খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন জিনিসই কিন্তু মানুষ অত্যন্ত পছন্দ করে থাকেন তবে মূল্যবৃদ্ধির বাজারে বেশিরভাগ মানুষই কিন্তু হালকা গয়না পছন্দ করেন। রেগুলার ইউজ থেকে শুরু করে ছোটখাটো অকেশানে পড়ার জন্য আজ আমরা নিয়ে চলে এসেছি কিছু কানের দুলের ডিজাইন। আশা করছি এই কালেকশনগুলো আপনাদের ভাল লাগবে। চলুন সময় নষ্ট না করে প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই আমরা একটি ফ্লাওয়ার ডিজাইনের কানের দুল আপনাদের দেখাতে চলেছি। সম্পূর্ণ লোটাসের ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে। ৪৬৮০ টাকা কালেকশন টার দাম পড়বে।

২) রেগুলার ইউজের জন্য যে দ্বিতীয় ডিজাইনটা আপনাদের দেখাতে চলেছি সেটা একদম ছোট্ট ফ্লাওয়ার এর ডিজাইনের তৈরি করা হয়েছে। ৪৭৮০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) আবার যে কালেকশনটা আপনাদের দেখাচ্ছি সেটা বর্গাকার শেপের মধ্যে ছোট্ট একটা বলের কাজ করে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের পাশাপাশি অফিস কাছারি থেকে অনেক কিছুতেই আপনারা এটা পরিধান করতে পারবেন। ৫৯০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা তৈরি করতে পারবেন।

৪) রাউন্ড শেপের উপর ডিজাইন করা এই কালেকশনটা কিন্তু মা-বোনেদের কানে ভীষণ মানাবে। ৪৬২০ টাকার কাছাকাছি এর দাম পড়বে।

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনে কলকার কাজ করে তৈরি করা হয়েছে। এই ধরনের ডিজাইন কিন্তু রেগুলার ইউজের জন্য খুবই আদর্শ। ৮৫০০ টাকার কাছাকাছি এই ডিজাইনটার দাম পড়বে।

৬) স্কোয়ার শেপে ঝিলাকাটা কাজ করে এই ডিজাইনটা তৈরি করা হয়েছে। ৪২০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৭) রেগুলার ইউজের পাশাপাশি অকেশনে পরিধান করার জন্য যদি কালেকশন খুঁজছেন তাহলে এটা আপনাদের জন্য একেবারে আদর্শ ডিজাইন। বিশেষ করে বিবাহিতা মহিলাদের কানে এই ধরনের ডিজাইন খুব মানাবে। ৮৩৭০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) কলকার ডিজাইনের সাথে ছোট্ট ড্রপের কাজ করে এই কানের দুলটি তৈরি করা হয়েছে। ১০,১০০ টাকায় এত সুন্দর কানের দুলটি আপনারা পেয়ে যাবেন।

৯) একটু ইউনিক ডিজাইন এর মধ্যে ট্রাই করতে চাইলে এই ধরনের কালেকশন আপনারা দেখতে পারেন। গিফট হিসেবেও কিন্তু এই কানের দুল আপনারা দিতে পারবেন। বক্সের শেপের সাথে ড্রপ আর চেনের কাজ করা রয়েছে। ৬৭৮০ টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

১০) তারের কাজের পাশাপাশি ছোট্ট বলের মতন ডিজাইনের ঝুমকো নিতে চাইলে এটা ট্রাই করে দেখতে পারেন। নবধূদের অনেক সময় হালকা গয়না পড়ে থাকতে হয়, তারা এই ধরনের ডিজাইন দেখতে পারেন। ৯৫৭০ টাকা এই মিষ্টি ডিজাইনটার দাম পড়বে।

১১) ছোটখাটো অকেশানে পড়ার জন্য বা উপহার দেওয়ার জন্য কানের দুল নিতে চাইলে স্বল্প দৈর্ঘ্যের এই ফ্লাওয়ার ডিজাইনের ইয়ার রিংটি ট্রাই করতে পারেন। ৯৮৭০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম।

১২) চারটে লেয়ারের মধ্যে ফানেলের কাজ করা এবং ছোট্ট বলের মতন ডিজাইনের এই কানের দুলটি তৈরি করা হয়েছে। ৯৭৯০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

S.K JEWELLERS
62E/12A/2 Raja s.c mullik road, ground floor, kolkata-700092
Contact – 8420443379

Back to top button