনাল কানের দুল আপনাদের দেখাতে চলেছি। ১২,৭০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

২) ছোট বড় রিং এর ডিজাইনের সাথে কম্বিনেশন করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে।২০,৬০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) ব্রাইডাল কালেকশন হিসেবে এই ধরনের কানের দুল আপনারা অবশ্যই কিনে নিতে পারেন। একটা হেভি কাজ এটার মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে। ২৪ হাজার ৮০০ টাকা এই ধরনের একটা ডিজাইনের জন্য আপনাদের খরচ পড়বে।

৪) যারা কানবালা করতে পছন্দ করেন এই ধরনের ডিজাইন অবশ্যই দেখবেন। খুবই হালকা ওজনের মধ্যে তৈরি এই দুলটার দাম পড়বে ২৫২০০ টাকার কাছাকাছি।

৫) বড় মত ফ্লাওয়ারের ডিজাইনের সাথে ড্রপের কাজ করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। ২৬ হাজার ৫৫০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৬) বরফি কাটিং এর পাশাপাশি রিং এর ডিজাইনে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। বিয়ে বাড়ির সংক্রান্ত যেকোনো অকেশানে আপনারা একটা এই ধরনের ডিজাইন ক্যারি করতে পারেন। ২৬,৬০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৭) মোটামুটি আধুনিক ছোঁয়ায় ফ্লাওয়ার ডিজাইনের সাথে একটা কাটিংয়ের কাজ করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। ২৬ হাজার ৮০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৮) ফ্লাওয়ার ডিজাইনের সাথে ড্রপের কাজ করে এই সুন্দর কানের দুলটাকে তৈরি করা হয়েছে। ভীষণ সুন্দর এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন ২৬,৮৫০ টাকার মধ্যে

৯) বড় থেকে ছোট ফ্লাওয়ারের ডিজাইন এর সাথে ড্রপের কম্বিনেশন করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। ২৭৯০০ টাকা এই ধরনের একটা ডিজাইন তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ পড়বে।

১০) রাউন্ড ডিজাইনের সাথে বিভিন্ন ধরনের কাজ করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। ৩১ হাজার টাকার আশেপাশের দামে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

১১) বেশ লম্বাটে ধরনের কাজের উপর রিং ডিজাইন এর সাথে বিভিন্ন নকশার কম্বিনেশনে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। মোটামুটি যে কোন ধরনের পোশাকের সাথেই আপনারা এই ধরনের কানের দুল পরিধান করতে পারবেন। আনুমানিক মূল্য দাঁড়াবে ৩২ হাজার ৪০০ টাকা।

১২) অনেকটা ঝুমকো ডিজাইন এ বিভিন্ন ধরনের নকশার মাধ্যমে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। প্রতিবেদনের এই সর্বশেষ ডিজাইনটার দাম পড়বে ৩২৯৫০ টাকা।
New gold emporium.
119E,bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata.
West Bengal – 700012.
Contact : 7596811431.

Back to top button