খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চেনের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বরাবর থেকে মানুষের কিন্তু এক প্রকার আলাদা যোগাযোগ রয়েছে। সকল বয়সের মেয়েরাই এই সোনার গয়না পরিধান করতে অত্যন্ত পছন্দ করে থাকেন। আজ তাই আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কিছু গোল্ড চেইন আর লকেটের কালেকশন। রেগুলার ইউজ থেকে শুরু করে গিফট হিসেবে আপনারা এগুলো ব্যবহার করতে পারবেন।।

আধুনিক ডিজাইনের কিছু গোল্ড চেন আর লকেটের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই পান পাতার শেপে তিনটে বল দিয়ে ড্রপের ডিজাইন করা একটা লকেটের কম্বিনেশন আপনাদের দেখাতে চলেছি। উপহার হিসেবে এটা ভীষণ সুন্দর ডিজাইন। আনুমানিক দাম ৩১,৯০০ টাকা।

২) এবার যে চেন আর লকেটের combination আপনাদের দেখাতে চলেছি সেটা অনেকটা হালকা নেকলেসের ডিজাইন এ তৈরি করা হয়েছে। তিনটে লেয়ারের চেনের মধ্যে ছোট থেকে বড় বল আটকানো রয়েছে এখানে। দাম পড়বে ৮১,১০০ টাকা।

৩) এবার যে চেনটি আপনারা দেখছেন সেটাই বিভিন্ন ধরনের নকশায় অল্টারনেটিভ কাজ করা রয়েছে।৭১,৯০০ টাকা দাম পড়বে।

৪) হার্ট সেপের মধ্যে ড্রপের কাজ করে এই গোল্ড চেনের ডিজাইন টা তৈরি করা হয়েছে। বিবাহিতা মহিলারা ছোটখাটো অনুষ্ঠানে এই ধরনের কালেকশন পড়তে পারেন। ৩৩,৫৫০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৫) রেগুলার ইউজের জন্য যারা লকেট নিতে চাইছেন এই ধরনের বুটি ডিজাইন করা চেন আর লকেটের কম্বিনেশন নিতে পারেন। আনুমানিক দাম ৩১,৯০০ টাকা।

৬) যারা একটু ভারী ডিজাইন এর মধ্যে চেইন আর লকেট খুঁজছেন বিভিন্ন অকেশনে পড়ার জন্য তারা ফ্লাওয়ার ডিজাইনের এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। ৬৭,৬০০ টাকা এটার দাম পড়বে।

৭) একটু ইউনিক ডিজাইন এর মধ্যে এই লকেট আর চেনের কম্বিনেশন তৈরি করা হয়েছে। অনেকটা অল্টারনেটিভ কাজ বা বিটের ডিজাইনের মাধ্যমে এই নকশা টা করা হয়েছে। ৬২৩০০ টাকা এই কালেকশন টার দাম।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা নেকলেসের আদলে তৈরি করা হয়েছে। ছোটখাটো অনুষ্ঠানের জন্য এই ধরনের প্যাঁচার ডিজাইন করা নেকলেস একদম আদর্শ। ৫৮,৫০০ টাকা এটার দাম পড়বে।

৯) যে চেনটি দেখছেন সেটার মাঝ বরাবর এবং দু সাইডে বলের মতন সামান্য কাজ রয়েছে। বিবাহিতা মহিলাদের রেগুলার ইউজের জন্য এই ধরনের চেন খুবই ভালো। ৪৭, ৫২০ টাকা এই কালেকশন টার দাম হবে।

১০) ঠিক আগের ডিজাইনটার মতন এই চেইন টাও তৈরি করা হয়েছে। তবে এখানে ঠিক কণ্ঠনালী বরাবর রয়েছে একটি ড্রপের কাজ। ৪১,৬৩৫ টাকা এই অসাধারণ ডিজাইন টা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে।

Back to top button