একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের দাম সহ ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে দীর্ঘ সময় ধরেই কিন্তু মানুষের এক প্রকার আলাদা আবেগ জড়িয়ে রয়েছে। যে কোন উৎসব অনুষ্ঠান বা সবকিছুতেই মানুষ সোনার গয়না পরিধান করার চেষ্টা করেন। বিশেষ করে বিয়ের মরশুম হলে তো কথাই নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের কালেকশন। যদি কালেকশনগুলো আপনাদের ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু প্রতিবেদনটি শেয়ার করে নিতে ভুলবেন না।

১) শুরুতেই বেশ চ্যাপ্টা ডিজাইনের মধ্যে আপনাদের একটা চোকার নেকলেস দেখাতে চলেছি। এই ধরনের ডিজাইন কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে খুবই সুন্দর। এরকম নেকলেসের সাথে আপনারা লম্বাটে ধরনের সীতাহার ট্রাই করে দেখতে পারেন।৭৭,০৫০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) একটু হালকা ওজনের মধ্যে খাজকাটা এই নেকলেস টা চাইলে আপনারা ট্রাই করে দেখতে পারেন।৬৬,৪৫০ টাকা, এটার আনুমানিক দাম পড়বে।

৩) ম্যাট ফিনিশিং এর মধ্যে ফ্লাওয়ার মোটিভের ডিজাইন নিতে চাইলে এই নেকলেসটা শুধুমাত্র আপনাদের জন্য। ৫৭,২০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৪) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা তিনটে লেয়ারে খাঁজকাটা ডিজাইন করে তৈরি করা হয়েছে।৫৭,৫০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৫) এবার কলকা ডিজাইনের মধ্যে নিখুঁত ঝিলে কাটা কাজ করা আর একটা নেকলেসের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি।৫৩,২৭০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৬) ভরাট আর চওড়া ডিজাইনের মধ্যে যারা নেকলেস নিতে চান তাদের জন্য এই টা একদম পারফেক্ট কালেকশন। নেকলেসটির সারা বডিতে ঝিলেকাটা কাজ এবং ঠিক তলার অংশে ড্রপের কাজ রয়েছে।৬৮,১৪০ টাকা এই ডিজাইন টার দাম পড়বে।

৭) গ্লসি ডিজাইন এর মধ্যে ড্রপের কাজ করা এই কালেকশনটাও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। এই ধরনের ডিজাইন বিয়ের দিনের জন্য একেবারেই আদর্শ। ৭৪৯৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) সম্পূর্ণ নেকলেস টি দুই ধারে খাজ কাটা ডিজাইনে তৈরি করা হয়েছে এবং ঠিক কণ্ঠনালী বরাবর রয়েছে একটা সুন্দর নকশা। ৬৩ হাজার ৩৫০ টাকা এই ডিজাইনটার আনুমানিক মূল্য রয়েছে।

৯) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটার কন্ঠনালী বরাবর একটা লম্বা ধরনের নকশার পাশাপাশি চেন আর ড্রপের কাজ করা রয়েছে। ৬০ হাজার ৪৫০ টাকা এই ডিজাইনটার দাম পড়তে পারে।

১০) অত্যন্ত গ্লসী ডিজাইনের উপর তার জালি আর ফ্লাওয়ারের কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। ৭০,১৫০ টাকা এই অসাধারণ ডিজাইন টা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে।

Back to top button