একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: মহিলাদের অন্যতম পছন্দের ধাতুর মধ্যে রয়েছে সোনা। যেকোনো উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি সবকিছুতেই কিন্তু মহিলারা সবার প্রথমেই সোনার গয়নার কথা চিন্তা-ভাবনা করেন। শীতকাল পড়ে যাওয়ার সাথে সাথেই চারপাশে বিয়ের আমেজ শুরু হয়ে গিয়েছে। এমতাবস্থায় অনেকেই কিন্তু বিয়ে বাড়িতে পড়ে যাওয়ার জন্য অথবা উপহার দেওয়ার জন্য নানান ধরনের সোনার গয়না কেনার কথা ভাবছেন। কিন্তু ঠিক কি ধরনের ডিজাইন নেবেন বা কোন অনুষ্ঠানের জন্য কি ধরনের কালেকশন মানাবে বুঝতে পারছেন না তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি দেখুন। প্রতিবেদনটি পড়ার পরে সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিলে অবশ্যই আপনারা একটা স্পষ্ট ধারণা পেয়ে যাবেন আশা করব।

রেগুলার ইউজ অথবা উপহার দেওয়ার জন্য হালকা ওজনের মধ্যে কানের দুলের ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের ফ্লাওয়ার ডিজাইনের সাথে চেইনের মেলবন্ধনে তৈরি একটি কানেরের কালেকশন শেয়ার করে নেব। এটির আনুমানিক দাম পড়বে ৩০,৮৯০ টাকা। বিয়ে বাড়িতে পড়ার জন্য বা উপহার দেওয়ার জন্য আপনারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন।

২) দ্বিতীয় যে ডিজাইনটি দেখছেন সেটা হুবহু আগের ডিজাইনের মতোই তবে এখানে চেইনের কাজটা একটু লম্বাটে ভাবে করা হয়েছে। এই কানের দুলটির দাম পড়বে ২১,৫৫৯ টাকা।

৩) পাতার মতন ডিজাইনের সাথে চেনের কাজ করা এই কানের দুলের ডিজাইন কিন্তু রেগুলার ইউজের জন্য বেশ ভালো। আনুমানিক দাম পড়বে ১৬১২৭ টাকা।

৪) রেগুলার ইউজের জন্য বা অফিস কাছারিতে পড়ার জন্য নিতে চাইলে এই ধরনের কলকা ডিজাইনের কানের দুল নিতে পারেন। এটার উপরে আঁকাবাঁকা নকশা করা রয়েছে যা কানের টিকে আরো সুন্দর করে তুলেছে।৭,৯০০ টাকা এটার দাম পড়বে।

৫) এবার আপনাদের একটি কানপাশা বা টপের ডিজাইন দেখাবো যেটা রেগুলার ইউজ অথবা যে কোন ছোট অনুষ্ঠানে চোকারের সাথে পড়া যেতে পারে। এটি তৈরি করতে গেলে আনুমানিক খরচ হবে ১৯,১৮৪ টাকা।

৬) উপহার হিসেবে দিতে চাইলে এই ধরনের হার্ট সেপের সঙ্গে ঝুলের ডিজাইনের কানের দুল আপনারা ট্রাই করতে পারেন।এটা রাজকোটের ডিজাইন রয়েছে।২৩,৫৯৫ টাকা এটার দাম পড়বে।

৭) খুবই হালকা ওজনের মধ্যে ফ্লাওয়ার শেপে রেগুলার ইউজের টপ নিতে চাইলে এটা ট্রাই করে দেখতে পারেন।১২,৭৯৫ টাকা মোটামুটি আপনাকে এটা তৈরি করতে গেলে খরচ করতে হবে।

৮) এবার আমাদের প্রতিবেদনের আট নম্বরে যে ডিজাইনটি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি এটা হার্ট সেপের সঙ্গে ষ্টার এবং বলের মতন নকশায় তৈরি করা হয়েছে। এটাও একটা রাজকোটের কানের দুলের ডিজাইন। এই কালেকশনটির দাম পড়বে ২২, ৩৫১ টাকা।

৯) ফ্লাওয়ার শেপের সাথে সরু চেনের ঝিলে কাটা কাজ করা কানের দুল নিতে চাইলে অবশ্যই এই কালেকশনটা দেখতে পারেন।২৩,৮৭৮ টাকার মধ্যে এই অসাধারণ ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

১০) সম্পূর্ণ বল আর রিং এর কাজ করা কানের দুল নিতে চাইলে অবশ্যই এই ইউনিক ডিজাইন টা ট্রাই করে দেখতে পারেন। রাজকোটের এই ডিজাইনটির দাম পড়বে ২৫,৩৪৮ টাকা।

১১) আমরা চলে এসেছি প্রতিবেদনের একদম শেষ কালেকশনে। একটু ভরাট ডিজাইনের মধ্যে ফুল আর রাউন্ড শেপের চেনের কাজ করা এই কালেকশনটা আপনারা ট্রাই করতে পারেন। এই কানের দুলটির দাম পড়বে ২৭,১০০ টাকা।

আজ আমরা এই প্রত্যেকটা রেডিমেড কানের দুলের কালেকশন আপনার সাথে শেয়ার করে নিলাম পূরবী জুয়েলার্স থেকে।নিম্নে এই দোকানে ঠিকানা সহ যোগাযোগ নাম্বার উল্লেখ করে দিচ্ছি।
Purabi jewellers
P-159/1,C.I.T Road, scheme VIIM
V.I.P ROAD, ultadanga, kolkata -700054
Contact : 9830942254.

Back to top button