খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের ঝুমকোর ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের মরশুমে যে সমস্ত জিনিসের সব থেকে বেশি চাহিদা থাকে তার মধ্যে একেবারে সবার উপরেই রয়েছে সোনার গয়না। অনেকেই এই সময় টুকটাক সোনার গহনা তৈরি করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের সাথে লেটেস্ট ডিজাইনের কিছু কানের দুলের কালেকশন শেয়ার করে নেব।। আশা করছি এই কানের দুল গুলি আপনাদের পছন্দ হবে।

১) প্রতিবেদনের শুরুতেই যে ঘন্টার মতন ডিজাইনের কানের দুলটি আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু রেগুলার ইউজার পাশাপাশি আপনারা অফিস কাছারিতেও সহজে পড়ে যেতে পারবেন।২০,৬০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

২) এবার যে ঝুমকোটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ফানেলের ডিজাইনে তৈরি করা হয়েছে। ম্যাট ফিনিশিং এর উপর নিখুঁত কাজ করে এই ঝুমকোটি তৈরি করা হয়েছে। ২১,৩৫০ টাকা এটার দাম পড়বে

৩) এবার যে ঝুমকোটি আপনারা দেখছেন সেটার উপরের অংশে পাতার ডিজাইন এবং নিচের অংশে ঘন্টার মতন কাজ করা রয়েছে। এটাকে অনেকটা ছাতার কাজও বলা যেতে পারে। ২৭ হাজার ৯৫০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

৪) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা খুব সুন্দর চেন আর ড্রপের ডিজাইন এ তৈরি করা হয়েছে।২৯ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৫) এবার যে ঝুমকোর ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটার মধ্যে অনেকটা খাঁচার মতন ডিজাইনের কাজের পাশাপাশি ড্রপের ডিজাইন করা রয়েছে। ৩০ হাজার ২৫০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৬) এবার যে কালেকশনটা আপনারা দেখছেন সেটা অনেকটা ত্রিভুজের শেপের ড্রপের ডিজাইন করে তৈরি করা হয়েছে। এটাতেও ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ করা রয়েছে। ৩২ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৭) এবার সিম্পল ডিজাইনের মধ্যে ঝুরির কাজ করা একটা কানের দুল আপনাদের দেখাবো। ছোটখাটো অনুষ্ঠানে পড়ার জন্য বা উপহার দেবার জন্য এটা কিন্তু ভীষণ আদর্শ একটা ডিজাইন। মোটামুটি ৩২,২০০ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে ফ্লাওয়ার ডিজাইনের পাশাপাশি ছোট গোল শেপ করে ড্রপের কাজ তৈরি করা হয়েছে। এটাও কিন্তু একটা ভীষণ ইউনিক ডিজাইন। ৩৪ হাজার ১০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৯) পাখির খাঁচার মতন ডিজাইনে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। দেখতে সিম্পল হলেও কালেকশনটা কিন্তু খুবই মিষ্টি। ৩৫,৪৫০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

১০) দুই ধাপে তাকের মতন এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। ছোট ছোট ড্রপের কাজ করে এর নকশা যেন আরো নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে ‌। কালেকশনটার আনুমানিক দাম পড়বে ৩৪ হাজার ৭০০ টাকা।

১১) ঠিক আগের ডিজাইনটার মতোই অনেকটা ত্রিভুজের সাথে দুই ধাপে এই ঝুমকোটার ডিজাইনও তৈরি করা হয়েছে। এটাও কিন্তু ছোটখাটো অনুষ্ঠানের বা অফিস কাছারিতে পড়ার জন্য ভালো একটা কালেকশন। ৩৫৪০০ টাকার কাছাকাছি দাম পড়বে।

১২) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একেবারে শেষ ডিজাইনে যেখানে ঘটের মতন নকশায় একটু লম্বাটে ডিজাইনে ঝুমকোটি তৈরি করা হয়েছে। বড় কোন উৎসব অনুষ্ঠান বা বিয়ে বাড়িতে আপনারা এটা পড়তে পারেন বা উপহার হিসেবেও দিতে পারেন। ৩৫,৯০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

আজ আমরা যে সমস্ত কালেকশন গুলি আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলো আপনারা নিকটবর্তী যে কোন গহনার দোকান থেকে বানাতে পারেন অথবা চলে আসতে পারেন ARCHIE GOLD JEWELLERS। নিম্নে দোকানের ঠিকানা উল্লেখ করে দেওয়া হল।
Address : 175, Bipin Bihari Ganguly Street, Bowbazar
Kolkata , west Bengal 700012
Mobile : 9830135080/8116066168.

Back to top button