একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালা থেকে চোকারের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে সবথেকে বেশি চাহিদা যদি কোন জিনিসের থেকে থাকে সেটা হলো সোনার গয়না। যে কোন অনুষ্ঠান থেকে শুরু করে সবকিছুতেই কিন্তু মহিলারা এই গহনায় সব থেকে বেশি পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই কিছু ব্রাইডাল কালেকশন হিসেবে গোল্ড জুয়েলারি দেখাতে চলেছি।

এর আগেও আমরা প্রায় সময় আপনাদের সাথে বেশ কিছু লেটেস্ট কালেকশন শেয়ার করে নিয়েছিলাম। পাঠকেরা সে সমস্ত কালেকশন খুব পছন্দও করেছিলেন। আশা করছি আজকের এই ডিজাইনগুলো আপনাদের মন জয় করে নেবে সহজেই। প্রসঙ্গত উল্লেখ্য আজ আমরা যে কালেকশনগুলো আপনাদের দেখাবো সেগুলো প্রত্যেকটাই কিন্তু ৫০ হাজারের মধ্যে রয়েছে।

১) প্রতিবেদনের শুরুতেই আপনাদের এমন একটি নেকলেস দেখাচ্ছি যেটা ব্রাইডাল কালেকশন হিসেবে সহজেই ব্যবহার করা যাবে। কলকার ডিজাইনে অত্যন্ত নিখুঁতভাবে ড্রপের কাজ করে এটাকে তৈরি করা হয়েছে। ৪৮ হাজার টাকা এই নেকলেসটার দাম রয়েছে। এর সাথে আপনারা একটা চোকার বা চিক করে নিতে পারেন যেটা ফ্লাওয়ার মোটিভে তৈরি করা হয়েছে। ৩৪,৫৬০ টাকা এটার দাম পড়বে।

২) এবার যে নেকলেসটি আপনারা দেখছেন সেটার দুদিকে দুই ধরনের ডিজাইনে তৈরি করা হয়েছে। একদিকে রয়েছে ফ্লাওয়ার মোটিভেট ডিজাইন আর অন্যদিকে রয়েছে লিফের ডিজাইন।৫০ হাজার টাকার আশেপাশে এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার পাঠকদের উদ্দেশ্যে একটা গলা ভরা চোকার দেখাতে চলেছি যেটা সম্পূর্ণ স্কয়ার ডিজাইনে তৈরি করা হয়েছে। এটার উপরে ফ্লাওয়ার ডিজাইনের সাথে অন্যান্য নকশায় ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। ৪১ হাজার ৫০০ টাকা এই কালেকশন টার দাম রয়েছে। সাথে একটা বরফি নেকলেস আপনারা নিতে পারেন যেটা একেবারেই হালকা ওজনে তৈরি করা হয়েছে।৩৩ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৪) এবারের কালেকশনে একটা পাল চোকার আপনাদের দেখাতে চলেছি যেটা সম্পূর্ণ সার্কুলার ডিজাইনে তৈরি করা হয়েছে। ১৭ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে। যে নেকলেস টি সাথে রয়েছে কলকার ডিজাইনের সেটাকে সম্পূর্ণ স্টোনের কাজ করে তৈরি করা হয়েছে। এই কালেকশন টার দাম পড়বে ৫০ হাজার টাকার কাছাকাছি।

৫) বাটারফ্লাই ডিজাইনের তৈরি এই চোকার আপনাদের আশা করছি ভাল লাগবে যার দাম পড়বে,৮,৪০০ টাকা।
সাথে একটা কাঠি নেকলেস আপনারা নিয়ে নিতে পারেন যেটা দুর্দান্ত কাজের উপর তৈরি করা হয়েছে। ৪৬ হাজার ৭৭০ টাকা এটার দাম পড়বে।

৬) হালকা ওজনের মধ্যে খাজকাটা ডিজাইন এর নেকলেস নিতে চাইলে আপনারা এটা ট্রাই করে দেখতে পারেন। ৩৩ হাজার ১০০ টাকা এটার আশেপাশে দাম পড়বে।

৭) বাটারফ্লাই ডিজাইনের সাথে বিভিন্ন নকশা করা একটা নেকলেস আপনাদের দেখাতে চলেছি। ৪০ হাজার ৪০০ টাকার কাছাকাছি এই দুর্দান্ত ডিজাইনটার দাম পড়বে।

৮) একটা হালকা ডিজাইনের মধ্যে মঙ্গলসূত্র দেখে নিন। দুর্দান্ত কাজ করা এই গহনাটির দাম পড়বে ৪৯ হাজার টাকার কাছাকাছি।

৯) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা হলো একটা কানপাশা। সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে।৪৪,৯৪০ টাকা এই কালেকশনের আনুমানিক মূল্য রয়েছে।

১০) লম্বা দৈর্ঘ্যের মধ্যে ডবল লেয়ারের কানের দুল আপনারা নিয়ে নিতে পারেন। এর নিচের অংশে সম্পূর্ণ ড্রপের কাজ করা রয়েছে যার দাম পড়বে ৪২ হাজার ৩০০ টাকা।

Samanta jewellers;56,Deshpran sashmal road kadamtala, howrah -711101
Contact – 8777388014.

Back to top button