মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি যেকোনো গহনার প্রতি মানুষের বরাবর থেকেই একপ্রকার আলাদা ভালবাসা রয়েছে। একটা সময় বিয়ে বাড়ি হোক বা যেকোনো উৎসব অনুষ্ঠান সোনার গয়না ছাড়া কিন্তু ভাবাই যেত না। যদিও আজকাল মূল্যবৃদ্ধির বাজারে সোনার গয়না সাধারণ মানুষের পক্ষে আর কেনা সহজ হচ্ছে না। তবে উৎসব অনুষ্ঠানের হিসেবে অনেকেই কিন্তু সোনা কিনে থাকেন। আজ আমরা বিয়ের মরসুম special সেরকমই কিছু সোনার কানেরের কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। অতএব হাতে ভালো করে সময় নিয়ে নিজেদের পছন্দের ডিজাইন বেছে নিন।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে কালেকশনটি দেখাবো সেটা মাত্র ৫ গ্রামে তৈরি করা হয়েছে। অনেকটা বিটের সাথে লটকনের কাজ করে এই সোনার কানের টি তৈরি করা হয়েছে।২৭,২০০ টাকা এর আনুমানিক দাম পড়বে।

২) কলকার ডিজাইনে মাত্র দুই গ্রামের মধ্যে এই কানের দুলটি তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য এই ধরনের কালেকশন খুবই আদর্শ। ১৪০৫০ টাকা এই কালেকশনটির দাম পড়বে।

৩) অনেকটা ফানেলের ডিজাইনের বা চোঙের মতন নকশাই এই কানের দুলটি তৈরি হয়েছে।২০,২০০ টাকা এই কালেকশনটির দাম পড়বে।

৪) যারা ঝুমকোর ডিজাইনের সাথে ড্রপের কাজ করা কানের দুল নিতে চান তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন।দাম একটু বেশি পড়বে ৪৩,১০০ টাকা।

৫) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা ভীষণ ইউনিক ডিজাইনের হাঁসের উপর মিনাকারি কাজ করে তৈরি করা হয়েছে। মাত্র ৮২০০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

৬) ফ্লাওয়ার ডিজাইন এর মধ্যে ছোট ছোট ড্রপের কাজ করা এই কালেকশনটাও আপনারা যে কোন অকেশনের হিসেবে ট্রাই করে দেখতে পারেন। দুর্দান্ত এই কালেকশনটির দাম পড়বে ১৯২৫০ টাকা।

৭) ব্রাইডাল কালেকশন হিসেবে যদি আপনি হাই পলিশের উপর কানের দুল নিতে চান সে ক্ষেত্রে এই ফ্লাওয়ার ডিজাইনের চাঁদবালিটি আপনাদের ভালো লাগতে পারে। ৪৮৩৫০ টাকার মধ্যে এই অসাধারণ ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

৮) একটু ইউনিক ধরনের নকশায় ড্রপের কাজ করে এই কানের দুলটি তৈরি করা হয়েছে। এই ডিজাইন টির আনুমানিক দাম পড়বে ২৩,৬০০ টাকা।

৯) যারা একদম সিম্পল ডিজাইনের মধ্যে ঝুমকো নিতে চান তারা অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। মাত্র ২৮ হাজার ৩৫০ টাকায় পেয়ে যাবেন।

১০) অনেকটা চেনের সাথে ড্রপের কাজ করে এই কালেকশনটি তৈরি করা হয়েছে। ৯,৫০০ টাকার মধ্যে এই কালেকশনটা সহজেই বানাতে পারবেন। কম বয়সীদের কানে এই ডিজাইন টা দারুন মানাবে।

১১) বিভিন্ন ধরনের নকশার কম্বিনেশনে এই কানের দুলটি তৈরি করা হয়েছে। নিচের অংশে রয়েছে ভরা ডিজাইনের মধ্যে ড্রপের কাজ। ৪৫ হাজার ৯০০ টাকা এটার দাম পড়বে।

১২) আমরা চলে এসেছি প্রতিবেদনের শেষ কালেকশনে। এখানে একটা সিম্পল বলের ডিজাইন এর টপ কানের আপনাদের দেখাবো। বাচ্চাদের জন্য অথবা রেগুলার ইউজের জন্য এই ধরনের কালেকশন খুবই আদর্শ। মাত্র ৩,০৫০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

Back to top button