একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শীতের আমেজ শুরু হতে না হতেই শুরু হয়ে গিয়েছে বিয়ের সিজন। বিয়ের সিজন মানেই যে সোনার গয়নার কতটা চাহিদা থাকবে তা হয়তো আপনাদের সকলেরই জানা রয়েছে। এমতাবস্থায় আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একেবারে লাইট ওয়েট এর মধ্যে কিছু কানের দুলের ডিজাইন।

বিয়ে উপলক্ষে হোক বা উপহার হিসেবে যদি এই সময় আপনারা কানের দুল কিনতে চান তাহলে আমাদের এই প্রতিবেদনটি একেবারে মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে পারেন। নিঃসন্দেহে এই প্রতিবেদনটি আপনার জন্য কার্যকরী হতে চলেছে। তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটির মূল পর্বে যাওয়া যাক।

হালকা ওজনের মধ্যে লেটেস্ট কিছু কানের দুলের কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতে আমরা একটি বড় রিং আপনাদের দেখাতে চলেছি। বিবাহিতা মহিলারাই কম বেশি অনেকেই এই ধরনের রিং পড়তে পছন্দ করে থাকেন। এই কানের দুলটির দাম পড়বে ১২৮৯০ টাকা।

২) খুবই হালকা ওজনের মধ্যে কল্কি ডিজাইনের একটি কানের দুল আপনারা নিয়ে নিতে পারেন যার দাম পড়বে ১১১০০ টাকা। অসাধারণ এই কালেকশনটা কিন্তু গিফট হিসেবে এক কথায় দারুন।

৩) এবার স্বস্তিক ডিজাইনের মধ্যে একটি টপ কানের আপনারা দেখতে পাচ্ছেন যা রেগুলার ইউজের জন্য অত্যন্ত সুন্দর একটা ডিজাইন। এই কানের দুলটা আপনারা পেয়ে যাবেন ৭৯২০ টাকার মধ্যে।

৪) একটু হালকা ঝোলা কানের দুলের মধ্যে যদি আপনারা নিতে চান তাহলে আমাদের প্রতিবেদনের এই চার নাম্বার ডিজাইনটা অবশ্যই ট্রাই করে দেখুন। শাড়ির সাথে এই ধরনের কালেকশন কিন্তু দারুন লাগে। হাই পলিশের উপর ডিজাইন করা এই কানের দুলটির দাম পড়বে ১২,৬৬০ টাকা

৫) গোল শেপের মধ্যে স্বস্তিক ডিজাইনের একটি কানের দুল এবার আপনাদের দেখাবো যা কমবেশি সকল মহিলাদেরই পছন্দ হবে। এই কালেকশনটির দাম পড়বে ৭৫৭০ টাকা।

৬) সাউথ ইন্ডিয়ান স্টাইলে গিনি ডিজাইনের মধ্যে যদি আপনারা কানের দুল নিতে চান তাহলে অবশ্যই আমাদের এই ডিজাইন টা দেখতে পারেন। ৯৩০০ টাকার মধ্যে এই দুর্দান্ত কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) বরফি শেপের মধ্যে ঝিলে কাটা কাজ করা টপ কানের যদি আপনি নিতে চান তাহলে একবার এই ডিজাইনটা দেখতে পারেন। বিবাহিতা মহিলাদের রেগুলার ইউজের জন্য কিন্তু খুব মানানসই এগুলো। দাম পড়বে ৭৩৪০ টাকার কাছাকাছি।

৮) অনেকটা পাখির শেপে এই ডিজাইনটা তৈরি করা হয়েছে তবে এটাও একটা টপ কানের।১০,০৬০ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়তে চলেছে।

৯) অর্ধেক ঝুমকো আর অর্ধেক ত্রিভুজাকৃতির সেপে আপনারা এবারে যে কানের দুলটি দেখছেন তা কিন্তু কম বেশি সকল মহিলাদের ভাল লাগবে। ছোটোর মধ্যে এই ডিজাইনটা উপহার হিসেবেও কিন্তু দারুণ মানানসই। এই কানের দুলটি তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে হবে মোটামুটি ৭২২৫ টাকা।

১০) হালকা চেনের মধ্যে ডিজাইন করা এই কানের দুলটা চাইলে আপনারা রেগুলার ইউজের জন্য নিতে পারেন। দাম পড়বে ৬৯৩৫ টাকা

১১) বিয়ের দিন বা ছোটখাটো অনুষ্ঠানের জন্য যদি আপনারা কানের দুল নিতে চান সে ক্ষেত্রে অবশ্যই এই ধরনের একটা ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। ১৪,০৫০ টাকার মধ্যে আপনাদের এটা খুব সহজেই তৈরি হয়ে যাবে।

১২) আজকের এই বিশেষ প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশনটা চেন আর ফ্লাওয়ার শেপের মিশেলে তৈরি করা হয়েছে। বেশ ভারী আর ভরাট দেখতে লাগছে এই কানের দুলটা দাম পড়বে ১২৬০০ টাকা।

আজ আমরা যে সমস্ত কালেকশন গুলি আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলো খুব সহজেই আপনারা আমাদের দেওয়া ঠিকানায় গিয়ে বানিয়ে নিতে পারবেন বা ঘরে বসেই কিন্তু সহজে অর্ডার করতে পারবেন। তবে প্রতিবেদনে উল্লেখিত দামের প্রতিদিনের সোনার দাম অনুযায়ী কিছুটা হেরফের হতে পারে।
Senco jewellery & diamond
118,BB GANGULY STREET,
Kolkata -12

Back to top button