খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার নেকলেস বা যে কোন গগনায় কিন্তু মহিলাদের অত্যন্ত আকর্ষণ করে থাকে। তাই বিয়ে বাড়ি থাকলেই কিন্তু মনটা কেমন যেন সোনা সোনা করতে থাকে। তবে অনেক ক্ষেত্রেই গহনা কিনতে গিয়ে ডিজাইন সম্পর্কে কোনো রকম স্পষ্ট ধারণা রাখেন না মানুষ।। যার ফলস্বরূপ হয়তো তাড়াহুড়ায় মনের মত গয়না কেনা হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে লেটেস্ট ডিজাইনের কয়েকটি সোনার নেকলেসের কালেকশন শেয়ার করে নেব। বিয়ের দিন এই ধরনের গয়না আপনারা খুব সহজেই পরিধান করতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই যে নেকলেসটি আপনারা দেখছেন সেটা একদম হালকা ওজনের মধ্যে ম্যাট ফিনিশিং দিয়ে তৈরি করা হয়েছে। এটা কিন্তু ভীষণ সুন্দর একটা কালেকশন এবং বিয়েতে হালকা গয়না করতে চাইলে একদম পারফেক্ট ডিজাইন।

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ ঝালরের মতন কাজে ফুটিয়ে তোলা হয়েছে। এই ধরনের নেকলেস যদি আপনারা গলায় পড়ে নেন তাহলে আর অন্য কোন গহনা পড়ার দরকার হবে না।

৩) হালকা ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার মোটিভ এর পাশাপাশি ড্রপের কাজ করা এই ডিজাইনটাও বিয়ের দিন আপনারা ট্রাই করে দেখতে পারেন।

৪) হালকা ডিজাইনের মধ্যে ছোট ছোট সার্কুলার শেপে কাজ করা এই নেকলেস টাও কিন্তু ট্রাই করে দেখতে। এনগেজমেন্ট অথবা ছোটখাটো অকেশনের জন্য এটা একটা আদর্শ ডিজাইন।

৫) গায়ে হলুদের জন্য যদি আলাদা গয়না নিতে চান সেক্ষেত্রে এই ধরনের একটা তারজালীর কাজ করা নেকলেস নিতে পারেন যেটা ভীষণ মানাবে। ভালো লাগলে অবশ্যই ডিজাইন টা শেয়ার করে নিন।

৬) কোলাপুরি ডিজাইনের তৈরি এই ধরনের একটা নেকলেস আর সীতাহারের কম্বিনেশন আপনারা নিয়ে নিতে পারেন। এর চোকারের মধ্যে একটা হেভি ডিজাইন করে স্টোন বসানো রয়েছে এবং ঠিক একই রকম ভাবে চারটে সার্কেলের মধ্যে সীতাহারটি তৈরি করা হয়েছে।।

৭) গ্রিন কালারের টারসেলের মধ্যে ডিজাইনার নকশা করে গহনাটাও কিন্তু আপনারা কিনে নিতে পারেন। এই নেকলেসটা যেকোনো বড় অকেশন এর জন্য বয়স্ক মহিলারা কিনতে পারেন।

৮) একটু ভারী ডিজাইনের মধ্যে দারজালির কাজ করা এই ধরনের একটা গলা ভরাট চোকার আপনারা নিয়ে নিতে পারেন বিয়ের জন্য। এটা একটা এক্সক্লুসিভ লেটেস্ট কালেকশন।

৯) হুবহু আগের ডিজাইনটার মতোই এই চোকার তাও তৈরি করা হয়েছে তবে এর ঠিক কণ্ঠনালী বরাবর রয়েছে একটা ছোট্ট ফ্লাওয়ার মোটিভের মিনারি কাজ।

১০) যারা চোকারের আরো ভারী ডিজাইন করতে পছন্দ করেন তারা অবশ্যই বিভিন্ন ধরনের নকশা এবং জলের মতন কাজ করা এই ডিজাইন টা দেখতে পারেন। এটার একধারে ফ্লাওয়ার এর কাজও ফুটিয়ে তোলা হয়েছে।

১১) প্রতিবেদনের একদম শেষে একটি চোকার আর সীতাহার আপনাদের একসাথে দেখাবো। চোকারটির মধ্যে সম্পূর্ণ ঠাসা একটা ডিজাইনের ড্রপের কাজ করে নকশা করা রয়েছে।

১২) অন্যদিকে যে সীতাহারটি রয়েছে তার মধ্যে পাঁচটা ধাপে দানার মতন করে ডিজাইন তৈরি করা হয়েছে এবং ঠিক একধারে রয়েছে একটা ফ্লাওয়ার মোটিভ এর কাজ।চোকারের সাথে কম্বিনেশন করে আপনারা এটা নিয়ে নিতে পারেন।

Back to top button