একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা নেকলেসের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের মরশুমে আজকাল অনেকেই নিত্যনতুন গয়না কেনার কথা চিন্তাভাবনা করছেন। আজকাল কিন্তু হাল ফ্যাশনের নানান ধরনের ডিজাইন বেরিয়ে গিয়েছে। বাজেটের মধ্যে থাকলে আপনারা কম বেশি সব কিছুই ট্রাই করে দেখতে পারেন। আজ আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একেবারে হালকা ওজনের মধ্যে কিছু পলা নেকলেসের কালেকশন। প্রতিটা কালেকশন এ কিন্তু আজ অত্যন্ত সুন্দর।তাতে যে কোন মানুষেরই পছন্দ হবে তাতে কোন সন্দেহ নেই। চলুন ডিজাইন গুলি দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই যে পলা নেকলেসের ডিজাইন দেখাতে চলেছি তাতে কালো রঙের উপর খুব সুন্দর ফ্লাওয়ার শেপ করা হয়েছে। ৫১৫০ টাকা এটার দাম পড়বে।

২) এই পলা নেকলেসের কালেকশনটা সাদা আর লাল রঙের মেলবন্ধনে তৈরি করা হয়েছে। অনেকটা দেখে শাঁখা পলার কম্বিনেশন বলেও আপনাদের মনে হতে পারে।দাম পড়বে মাত্র ৬,১৫০ টাকা।

৩) আমাদের প্রতিবেদনের শুরুতেই যে ব্ল্যাক কালারের ডিজাইন দেখেছিলাম এবারও একটা হুবহু একই কালেকশন আপনাদের দেখাতে চলেছি। তবে এর নকশা প্রথম ডিজাইনের থেকে সামান্য আলাদা । এই কালেকশনটারও দাম পড়বে ৫১৫০ টাকা।

৪) এবারের কালেকশনটি সম্পূর্ণ গ্রিনশেড এর উপর তৈরি করা হয়েছে। বিয়ে বাড়ির সিজন চলে আসায় উপহার সামগ্রী হিসেবে আপনারা সহজে এটা নিতে পারেন। ৫৯০০ টাকায় আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৫) সম্পূর্ণ লাল রঙের উপরে এথেেনিক কাজ করে ফ্লাওয়ার ডিজাইনের মেলবন্ধনে এই নেকলেসটি তৈরি করা হয়েছে। দাম পড়বে ৫,৯০০ টাকা।

৬) বিয়ের দিন সকালে পড়ার জন্য গয়না নিতে চাইলে অবশ্যই এই শাখার পলার ডিজাইনের কম্বিনেশন তৈরি নেকলেসটি ট্রাই করে দেখতে পারেন। ৬,২০০ টাকা এই কালেকশন টির কমবেশি দাম পড়বে

৭) গ্রিনশেডের উপরে বেশ ভারী কাজ করে এবারের নেকলেসটি তৈরি করা হয়েছে। সুন্দর এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের ৬, ৮০০ টাকা খরচ করতে হবে

৮) সাদা আর লালের মধ্যে এই পলা নেকলেসের ডিজাইন টা সম্পূর্ণ ভিন্ন ধর্মী। এটার উপরে ছোট্ট ফুলের কাজ করা রয়েছে তবে দূর থেকে দেখলে কিন্তু ক্রিসক্রস ডিজাইন বলে ভুল হতে পারে। মাত্র ৮,৬০০ টাকায় আপনারাই কালেকশন টা পেয়ে যাবেন

৯) চকলেটি ব্রাউন শেডের মধ্যে দুমুখী মাছের কাজে এবারের পলা নেকলেস তৈরি করা হয়েছে। মাত্র ১০ হাজার ৪০০ টাকা এটার দাম পড়বে।

১০) বেশ চওড়া ডিজাইন এর মধ্যে চক্র আর ফুলের কাজ করে এবারের কালেকশনটি ফুটিয়ে তোলা হয়েছে। এটা হল আমাদের প্রতিবেদনের সবথেকে শেষ আর ইউনিক ডিজাইন। দাম পড়বে ১৪৩০০ টাকা।

Back to top button