একদম হালকা ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার চোকারের লেটেস্ট ডিজাইনের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না এমন একটি জিনিস যার প্রতি মানুষের কিন্তু ভালবাসার অভাব নেই। নারী পুরুষ নির্বিশেষে সকলেই সোনা পড়তে পছন্দ করেন। বিভিন্ন ডিজাইনের আর বিভিন্ন নকশার গয়না আপনারা শোরুম গুলিতে পেয়ে যাবেন। বিয়ের সিজন উপলক্ষে বিভিন্ন ধরনের চোকার, সীতাহার এবং নেকলেস প্রভৃতির চাহিদা বাজারজুড়ে। আজ তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি সোনার চোকারের কিছু বিশেষ কালেকশন।। সম্প্রতি যাদের বিয়ের দিন এগিয়ে আসছে অথবা উপহার দিতে চান কারোর বিয়েতে তারা অবশ্যই কিন্তু আমাদের প্রতিবেদনের এই ডিজাইনগুলো ট্রাই করে দেখতে পারেন। নিঃসন্দেহে এই প্রতিটা ডিজাইনই আপনাদের পছন্দ হবে।

লেটেস্ট কিছু সোনার চোকারের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই রাউন্ড শেপের মেলবন্ধনে একটা ঝিলে কাটা কাজের উপর তৈরি করা চোকারের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। দাম পড়বে মাত্র ১০,৩০০ টাকা।

২) মাছের ডিজাইনে তৈরি এই চোকার আপনারা কিন্তু গায়ে হলুদ থেকে শুরু করে আইবুড়ো ভাতের দিনও পড়তে পারেন। ১৩১০০ টাকা এটার আনুমানিক দাম পড়তে পারে।

৩) ত্রিভুজের শেপের উপর ধানের ছড়া দিয়ে ডিজাইন করা এই চোকার নিঃসন্দেহে আপনাদের ভালো লাগবে।। এটার সাথে একটু ভরাট ডিজাইনের লম্বাটে ধরনের সীতাহার করতে পারেন। দাম পড়বে মোটামুটি ১৩ হাজার ৮০০ টাকা।

৪) ফ্লাওয়ার ডিজাইনের এই চোকার টা আপনারা ট্রাই করে দেখুন। গায়ে হলুদের দিন অথবা অষ্টমঙ্গলার দিন পড়তে পারেন। ১৫৫০০ টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৫) এবার সম্পূর্ণ গ্লসী ডিজাইনের তৈরি ম্যাট ফিনিশিং এবং ঝিলে কাটা কাজের উপরে এই বরফি ডিজাইনের চোকার টা দেখে নিন। মাত্র ১৩ হাজার ৯০০ টাকার মধ্যে আপনার এটা তৈরি করে নিতে পারবেন।

৬) এবার যে চোকারটি আপনাদের দেখাচ্ছি এটা রেগুলার ইউজ অর্থাৎ ছোটখাটো অনুষ্ঠানের জন্য মানানসই। কমবয়সী মেয়েদের গলায় এটা বেশ ভালো লাগছে। সম্পূর্ণ হার্ট সেপে এটা তৈরি করা হয়েছে। মাত্র ৯৮০০ টাকা খরচ করলেই পেয়ে যাবেন।

৭) বক্স ডিজাইনের মধ্যে অনেকটা তারের কাজ করা এই ডিজাইনটা আপনাদের ভালো লাগতে পারে। খুবই হালকা ওজনের মধ্যে এটা তৈরি করা হয়েছে, দাম পড়বে মাত্র ১৯,৫০০ টাকা।

৮) এবার আপনাদের একটি সলিড চেক দেখাতে চলেছি যেটা ফ্লাওয়ার শেপের সাথে চেনের ডিজাইনের তৈরি করা হয়েছে। মোটামুটি ২১ হাজার টাকার কাছাকাছি দাম পড়তে পারে।

৯) বাটারফ্লাই ডিজাইনের এই চোকারটিও কিন্তু একেবারে সলিড। ১০ গ্রাম ওজনের এই চোকারের দাম পড়বে ৫০ হাজার ১০০ টাকার কাছাকাছি ‌।

১০) কলকা থেকে শুরু করেছেন এবং রাউন্ড শেপের মধ্যে ডিজাইন করা এই চোকার টা কিন্তু বেশ ইউনিক। বিয়ের দিন আপনারা হালকা সাজলে অবশ্যই ট্রাই করে দেখুন। ২৪ হাজার ৩১০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

১১) আমাদের এই প্রতিবেদনের একেবারে শেষ কালেকশনে চলে এসেছি। ফুলের ডিজাইনের সাথে অনেকটা আমের পল্লবের মতন নকশা করে এটা তৈরি করা হয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা ট্রাই করে দেখতে পারেন অথবা বৌভাতের দিনও পড়তে পারেন।৩৪,৮৬৫ টাকার মধ্যে আপনারা এটা তৈরি করে নিতে পারবেন।

আজকে আমরা যে সমস্ত কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি এগুলোর প্রত্যেকটাই রেডিমেড কিনতে চাইলে পেয়ে যাবেন মনিরত্ন গোল্ড মিউজিয়ামে। নিচে ঠিকানা সহ যোগাযোগ নম্বর উল্লেখ করে দেওয়া হলো।
Maniratna gold museum
132/2B, Bidhan sarani
Foriyapukur(shyambazar)
Kolkata – 700004
Contact : 8334843352.

Back to top button