একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার ব্রেসলেটের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার প্রতি কিন্তু নারী-পুরুষ সকলেরই একটা আলাদা ভালোবাসা রয়েছে বলা যায়। একটা সময় ছিল যখন কমবেশি যে কোন বিয়েতেই কিন্তু সোনার গয়না দেওয়া হত। তবে যুগের পরিবর্তনের সাথে সাথে মূল্য বৃদ্ধির কারণে আজকাল সোনার জায়গা দখল করে নিয়েছে বিভিন্ন বিকল্প ধাতু। তবে এখনো বিয়ের সিজন থেকে শুরু করে অন্যান্য অনেক সময় কিন্তু মানুষ টুকটাক গয়না কিনে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একেবারে হালকা ওজনের মধ্যে নারী পুরুষ নির্বিশেষে কিছু দারুণ ব্রেসলেটের কালেকশন।

এই বিয়ের সিজনে আপনারা কিন্তু এগুলো উপহার হিসেবে খুব সহজেই কিনতে পারেন। আজ আমরা যে কালেকশন গুলো দেখাবো সেগুলো স্ক্রিনশট করে নিজেদের পছন্দের ডিজাইন বেছে নিন এবং যে কোন নিকটবর্তী দোকান থেকে সেগুলো বানিয়ে নেবেন।। তবে অবশ্যই প্রতিবেদনে যে দামগুলি উল্লেখ করা হতে পারে সেগুলো কিন্তু দৈনন্দিন দামের তুলনায় আলাদা হবে। যেহেতু আন্তর্জাতিক বাজারের উপর নির্ভর করে সোনার দামের উত্থান পতন হয়ে থাকে তাই প্রতিদিন দাম এক থাকা সম্ভব নয়।

১) প্রতিবেদনের শুরুতেই একটি বর্গাকার দুপাশের চেইন দেওয়া হালকা ওজনের ব্রেসলেট দেখাতে চলেছি। এর উপরে খুব সুন্দর ফিনিশিং দিয়ে ঝিলে কাটা কাজ করা রয়েছে। দাম পড়বে ১৬২০০ টাকা।

২) দ্বিতীয় যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা হুবহু প্রথম ডিজাইনের মতোই। যদি এটা চোখের সামনে দেখেন তাহলে বুঝবেন যে বক্স ডিজাইনের উপরে যে নকশাগুলো করা রয়েছে তা অনেকটাই আলাদা। এটার আনুমানিক দাম ১৭৮০০ টাকা।

৩) একদম প্লেইন চেনের মধ্যে যদি ব্রেসলেট নিতে চান তাহলে অবশ্যই এই ডিজাইনটা আপনারা ট্রাই করে দেখতে পারেন। এই ব্রেসলেটটা আপনারা দুদিকেই ব্যবহার করতে পারবেন এবং এর দাম পড়বে ১৮ হাজার টাকার কাছাকাছি।

৪) এবার একেবারে পাতলা ডিজাইনের মধ্যে রিংয়ের কাজ করা ব্রেসলেট দেখতে পারেন। এই ধরনের ব্রেসলেট কিন্তু মেয়েদের হাতে দারুন মানাবে। উপহার হিসেবে দিতে চাইলে অবশ্যই ট্রাই করতে পারেন। দাম পড়বে মোটামুটি ২২,৪০০ টাকা।

৫) একটু স্লিক ডিজাইনের মধ্যে নিতে চাইলে অবশ্যই এই কালেকশনটা আপনারা দেখতে পারেন। এই ব্রেসলেটের মধ্যে কিন্তু অল ওভার ঝিলে কাটা কাজ করা রয়েছে। দাম পড়বে মোটামুটি ২৪,৭০০ টাকা

৬) যারা একটু হাল ফ্যাশনের মধ্যে বক্স ডিজাইন করা ব্রেসলেট করতে চান তারা অবশ্যই এই ডিজাইন টা দেখতে পারেন। আনুমানিক এই কালেকশনটা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে ২৮ হাজার টাকা।

৭) বিয়ের দিন বা রিসেপশনের দিন যদি আপনারা ব্রেসলেট করতে চান সেক্ষেত্রে অবশ্যই এই কালেকশনটা আপনার জন্য একেবারে আদর্শ হতে পারে। খুব সুন্দর ফ্লাওয়ার ডিজাইনের পাশে দুদিকে চেনের কাজ করে ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। ৩০০০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৮) অনেকটা ডাইসের মতন কাজ করা একটা কালেকশন এবার আপনারা দেখতে চলেছেন। কাজটা দেখে অনেকটা শিকলের মতন বোধ হতে পারে। নারী-পুরুষ নির্বিশেষে দুজনেই এটা ব্যবহার করতে পারবেন। দাম পড়বে ৩৭ হাজার টাকার কাছাকাছি।

৯) হুবহু আগের ডিজাইনের মতোই আরো একটু চওড়ার মধ্যে আপনারা পেয়ে যাবেন ব্রেসলেট। এই ডিজাইনটা নিতে গেলে আপনার আনুমানিক খরচ করতে হবে মোটামুটি ৩৯,৫০০ টাকা

১০) হাফ রাউন্ড এবং সরু চেনের কাজ করা এবারে যে ব্রেসলেট টি আপনারা দেখছেন সেটা কিন্তু দুর্দান্ত একটা কারেকশন এর মধ্যে পড়ে। লেডিস আর জেন্টস উভয়েই এটা ব্যবহার করতে পারবেন। ৫১,৮০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

১১) এবার চলে আসা যাক আমাদের এই প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশনে। খুব সুন্দর খাজকাটা ডিজাইনে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। এই ডিজাইনটা তৈরি করতে গেলে মোটামুটি আপনাদের খরচ পড়বে ৫৫ হাজার টাকার কাছাকাছি।

আজ আমরা যে কালেকশনগুলো শেয়ার করলাম সেগুলো যেকোনো নিকটবর্তী দোকানে কিন্তু তৈরি করে নিতে পারবেন। তবে একেবারে রেডিমেড পেতে চাইলে আপনারা আমাদের নিচের দেওয়া ঠিকানায় চলে যেতে পারেন।
Rakshit & co jewellers
129/1,Bipin behari Ganguly Street,
Kolkata – 700012
Contact: 9804350216/7003934340

Back to top button