একদম অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের হীরের আংটির ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন, পছন্দ হবেই গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার পরেই মানুষের জীবনে সবথেকে বেশি যে ধাতুটির চাহিদা রয়েছে সেটা হচ্ছে হিরে। তবে হলুদ ধাতুর ক্ষেত্রে যে দামের উত্থান পতন করতে থাকে হীরের গয়নার ক্ষেত্রে কিন্তু সেটা হয় না। তাই বহু মানুষ কিন্তু আজকাল হীরের তৈরি বিভিন্ন গহনা বিক্রির উপর নজর দিয়েছেন। চলুন কিছু লেটেস্ট কালেকশন দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে আংটি দেখাতে চলেছি সেটা এক লাইনে হীরের কাজ করে তৈরি করা হয়েছে। ১৫০০০ টাকার আশেপাশের দামে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) এবার অনেকটা হাট সেপের মধ্যে ডিজাইন করা একটা কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। এটার উপরেও কিন্তু একটানা স্টোন দিয়ে কাজ করা রয়েছে। ১৯ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৩) তিনটে স্টোন দিয়ে কাজ করা এই কালেকশনটা আশা করছি আপনাদের ভালো লাগবে। যেকোনো ছোটখাটো অনুষ্ঠানে পড়ার জন্য অথবা উপহার দেওয়ার জন্য এটা একটা দুর্দান্ত কালেকশন।। ২৯ হাজার টাকা এটার দাম পড়বে.

৪) এবার অনেকটা বক্সের মত গাছ কাটা কাজ করা একটা হীরের আংটির ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব। ৩২ হাজার ৩০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা তৈরি করে নিতে পারবেন।

৫)একদম প্রথম ডিজাইনটার মতোই লম্বাটে ধরনের স্টোন এর কাজ করে এই আংটি তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য একটা দুর্দান্ত সেট। ২১ থেকে বাইশ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৬) একটু পেঁচানো শেপের মধ্যে হীরের কাজ করা এই ধরনের আংটি আপনাদের ভালো লাগতে পারে। ২৮ হাজার টাকার কাছাকাছি দামি এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) একটা সার্কুলার মোশন এর মধ্যে ছোট ছোট ডাইমন্ড বসিয়ে ডিজাইন করা এই আংটি আশা করছি আপনাদের পছন্দ হতে পারে। এই ধরনের ডিজাইন কিন্তু সচরাচর দেখা যায় না। ১৮ হাজার টাকার কাছাকাছি দামে কালেকশনটা আপনারা পাবেন

৮) বরফির শেপে ছোট ছোট ডায়মন্ড বসানো এই রিং কিন্তু বেশ মডার্ন টাচচাপে তৈরি করা হয়েছে। ৪২ হাজার টাকার কাছাকাছি দামে কালেকশনটা আপনারা তৈরি করে নিতে পারবেন

৯) তিনটে পাতার ডিজাইন এর ডায়মন্ড বসিয়ে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য এই ধরনের ডায়মন্ড রিং এককথায় দুর্দান্ত। ৭৫ হাজার টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা কিনতে পারবেন.

১০) সম্পূর্ণ হার্ট শেপের উপরে ডায়মন্ড বসিয়ে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য আপনারা এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। ৩১ থেকে ৩২ হাজার টাকার কাছাকাছি দামে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

১১) চারটে ডায়মন্ডের ওপর লাইন ধরে কাজ করা এই কালেকশনটা আপনারা ট্রাই করতে পারেন। এরকম মিষ্টি ডিজাইন কিন্তু চট করে পাওয়া যায় না।। মোটামুটি ১৭ হাজার টাকার মধ্যেই এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

১২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা গোল ডায়মন্ডের মধ্যে একটা প্যাঁচানো নকশা তৈরি করা হয়েছে। আমাকে ৩০ হাজার টাকার কাছাকাছি দামে এই অসাধারণ সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

Back to top button