খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন ধরনের জুয়েলারি পড়তে মহিলারা কম বেশি সকলেই পছন্দ করে থাকেন। তবে সেটা যদি সোনার গহনা হয় তাহলে তো আর কথাই নেই। আজ আমরা লেটেস্ট ডিজাইনের মধ্যে কিছু চোকার আর সিতাহারের কালেকশন আপনাদের দেখাবো ‌। যদি আপনাদের কালেকশন গুলো ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কিন্তু শেয়ার করে নিতে ভুলবেন না। চলুন তাহলে সময় নষ্ট না করে প্রতিবেদনটি শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে নেকলেসটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ফ্লাওয়ার মোটিভের কাজ করে তৈরি করা হয়েছে।১ লক্ষ ৫৯ হাজার টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) দ্বিতীয় যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটাও কিন্তু ফ্লাওয়ার মোটিভ এর উপর তৈরি করে অনেকটা হাঁসুলি ডিজাইনে তৈরি করা হয়েছে। ফ্লাওয়ার এর উপরে একটা সবুজ রঙের মিনাকারি কাজ করা রয়েছে। ১ লক্ষ ৬৪ হাজার টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য।

৩) এবার একটা টার্কি স্টাইলের নেকলেস আপনাদের দেখাতে চলেছি যেটা ব্রাইডাল কালেকশন হিসেবে রিসেপশনের দিনের জন্য আপনারা নিতে পারেন।১,১৮,০০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৪) এবার ডিজাইনার একটা চাটাই হার আপনাদের দেখাতে চলেছি যেটা বিয়ের দিন আপনারা পড়তে পারেন।১ লক্ষ ১২ হাজার টাকার মধ্যেই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন

৫) বিভিন্ন অকেশনের জন্য যারা হালকা নেকলেস নিতে চান অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন ‌। ৮০হাজার টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৬) রোডিয়াম ফিনিশ এর মধ্যে সম্পূর্ণ মডার্ন একটা নেকলেসের সেট আপনাদের দেখাতে চলেছি। সব রকম ড্রেসের সাথে আপনারা এই ধরনের একটা কালেকশন পড়তে পারবেন।১,০৯,০০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

৭) গিনি প্যাটানের মধ্যে এই ডিজাইনের নেকলেস টা তৈরি করা হয়েছে।১ লক্ষ ২৫ হাজার ৭০০ টাকার মধ্যেই কালেকশনটা খুব সহজেই আপনারা তৈরি করতে পারবেন।।

৮) স্লিক ডিজাইনের মধ্যে পাতার কাজ করা এই নেকলেসটা আপনাদের ভালো লাগতে পারে। এই ডিজাইনটার আনুমানিক মূল্য ১ লক্ষ ১৫ হাজার টাকা।

৯) এবার ব্রেসলেট আর কানের দুল সহ একটা টোটাল সেট আপনারা দেখতে চলেছেন। ভীষন ইউনিক ডিজাইনের নেকলেসটা তৈরি করা হয়েছে যার দাম পড়বে।২,১৯,০০০ টাকা এই ডিজাইনটার আনুমানিক মূল্য।

১০) প্রতিবেদনের সবশেষে আমরা একটা সীতা হারের প্যাকেজ আপনাদের দেখাতে চলেছি। এটার সাথে আপনারা চোকার আর দুটো কানের দুল পেয়ে যাবেন। একেবারে পারফেক্ট ব্রাইডাল প্যাকেজ বলা যায়। তারজালির উপরে ফ্লাওয়ারের আর মিনাকারি কাজ করে এটা তৈরি করা হয়েছে। ২,৯৫,০০০ টাকা সীতাহারটির আনুমানিক মূল্য। কানেরগুলোর দাম পড়বে ৭২ হাজার ৫০০ টাকা।

Parashmani jewellers
Baguihati
Contact : 6291885007

Back to top button