খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চোকারের দাম সহ ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে বিভিন্ন সোনার গয়নার মধ্যে অন্যতম হলো চোকার বা চিক নেকলেস। ব্রাইডাল কালেকশনে আপনি যদি একটা সীতাহার এর সাথে এই চোকার পড়েন তাহলে কিন্তু অনবদ্য একটা লুক চলে আসে। আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই বিয়ের মরশুম স্পেশাল লেটেস্ট ডিজাইনের পাঁচ গ্রামের মধ্যে কয়েকটি চোকার আপনাদের দেখাবো। প্রত্যেকটাই কিন্তু একদম হাল ফ্যাশনের ডিজাইন। যদি পছন্দ হয় তাহলে অবশ্যই লাইক এবং শেয়ার করে নেবেন।

১) প্রথম যে কালেকশনটা আপনারা দেখছেন সেটাই অনেকটা অর্ধচন্দ্রাকৃতি ডিজাইনের সাথে ড্রপের ডিজাইন করা হয়েছে। এই ধরনের চোকার কিন্তু বিয়ের দিন পড়ার জন্য খুবই ভালো। আনুমানিক দাম হবে ২৬,২০০ টাকা।

২) এবার যে কালেকশনটি দেখছেন সেটা ফ্লাওয়ার ডিজাইনের উপর ড্রপের নকশা তৈরি করা হয়েছে। এর দুধারে রয়েছে হার্ট শেপের ডিজাইন। ২২ হাজার ৩০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৩) এবারের কালেকশনটিতে অনেকটা বাটারফ্লাই এর মতন ডিজাইন করা হয়েছে।ওজন প্রায় দ্বিতীয় ডিজাইনটার মতোই থাকছে। ২২৩৭০ টাকার কাছাকাছি দাম পড়বে।

৪) ফ্লাওয়ার এর মধ্যে ড্রপের ডিজাইন করা এই ধরনের চোকারও আপনারা ট্রাই করে দেখতে পারেন। বিয়েতে হালকা গয়না করতে চাইলে অবশ্যই আদর্শ কালেকশন। ২১,২৫০ টাকার মধ্যে এটা তৈরি করে নিতে পারবেন।

৫) এবার যে চোকার দেখছেন সেটার মাঝখানে একটা ভরাট ফ্লাওয়ারের ডিজাইন রয়েছে এবং সম্পূর্ণ নিচের অংশে রয়েছে চেনের সাথে ড্রপের ডিজাইন। ২২,৫৫০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৬) চওড়ার মধ্যে একটু ভরাট ডিজাইন এর চিক নিতে চাইলে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখুন। ২৩৭৫০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) পাতা ডিজাইনের সাথে লটকনের কম্বিনেশনে এই চোকারটাও কিন্তু বিয়ের দিন আপনাদের গলায় দারুন মানাবে। ২১ হাজার টাকার মধ্যে এই ধরনের কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৮) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে লটকন আর ড্রপের কাজ করা এই ধরনের কালেকশন আশা করছি আপনাদের ভালো লাগবে। রিসেপশনের দিন আপনারা ট্রাই করে দেখতে পারেন। ২৪,৫০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৯) একটু ভরার ডিজাইন অথচ হালকা ওজনের মধ্যে এই কালেকশনটাও আপনারা বিয়ের দিন পড়তে পারেন। ২২১৫০ টাকার মধ্যে এটা পেয়ে যাবেন।

১০) তিনটে ফ্লাওয়ারের ডিজাইন এর মধ্যে ড্রপের কাজ করে এই চোকারটি তৈরি করা হয়েছে। ২৪ হাজার ৪০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

যে সমস্ত কালেকশন গুলি আপনারা দেখলেন তার প্রত্যেকটাই নিজের দেওয়া ঠিকানা থেকে শেয়ার করা হয়েছে। রেডিমেড কিনতে চাইলে এখানে যোগাযোগ করে নিতে পারেন।
RUDDRA GOLD JEWELLERS
207,Bipin Bihari Ganguly Street, Kolkata—700012.
Contact – 7003223784.

Back to top button