খুবই অল্প ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার লকেটের আধুনিক ডিজাইনের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না নিয়ে কিন্তু প্রত্যেক মানুষের মধ্যেই এক প্রকার আলাদা ধরনের আবেগ কাজ করে থাকে। তবে মূল্য বৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে কিন্তু প্রতিদিন সোনার গয়না কেনা সম্ভব হয়ে ওঠে না। তবে বিয়ের মরশুমে দীর্ঘ সময়ে অর্থ জমিয়ে অনেকেই সোনার বিভিন্ন জিনিস যেমন লকেট, কানের অথবা আংটি টুকটাক কিনে থাকেন। কিন্তু অনেক ক্ষেত্রেই তারা ডিজাইন বুঝতে পারেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি কিছু রেগুলার ইউজ থেকে শুরু করে অকেশনে পড়ার জন্য সোনার লকেটের ডিজাইন। চলুন ডিজাইন গুলি দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনের একটি পেন্ডেন্ট আপনাদের দেখাতে চলেছি। এটার উপরে লাল আর সবুজ রঙের হালকা মিনাকারি কাজ করা রয়েছে।১৩,০৪০ টাকা এটার দাম পড়বে।

২) এবারের ডিজাইন টা বেশ অনেকটা বাটারফ্লাই ডিজাইনের মতন তৈরি করা হয়েছে। আনুমানিক ১০ হাজার টাকার মধ্যে আপনার এটা পেয়ে যাবেন।

৩) এবার যে লকেটের ডিজাইনটি দেখছেন সেটাতে ম্যাট এবং ঝিলের কম্বিনেশন করা রয়েছে। নিচের দিকে একটি ড্রপ ঝুলন্ত অবস্থায় থাকছে। এটার দাম পড়বে ১৩৬৫৪ টাকা।

৪) এবারের লকেটের ডিজাইনটিতে একদম মাঝখানে ফ্লাওয়ার এর ডিজাইন করা রয়েছে। এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন ১৪০১২ টাকায়।

৫) এবারের কালেকশনটি সম্পূর্ণ দুমুখী পাতা ডিজাইনের পাশাপাশি একটা রিং শেপে ফ্লাওয়ার এর মধ্যে করা হয়েছে। ১৪ হাজার ১১৫ টাকা এটার দাম পড়বে।

৬) এবার আপনাদের একটা গিনি পেন্ডেন্ট এর ডিজাইন দেখাতে চলেছি। ১৪,৮৮২ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

৭) এবারের কালেকশনটা কিন্তু খুব হালকার মধ্যে তৈরি করা হয়েছে। ঝিলের কম্বিনেশনে এই কাজটা এক কথায় দুর্দান্ত লাগছে। দাম পড়বে মাত্র ৫৯২৭ টাকা।

৮) আমাদের প্রতিবেদনের আট নম্বরে যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা বাটারফ্লাই ডিজাইন এই পাতার নকশায় তৈরি করা হয়েছে। এটার উপরে লতার মতন ঝিলে কাটা কাজ খুব নিখুতভাবে ফুটিয়ে তোলা হয়েছে। দাম পড়বে মোটামুটি ৬,৯৫১টাকা।

৯) আবারো আমরা আপনাদের সামনে নিয়ে চলে এসেছি একটা গিনি পেন্ডেন্টের ডিজাইন। দুটো গিনি বসিয়ে এটা তৈরি করা হয়েছে। পড়লে আপনাদের সবাইকে খুব ভালো মানাবে। মোটামুটি ছোটখাটো যে কোন অকেশানে আপনারা এটা পড়তে পারবেন। ১১,০৯৬ টাকা এটার দাম পড়বে।

১০) চলে আসা যাক আজকের প্রতিবেদনের একেবারে শেষ কালেকশনে। কলকার মতন নকশায় এটা তৈরি করা হয়েছে।। এটার উপরে সম্পূর্ণ ঝিলে কাটা কাজ বসিয়ে করা হয়েছে। ১১৪০৩ টাকা এটা তৈরি করতে গেলে মোটামুটি খরচ পড়বে।

আজকে আমরা যে সমস্ত লকেটের কালেকশন গুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলোর প্রত্যেকটাই কিন্তু রেডিমেড তৈরি করিয়ে নিতে পারবেন অথবা স্ক্রিনশট করে যে কোন দোকানে দেখালেই বানিয়ে দেওয়া যাবে। যদি রেডিমেড নিতে চান সেক্ষেত্রে প্রতিবেদনের শেষে আমরা ঠিকানা উল্লেখ করে দিচ্ছি।

Shop Name : S.B JEWELLERS
Address : হাওড়ার কদমতলার নরসিংহ দত্ত রোডে এই শোরুমটি অবস্থিত। পাশাপাশি হাওড়ার চিন্তামণি দে রোডেও ব্রাঞ্চ রয়েছে এই শোরুমের । সম্প্রতি এই শোরুমে থাকা গয়নার কালেকশনেরো একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট দুনিয়ায়। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সেই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। গহনা খরিদ করার জন্য বা এই সম্বন্ধে বিস্তারিত তথ্য জানার জন্য আপনারা (033)26431983 নম্বরে ফোন এবং 6291814118 নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা বলে নিতে পারেন।

Back to top button