একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনাই কিন্তু মহিলারা পড়তে অত্যন্ত পছন্দ করেন। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আগের মতন আর গহনা কেনা হয় না। তবে অল্প খরচের মধ্যে টুকটাক সোনা অনেকেই মাঝে সাঝে কেনেন। যারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে একেবারে হালকা ওজনের মধ্যে বিভিন্ন কানের দুল।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই একেবারে হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট ডিজাইনের কানের দুল আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। রেগুলার ইউজের জন্য অথবা উপহার দেওয়ার জন্য যারা সম্প্রতি সোনার কানের কেনার কথা ভাবছেন তারা এই ডিজাইনগুলো ট্রাই করে দেখতে পারেন। তবে অবশ্যই হলমার্ক আছে কিনা দেখে এবং সমস্ত দিক যাচাই করেই গয়না কিনবেন।

১) আজকের এই বিশেষ প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদেরকে একটি কলকার মতন ডিজাইনে ব্যাকানো নকশায় কানের দুল দেখাতে চলেছি। উপহার দেওয়ার জন্য কিন্তু এটা ভীষণ মিষ্টি একটা কালেকশন।
Net weight : 3.4 gm
Price : 18,333/-

২) দ্বিতীয় যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটি খুব সুন্দর ছোট ছোট বলের মাধ্যমে বরফি শেপ দিয়ে তৈরি করা হয়েছে।
Net weight : 3.6 gm
Price : 19,367/-

৩) এবারের কালেকশনটি সম্পূর্ণ হার্ট সেপে তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য ভীষণ মানানসই একটা ডিজাইন।
Net weight : 3.150 gm
Price : 17,030/-

৪) একেবারে হালকা ডিজাইনের মধ্যে রেগুলার ব্যবহারের জন্য কানের দুল নিতে চাইলে অবশ্যই এই ফ্লাওয়ার ডিজাইনটি ট্রাই করে দেখতে পারেন।
Net weight : 1.690 gm
Price :9,461/-

৫) এবার পাতার ডিজাইনের সাথে অসাধারণ পার্ল এর কাজ করা একটা কালেকশন শেয়ার করে নিতে চলেছি। এটাও কিন্তু ছোটখাটো অনুষ্ঠানে পড়ে যাওয়ার জন্য বা উপহার দেওয়ার জন্য ভালো।
Net weight : 3.660 gm
Price : 16,757/-

৬) এবারের কালেকশন টি সম্পূর্ণ কলকাসেপে বলের মতন খাঁজ কাটা নকশয় তৈরি করা হয়েছে। এই ধরনের কানের দুল কিন্তু রেগুলার ইউজের জন্য বেশিরভাগ মহিলারা নিয়ে থাকেন।
Net weight : 3.840 gm
Price : 20,619/-

৭) এবারের কানের দুলটি পান পাতার মতন ডিজাইন করে বলের নকশায় তৈরি করা। ছোটখাটো অনুষ্ঠান বা পার্টিতে পড়ে যেতে পারেন।
Net weight : 3.890 gm
Price : 20,887/-

৮) অনেকটা কুলোর মতন ডিজাইন পার্ল এর এই কানেরটি তৈরি করা হয়েছে। এটাও কিন্তু খুব হাল্কা ওজন আর কম দামের মধ্যে তৈরি।
Net weight : 4.250 gm
Price : 18,571/-

৯) নকশার মধ্যে পার্লের আরও একটি কালেকশন আপনারা দেখে নিতে পারেন। ছোটখাটো উৎসবে পড়ে যাওয়ার জন্য ভীষণ মিষ্টি একটা কালেকশন।
Net weight : 4.190 gm
Price : ২2,296/-

১০) বক্স ডিজাইনে গোল বলের মতন বসিয়ে এবারের কানের দুলের ডিজাইনটি নিখুঁতভাবে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য খুব ভালো।
Net weight : 2.300 gm
Price : 12,605/-

১১) আমাদের প্রতিবেদনের এই শেষ কালেকশনটি কিন্তু আপনাদের সকলেরই অতি পরিচিত একটা ডিজাইন। সম্পূর্ণ রিং এর ডিজাইনের এটাকে তৈরি করা হয়েছে। দুলটি দেখতেও খুব সুন্দর।
Net weight : 3.600 gm
Price : 19,374/-

Back to top button