খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার ব্রেসলেটের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সকলেই কিন্তু সোনার গয়না পরিধান করে থাকেন। এমন বহু মানুষ রয়েছেন যাদের গয়নার প্রতি আলাদা আবেগ জড়িয়ে রয়েছে। মহিলাদের জন্য এর আগে বিভিন্ন গয়নার কালেকশন বা ডিজাইন আমরা শেয়ার করে নিয়েছি। আজ তাই পুরুষদের জন্য নিয়ে চলে এসেছি কিছু বিশেষ ব্রেসলেটের ডিজাইন। রেগুলার ইউজ অথবা গিফট হিসেবে খুব সহজেই এই ব্রেসলেট গুলো আপনারা নিতে পারেন। চলুন আর সময় নষ্ট না করে ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে ব্রেসলেটের ডিজাইন টা আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ শিকলের প্যাটার্নে তৈরি করা হয়েছে। ২৯,৯০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা বর্তমানে আমাদের একটা অতি পরিচিত কালেকশন। ৩৩ হাজার টাকার আশেপাশে এই কালেকশনটা আপনারা তৈরি করিয়ে নিতে পারবেন।

৩) চ্যাপ্টা ডিজাইনের মধ্যে গ্লসি কাজে এবারের ডিজাইনটা তৈরি করা হয়েছে। গিফট দেওয়ার জন্য এই ধরনের ব্রেসলেট কিন্তু খুবই সুন্দর।৩৫,৪০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৪) ছোট রিং এর মধ্যে টপের মতন কাজ করা এই ব্রেসলেটটা আশা করছি আপনাদের বেশ ভালো লাগবে। অল্টারনেটিভ কাজ করা রয়েছে এটার মধ্যে।দাম হবে ৩৫,৯০০ টাকার মধ্যে।

৫) একটু ভরাট ডিজাইনের মধ্যে খাজকাটা প্যাটারনে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে । বিয়ের সময় পড়ার জন্য বা উপহার দেওয়ার জন্য এই ধরনের কালেকশন বেশ মানানসই। ৪২৯০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৬) এবার একটু চওড়া ডিজাইনের মধ্যে যারা ব্রেসলেট পছন্দ করে থাকেন তাদের জন্য রয়েছে এই স্পেশাল ডিজাইন। ৪২৯০০ টাকার মধ্যে এই কালেকশনটাও আপনারা পেয়ে যাবেন।

৭) মর্ডান টাচ দিয়ে অনেকটা ওভাল সেপের শেকলের মধ্যে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। ৪৪,৮০০ টাকার মধ্যে এই ধরনের কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৮) এবার যে ব্রেসলেট টি দেখতে চলেছেন সেটাতে চ্যাপ্টার বক্সের মত ডিজাইন এর পাশাপাশি অল্টারনেটিভ কাজ রয়েছে। একটু হেভি লুকের মধ্যে এই ধরনের ডিজাইন টাও কিন্তু বিয়ের জন্য আপনারা নিতে পারেন। ৫২ হাজার ৪০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৯) একটু চওড়া ডিজাইনের মধ্যে আংটা বা শিকলের মতন কম্বিনেশনে এই ব্রেসলেট টি তৈরি করা হয়েছে। দেখে অনেকটা ডলফিন এর মতন মনে হচ্ছে। ৫৩,২০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

১০) এক্সক্লুসিভ কালেকশন নিতে চাইলে এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। ছোট চেন আর বড় চেনের কম্বিনেশনে এই অনবদ্য ব্রেসলেট টা তৈরি করা হয়েছে। ৫৯৭০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

১১) মডার্ন আর ট্র্যাডিশনালের মিশালে একটু চ্যাপ্টা ধরনের সেটআপে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। ৬৪ হাজার ১০০ টাকার কাছাকাছি এই কালেকশনটা আপনাদের তৈরি করতে গেলে খরচ করতে হবে।।

যেকোনো দোকানে গেলেই স্ক্রিনশট দেখিয়ে আপনারা এই কালেকশনগুলো তৈরি করে নিতে পারেন। অথবা আপনারা চলে যেতে পারেন আমাদের নিচের দেওয়া ঠিকানায়।
R.P SHAW JEWELLERS
90,bepin bihari Ganguly Street.
Landmark – opposite goyanka College of commerce.
Kolkata – 700012
Contact : 9830135080.

Back to top button