খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চোকারের ১১টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন জিনিসই কিন্তু মানুষ ভীষণ পছন্দ করে থাকেন। সেটা যদি আবার গহনা হয় তাহলে তো কথাই নেই। আজকের এই প্রতিবেদনে আমরা লেটেস্ট ডিজাইনের ১২ টি চোখ ধাঁধানো সোনার চোকার কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। এর মধ্যে থেকে নিজেদের পছন্দের ডিজাইন আপনারা খুব সহজেই বেছে নিতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই আউল ডিজাইনের একটি পার্ল চোকার আপনারা দেখতে চলেছেন। হালকা সবুজ রঙের মিনাকারি কাজ করা রয়েছে এর মধ্যে। ১০,৪৯২ টাকায় কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

২) এবার যে পার্ল চোকারটি আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ গিনি ডিজাইনে তৈরি করা হয়েছে। ২৮ হাজার ৭০০ টাকায় আপনারা এই কালেকশন টা পেয়ে যাবেন।

৩) হুবহু আগের ডিজাইনটার মতোই এই কালেকশন টাও তৈরি করা হয়েছে। ৩৪,৪৫০ টাকার মধ্যে এই কালেকশন টা আপনারা পেয়ে যাবেন।

 

৪) বাটারফ্লাই ডিজাইনের মধ্যে চোকার নিতে চাইলে অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। গিফটের জন্যও এটা কিন্তু দারুন একটা কালেকশন। কন্ঠ বরাবর ডিজাইনে হালকা মিনাকারি কাজ করা রয়েছে। দাম পড়বে ২১,৫৪৬ টাকা।

৫) এবার হার্ট সেপে যে চোকার আপনাদের দেখাতে চলেছি সেটা যে কোন অকেশনের দিনে আপনারা পড়তে পারবেন। মোটামুটি ১১,৮০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৬) যদি ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে চিক নিতে চান তাহলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটাও কিন্তু লেটেস্ট কালেকশনের মধ্যে পড়ছে। ১৩৪৫০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।।

৭) বক্স ডিজাইনের মধ্যে এবার আপনাদের একটা চোকার দেখাতে চলেছি। বেশ হালকা এই ডিজাইনটি ১০৫০০ টাকার মধ্যে আপনারা পেয়ে যাবেন।

৮) আরেকটা বাটারফ্লাই ডিজাইন দেখে নিন। এটার উপরেই সবুজ আর মেরুন রং এর ছোট্ট করে মিনা করা রয়েছে। ১১৩০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৯) আবার একটা আউল ডিজাইন আমাদের প্রতিবেদনের দশম স্থানে আপনাদের দেখাতে চলেছি। তবে এর কন্ঠ বরাবর যে লকেট রয়েছে সেটা কিন্তু অনেকটাই বড় আর ইউনিক প্রকৃতির। এটার দাম পড়বে ১৮৩২০ টাকা।

১০) এবার যে কালেকশনটি দেখছেন সেটা অনেকটা ওভাল সেপে ঝিলেকাটা কাজের উপর চোকার ডিজাইন করা রয়েছে। মোটামুটি ৯,৩০৯ টাকা আপনাদের এই কালেকশন টার জন্য খরচ করতে হবে।

১১) আজকের প্রতিবেদনের সবশেষে আমরা আপনাদের একটি গণেশ ঠাকুরের ডিজাইন দেখাতে চলেছি যেটার উপর মেরুন আর সবুজ রঙের মিনা করা রয়েছে। এই চিকটার ফিনিশিং এক কথায় দারুন। এই কালেকশনটির দাম পড়বে মোটামুটি ২০,০৮০ টাকা।

স্ক্রিনশট নেওয়ার পর যেকোনো নিকটবর্তী দোকান থেকে আপনারা এই ডিজাইনগুলি তৈরি করে নিতে পারেন অথবা চলে যেতে পারেন আমাদের দেওয়া ঠিকানায়।
Purabi jewellers
P-159/1,CIT ROAD, scheme VIIM,
V.I.P Road,ultadanga, kolkata-700054
Mobile : 9830942254

Back to top button