একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ের সিজন সবকিছুতেই কিন্তু সব থেকে বেশি চাহিদা থাকে হলুদ ধাতুর। আসলে বহু যুগ ধরেই মানুষ এই ধাতুর উপর নির্ভরশীল হয়ে রয়েছেন। আজ আমরা তাই পাঠকদের চাহিদার কথা মাথায় রেখে উপহার দেওয়ার জন্য এবং ব্রাইডাল কালেকশন হিসেবে কিছু সোনার কানেরের ডিজাইন শেয়ার করে নেব। চলুন তাহলে শুরু করা যাক। ডিজাইন গুলি পছন্দ হলে অবশ্যই শেয়ার করে নেবেন।

১) প্রতিবেদনের শুরুতেই যে কানের দুলটি আপনাদের দেখাচ্ছি সেটাই ছোট্ট টপের মধ্যে চেনের ডিজাইন করে তৈরি করা হয়েছে। মাত্র ৬৫৫০ টাকায় এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা ট্রাডিশনাল কাজের মধ্যে চেনের কাজ করে তৈরি করা হয়েছে। ৭৮০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা তৈরি করে নিতে পারবেন।

৩) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটাই অনেকটা ত্রিভুজ শেপের নকশার সাথে বিভিন্ন কম্বিনেশন এর ডিজাইন করা হয়েছে। এটার নিচের অংশতেও রয়েছে তিনটে চেনের সরু কাজ। আনুমানিক দাম হবে ৮৪০০ টাকা।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাই ম্যাট ফিনিশিং আর ঝিলের কম্বিনেশনে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এই ধরনের কানের দুল খুবই ভালো। ৯,৬৫০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

৫) একদম ছোট টপের মধ্যে কানপাশা নিতে চাইলে এই ডিজাইনটা আপনারা ট্রাই করতে পারেন। উপহার দেওয়ার জন্য বা দৈনন্দিন ব্যবহারের জন্য একেবারে আদর্শ।১০,২০০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন

৬) ত্রিভুজের শেপের উপর তারের কাজ করে এই কানপাশাটি তৈরি করা হয়েছে।১০,৮৫০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৭) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা চারপাশের তারের কাজ করা এবং মাঝখানে একটা ম্যাটের উপর কাজ করা ডিজাইন তৈরি করা হয়েছে।১১,২০০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইন টা পেয়ে যাবেন।

৮) প্রতিবেদনের ৮ নম্বর ডিজাইনটিতে তারের উপরে ছোট ছোট গোল বলের মতন ম্যাট ফিনিশিং দিয়ে কাজ করা হয়েছে। ১১৫০০ টাকার মধ্যে কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৯) যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটা একদমই অন্য রকমের কালেকশন। আইবুড়ো ভাত অথবা গায়ে হলুদের দিন সকালে আপনারা এই ধরনের প্যাচের নকশা করা কানের দুল পড়তে পারেন। আনুমানিক দাম পড়বে ১৬,৬০০ টাকা।

১০) কানবালা টাইপের ফিনিশিংয়ের উপর মিনাকারি কাজ করা এই দুলটি নিতে চাইলে অবশ্যই ট্রাই করে দেখতে পারেন। ১৮৩০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

১১) অষ্টমঙ্গলার দিন এই ধরনের ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। একটা লতার মতন ডিজাইনে এটা তৈরি করা হয়েছে। ২৩ হাজার ১৫০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

১২) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা বিয়ের দিন হালকা গয়না হিসেবে অবশ্যই পরিধান করতে পারেন। ফ্লাওয়ার শেপের সাথে চেনের কম্বিনেশনে এটাকে তৈরি করা হয়েছে। ফ্লাওয়ারের ছটা পেটালের মধ্যে তিনটের উপর অল্টারনেটিভ কাজ আর তিনটির উপরে তারজালির কাজ করা হয়েছে। ২৫ হাজার টাকার কাছাকাছি দামে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

RAJALAKSHMI GOLD
122, Vipin Bihari Ganguly Street, near Bank of India bowbazar, kolkata – 700012.
Contact – 9836661148.

Back to top button