খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকারের ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে মহিলাদের পছন্দের গহনার তালিকায় একেবারে প্রথমের সারিতে রয়েছে বিভিন্ন ডিজাইনার চোকার। কমবেশি অনেকেই এই চোকার নেকলেস গুলো পড়তে খুবই পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ব্রাইডাল কালেকশন হিসেবে তাই কিছু হালকা ডিজাইনের চোকার নেকলেস আপনাদের দেখাতে চলেছি। আশা করছি এই কালেকশনগুলো আপনাদের পছন্দ হবে।

লেটেস্ট ডিজাইনের মধ্যে কিছু চোকার নেকলেসের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই রাউন্ড ডিজাইনের চারপাশে নকশা করা একটা পার্ল চোকারের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। দুর্দান্ত এই গহনাটির দাম পড়বে ৪৯৫০ টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইন টা দেখতে চলেছেন সেটাও কিন্তু হুবহু আগের নকশা তেই তৈরি করা হয়েছে। তবে এটার মধ্যে ড্রপের কাজ করা রয়েছে। ৫,১৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) রেড ক্রিস্টালের পাশাপাশি গোল্ড বিটসের উপর এই কালেকশনটা তৈরি করা হয়েছে। ৫ হাজার ৮০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৪) সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনের তৈরি করা এই ধরনের একটা চোকার ও আপনারা নিয়ে নিতে পারেন।। ৯৯০ মিলি এটার ওজন রয়েছে যার দাম পড়বে ৬,৩০০ টাকা।

৫) রেড ক্রিস্টাল এর মধ্যে হার্ট শেপে ফ্লাওয়ার এর ডিজাইন করে এই চোকার টা তৈরি করা হয়েছে।৬,৩০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) বক্স ডিজাইনের মধ্যে ড্রপের কাজ করে এই কালেকশন টা তৈরি করা হয়েছে। এর দিন সকালে অথবা গায়ে হলুদের সময় আপনারা একটা এই ধরনের কালেকশন ট্রাই করে দেখতে পারেন। ৬৫৫০ টাকার মধ্যে একটা এই ধরনের কালেকশন আপনারা সংগ্রহ করে নিতে পারেন।

৭) রেড কালারের ক্রিস্টালের মধ্যে ওভারশেপে তৈরি এই ধরনের একটা চোকারের ডিজাইনও আপনারা ট্রাই করে দেখতে পারেন। অষ্টমঙ্গলার দিন এই ধরনের কালেকশন অনেকেই পরিধান করে থাকেন। ৬৬৭০ টাকার মধ্যে এরকম একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৮) অনেকটা বাটারফ্লাই সেপে এই পার্ল চোকারটা তৈরি করা হয়েছে। এটাও ৬,৬৭০ টাকায় আপনারা পেয়ে যাবেন।

৯) যারা একটু ইউনিক ডিজাইন ট্রাই করতে পছন্দ করেন তারা কিন্তু এই লম্বাটে ধরনের পেটালের ডিজাইনে তৈরি চোকার নেকলেস টা দেখতে পারেন।৬,৮০০ টাকা এটার আনুমানিক মূল্য।

১০) বাটারফ্লাই ডিজাইনের উপর ঝিলে কাটা কাজ করে এই এক্সক্লুসিভ চোকার নেকলেস তৈরি করা হয়েছে। ৭,৫৩০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) রাউন্ড শেপের সাথে বিভিন্ন ধরনের নকশার ক্রিস্টালের কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে।৭,৮০০ টাকা এই মিষ্টি ডিজাইনটার দাম পড়বে।

Back to top button