মাত্র ৩ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চোকার নেকলেসের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বহু যুগ ধরেই মানুষের আবেগ জড়িয়ে রয়েছে। নারী পুরুষ নির্বিশেষে সকলেই কিন্তু সোনার গয়না অত্যন্ত পছন্দ করে থাকেন। বিয়ের সিজন হোক বা বিশেষ কোন দিন সোনা ছাড়া কিন্তু মানুষের কাছে আর কোন দ্বিতীয় বিকল্প নেই। বিগত কয়েকদিনের দামের উত্থান পতনের কারণে বহু মানুষ কিন্তু সোনা কেনা থেকে বিরত হয়েছেন।

আসলে মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে সমস্ত খরচ বাজে কিন্তু সর্বদা সোনা কেনা সম্ভব নয়। এবার কথা হচ্ছে যে বিশেষ কোনো অকেশন বা বিয়ে থাকলে কি করবেন? চলুন সেই সমস্যারও একটু সমাধান করা যাক। আজ আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের দেখাবো একদম হালকা ওজন থেকে কিছু লেটেস্ট ডিজাইনার চোকারের কালেকশন। বিয়ের দিন এগুলো কিন্তু খুব সহজেই আপনারা ট্রাই করতে পারবেন।

১) প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের সাথে একটা বাটারফ্লাই চোকারের ডিজাইন শেয়ার করে নিতে চলেছি। ম্যাট ফিনিশিংয়ের সাথে ঝিলে কাটা কম্বিনেশনে এটাকে তৈরি করা হয়েছে। এটার দুই ধারে খুব সুন্দর পার্লের কাজ করা হয়েছে। মাত্র ১৪,০১০ এটার দাম পড়বে।

২) এবার লাইট ওয়েটের মধ্যে ফ্লাওয়ার আর ড্রপের কাজ করা একটা চোকার আপনাদের দেখাবো। যেকোনো বড় অকেশন থেকে শুরু করে বিয়ে বাড়িতে আপনারা এটা পরতে পারবেন।১৪,১২৫ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৩) এবার বাটারফ্লাই ডিজাইনের আরো একটা পাল চোকার আপনাদের দেখাবো। তবে এটা একটু ভিন্ন ধরনের ডিজাইন যা কমবেশি সকলেরই পছন্দ হবে।১৪,৫২৭ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) কন্ঠনালী বরাবর তিনটে ফ্লাওয়ারের সাথে ড্রপের ডিজাইনে এই চোকার টা তৈরি করা হয়েছে। বিয়ের দিন হালকা ওজনের গয়নার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা দেখতে পারেন। ৩৪,০২৭ টাকা এটার দাম পড়বে।

৫) হালকা ওজনের মধ্যে ফ্লাওয়ার মোটিভের সাথে চেন আর ড্রপের কাজ করা আরো একটা চোকার আপনাদের দেখাবো। ৩২,০৯৩ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) তিনটে ফুলের ডিজাইন এর সাথে একটু ইউনিক ধরনের চেনের কাজ করে এই চোকার টা তৈরি করা হয়েছে। মাঝখানের ফ্লাওয়ার টা ম্যাট ফিনিশিং এর উপরে করা হয়েছে।৩৫,৩৩৪ টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) এবার তিনটে কলকার ডিজাইন এ তৈরি এই চোকারটা আপনাদের দেখাতে চলেছি। ম্যাটের উপর এটাতে কাজ করা হয়েছে এবং চেন আর ড্রপের কাজ নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে।৩৩,৮১৮ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) একটু ভরাট ডিজাইনে ট্র্যাডিশনাল লুক সহ এই চোকার টা তৈরি করা হয়েছে। ৬২,০৪৪ টাকা, এটার আনুমানিক মূল্য। বিয়ের দিন পড়ার জন্য এটা কিন্তু নববধুর জন্য একেবারেই আদর্শ ডিজাইন।

৯) একটা সিঙ্গেল ফ্লাওয়ার এর ডিজাইনের তৈরি, চেন আর ড্রপের কাজে এই চোকার টা তৈরি করা হয়েছে। রিসেপশনের দিন আপনারা এই ধরনের একটা কালেকশন ট্রাই করতে পারেন।৩৪,০৮০ টাকা, এটার আনুমানিক মূল্য।

১০) অনেকটা পান পাতার মতন ডিজাইনে ড্রপের কাজ করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। আনুমানিক দাম পড়বে ২৪,৩০৫ টাকা।

১১) হালকা ওজনের মধ্যে একটা খাজকাটা এক্সক্লুসিভ ডিজাইন আপনাদের দেখাতে চলেছি।৩৭,০৫৯ টাকা এই কালেকশন টার দাম পড়বে। 

১২) একটু আলাদা ধরনের ফ্লাওয়ার এর ডিজাইনে এই চোকারটা তৈরি করা হয়েছে। নিচে ড্রপের কাজ আছে তার সাথে ম্যাটের উপর ঝিলের কাজ করা হয়েছে। ৩৭,৯৪৮ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

S.B JEWELLERS.
BRANCH – KADAMTALA
143/1/A,NARASINGHA DUTTA ROAD.
KADAMTALA, HOWRAH 711101
LANDMARK: NEAR KADAMTALA BUS STAND
CONTACT : 6291814118.

Back to top button